বাংলা নিউজ > টুকিটাকি > Rat in a bottle: সন্তানকে চকোলেট সিরাপ খাওয়াচ্ছেন? দেখুন এই ভিডিয়ো, ঘিন ঘিন করবে গোটা শরীর

Rat in a bottle: সন্তানকে চকোলেট সিরাপ খাওয়াচ্ছেন? দেখুন এই ভিডিয়ো, ঘিন ঘিন করবে গোটা শরীর

সন্তানকে চকোলেট সিরাপ খাওয়াচ্ছেন? দেখুন এই ভিডিয়ো, ঘিন ঘিন করবে গোটা শরীর

কেকের ওপর ঢালার সময় বোতল থেকে ছোট ছোট সিরাপের সঙ্গে ছোট ছোট চুল বেরোচ্ছিল। ভিতরে কী রয়েছে দেখার জন্য আমরা একটা কাগজের গ্লাসে পুরো সিরাপটা ঢালি। বোতলের মুখ ঠিক করে সিল করাই ছিল। সিরাপ গ্লাসে ঢালতে দেখি তার মধ্যে শক্ত মতো কিছু রয়েছে। জলে ধোয়ার পর বুঝতে পারি সেটা একটা মরা ইঁদুর।

জনপ্রিয় চকোলেট সিরাপ ব্র্যান্ড হার্শিজের বোতলে পাওয়া গেল মরা ইঁদুর। অ্যাপে অর্ডার করা একটি বোতল থেকে মরা ইঁদুর পাওয়া গিয়েছেন বলে দাবি করেছেন এক ক্রেতা। প্রমী শ্রীধর নামে ওই ক্রেতা জ়েপটো অ্যাপে হার্শিজ় চকোলেট সিরাপ অর্ডার করেছিলেন।

আরও পড়ুন - তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী

পড়তে থাকুন - দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক

প্রমী ইন্সটাগ্রামে ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, ‘আমার জ়েপটো অর্ডারে ভয়ঙ্কর ঘটনা ঘটেছে। এই ঘটনা সবার চোখ খুলে দেবে। ব্রাউনি কেকের সঙ্গে খাওয়ার জন্য আমরা জ়েপটো অ্যাপে হার্শিজ় চকোলেট সিরাপ অর্ডার করেছিলাম। কেকের ওপর ঢালার সময় বোতল থেকে ছোট ছোট সিরাপের সঙ্গে ছোট ছোট চুল বেরোচ্ছিল। ভিতরে কী রয়েছে দেখার জন্য আমরা একটা কাগজের গ্লাসে পুরো সিরাপটা ঢালি। বোতলের মুখ ঠিক করে সিল করাই ছিল। সিরাপ গ্লাসে ঢালতে দেখি তার মধ্যে শক্ত মতো কিছু রয়েছে। জলে ধোয়ার পর বুঝতে পারি সেটা একটা মরা ইঁদুর।’

আরও পড়ুন - কোচবিহারে BJP কর্মীকে ২০ জন মিলে ধর্ষণ করেছে, FIR নিচ্ছে না পুলিশ: বিপ্লব দেব

তিনি আরও লিখেছেন, ‘আমরা অভিযোগ জানানোর চেষ্টা করেও কোনও সাড়া পাইনি। আমার ৩ মেয়ে সিরাপ খেয়েছে। তাদের মধ্যে ২ জনের কোনও সমস্যা হয়নি। কিন্তু একজন হঠাৎ অজ্ঞান হয়ে যায়। তাকে বাড়ির কাছের হাসপাতালে নিয়ে গেলে অন্য হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসকরা। তবে সে এখন ভালো রয়েছে। তাই দয়া করে আপনারা কী খাচ্ছেন আর কী অর্ডার করছেন সেব্যাপারে সতর্ক থাকবেন। এটা অত্যন্ত উদ্বেগের। এটা মেনে নেওয়া যায় না। কখন না জেনে কী খেয়ে ফেলব তা ভেবে আমরা চিন্তিত।’

পোস্ট ভাইরাল হতে হার্শিজ়ের তরফে ক্ষমা চেয়ে তাদের কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। 

 

টুকিটাকি খবর

Latest News

অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর মোদীর স্লোগান ‘বদলে’ মালব্যকে পাশে পেলেন শুভেন্দু! খাদের দিকে ঠেললেন সুকান্ত? সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন Video: জমি কেড়েছে মাফিয়া! অভিযোগে কালেক্টরের দফতরে হতাশ কৃষক যা করলেন 'আম্বানিদের বিয়েতে বোমা পড়বে',আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার ইঞ্জিনিয়র, কে তিনি? Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.