বাংলা নিউজ > টুকিটাকি > Dia Mirza hearts viral pic: এ কেমন ছবির ‘প্রশংসা’ করলেন দিয়া মির্জা! পুরো ছবিটি দেখে হতবাক নেটিজেনরা
দিয়ার ‘হার্ট’ পেল কোন ছবি? (ফাইল ছবি)
দিয়ার ‘হার্ট’ পেল কোন ছবি? (ফাইল ছবি)

Dia Mirza hearts viral pic: এ কেমন ছবির ‘প্রশংসা’ করলেন দিয়া মির্জা! পুরো ছবিটি দেখে হতবাক নেটিজেনরা

  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবিটি। তবে দিয়া ছবিটির ‘প্রশংসা’ করার পরে আরও ছড়িয়ে পড়ছে এটি।

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন বহু জিনিস সহজে জানা যায়। বহু তথ্যই চলে আসে চোখের সামনে। তার অনেকগুলিই যে শিক্ষামূলক, অনেকগুলি থেকেই যে অজানা অনেক কিছু জানা যায়, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। এমন ঘটনা প্রতি নিয়তও ঘটে। 

সম্প্রতি এমনই একটি ছবি নজর কেড়েছে অভিনেত্রী দিয়া মির্জার। ছবিটি ইনস্টাগ্রামে প্রকাশ করা হয়েছে NASA-র তরফে। তবে প্রথমেই দেখে ছবিটি কীসের, তা অনেকেই বুঝতে পারেননি। 

তলায় ব্যাখ্যা পড়ে বোঝা গিয়েছে, ছবিটি আসলে Jupiter বা বৃহস্পতি গ্রহের। সেখানে দু’টি ঘূর্ণিঝড় পরস্পরের সঙ্গে ধাক্কাধাক্কা করছে। Juno spacecraft থেকে ছবিটি তোলা হয়েছে। 

ছবিটি ভারতীয় সময়ে বুধবার ভোরবেলায় প্রকাশ করা হয়েছে নাসার তরফে। ১২ ঘণ্টার মধ্যেই প্রায় ৯ লক্ষ মানুষ ছবিটির প্রশংসা করেছেন ইনস্টাগ্রামে। এই তালিকায় রয়েছেন দিয়া মির্জাও।

ছবিটি দেখে অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন। কেউ বলেছেন, দেখে মনে হচ্ছে, জলরঙে আঁকা কোনও ছবি। কেউ আবার বলেছেন, এটা শিল্পী মুংখ এবং ভ্যান গখের আঁকার সমষ্টি মনে হচ্ছে। কেউ কেউ বলেছেন, এত অদ্ভুত ছবি গোটা মহাজগতেই রীতিমতো বিরল।

বন্ধ করুন