বাংলা নিউজ > টুকিটাকি > Mahalaya: আগামিকাল থেকে দেবীপক্ষের শুরু, প্রিয়জনদের পাঠিয়ে দিন পুজোর আগাম শুভেচ্ছাবার্তা

Mahalaya: আগামিকাল থেকে দেবীপক্ষের শুরু, প্রিয়জনদের পাঠিয়ে দিন পুজোর আগাম শুভেচ্ছাবার্তা

দেবীপক্ষের সূচনায় কী বলতে পারেন প্রিয়জনদের?

Mahalaya 2022: রাত পেরোলেই মহালয়ার তর্পন। এক দিকে যেমন পূর্বপুরুষকে স্মরণ করার দিন, তেমনই এ দিন থেকেই শুরু দেবীপক্ষের। রইল পুজোর শুভেচ্ছাবার্তা। 

রাত পেরোলেই মহালয়া। আর এই দিন থেকই শুরু হয়ে যাবে পুজোর তোড়জোড়। মনের মধ্যে বেজে উঠবে পুজোর ঢাকের বোল। এমন একটি দিনে কেমন শুভেচ্ছাবার্তা পাঠাতে পারেন প্রিয়জনকে? রইল এখানে।

১. পিতৃপক্ষের সমাপ্তির সঙ্গে সঙ্গে শুরু হচ্ছে দেবীপক্ষের। এবার দেবী দুর্গাকে অভ্যর্থনা করে নেওয়ার সময়। আপনার উপর দেবী দুর্গা সর্বদা আশীর্বাদ বর্ষণ করুন। সেই শুভেচ্ছাই রইল এই দিনে।

২. দেবী দুর্গার আগমনের সময় এসে গিয়েছে। আপনাকে ও আপনার পরিবারের সকলকে শারদীয়ার অনেক অনেক শুভেচ্ছা।

৩. উৎসবের মরশুমের সূচনা হচ্ছে। আপনার আগামী সব ক’টি দিন আরও সুন্দর হেয় উঠুক। আপনার জীবন ভরে উঠুক নানা রঙে। এই উৎসবে আপনার জীবনের সমস্ত দুঃখ-কষ্ট দূর হোক, সমস্ত কঠিন পরিস্থিতি সহ্য করার শক্তি আপনাকে দেবী দুর্গা দিন।

৪. দেবী দুর্গা আপনার চারপাশের সমস্ত অশুভ শক্তি দূর করুন। আপনার জীবনকে সমৃদ্ধ করুন তিনি। কামনা করি, এই দেবীপক্ষ থেকে তোমার জীবনে শান্তি বিরাজ করুক। জীবন সুন্দর হয়ে উঠুক।

৫. নীল আকাশে মেঘের মালা, পদ্ম ফুলের পাপড়ি মেলা, ঢাকের তালে কাশের খেলা, আনন্দে কাটুক শারদবেলা।

৬. দেবীর আগমনের সময় এসে গিয়েছে। এবার আপনার জীবন সুন্দর হয়ে উঠুক। সব সংকট থেকে আপনি মুক্তি পান।

৭. জীবন কতটা সুন্দর তা বেশি করে টের পাওয়া যায় এই উৎসবের সময়টি এলেই। আপনার জীবন এই সময়ে খুব সুন্দর হয়ে উঠুক। আনন্দ ভরে থাকুন আপনারা সকলে।

৮. মহালয়ার দিনটি আপনি খুব ভালোভাবে কাটান। পিতৃপুরুষের প্রতি আপনার কর্তব্য পালন করুন। তার পরে দেবীপক্ষের সূচনা থেকেই আপনার জীবন ভরে উঠুক দেবীর আশীর্বাদে। 

বন্ধ করুন