বাংলা নিউজ > টুকিটাকি > Relationship Tips: আপনার করা ভুলের কারণেই দূরে যাচ্ছেন প্রেমিকা, শুধরে নিন এই উপায়ে
যে ভুলের কারণে দূরে যাচ্ছেন প্রেমিকা

Relationship Tips: আপনার করা ভুলের কারণেই দূরে যাচ্ছেন প্রেমিকা, শুধরে নিন এই উপায়ে

  • Relationship Tips: আপনার সামান্য ভুল অথচ যা বারবার করে চলেছেন তার জন্য প্রেমিকা আর আপনার মধ্যে দূরত্ব তৈরি হচ্ছে? অতিক্রম করুন এই উপায়ে।

বর্তমান সময়ে সম্পর্কের ভাঙা গড়া তো লেগেই রয়েছে। আজ ঝামেলা, কাল ফাটল, ইত্যাদি সমস্যা আছেই। আর সমীক্ষা অনুযায়ী এই জিনিসগুলো মূলত পুরুষদের করা ভুলের জন্যই বাড়ছে। ছোট কিন্তু বারংবার হয়ে চলা একই ভুলের কারণে পুরুষদের থেকে মহিলারা দূরে যাচ্ছেন। সম্পর্কের ইতি ঘটছে।

পুরুষদের কোন ভুলের কারণে মহিলারা তাঁদের থেকে দূরে যাচ্ছেন জানেন? দেখে নিন সমীক্ষা কী বলছে।

১. সময়: অনেক পুরুষেরই বদ্ধমূল ধারণা থাকে যে সম্পর্কে যাওয়া মানে তাঁর প্রেমিকার সম্পূর্ণ সময়ের উপর কেবল তাঁরই অধিকার। কিন্তু এটা একটা ভীষণ ভুল ভাবনা।

২. ইতিবৃত্তান্ত জানা: প্রেমিকা কোথায় যাচ্ছেন, কখন কী করছেন সব আপনাকে জানতে হয়? সমস্ত আপডেট চাই আপনার? তাহলে এই অভ্যেস দ্রুত পরিত্যাগ করুন। কারণ আপনার মনে তাঁকে নিয়ে দোলাচল রয়েছে, সন্দেহপ্রবণতা আছে বলেই এমনটা করছেন, যেটা অনেকেই মানতে পারেন না।

৩. ডমিনেট: সম্পর্কে একজন সেরা, আরেকজন তাঁর থেকে নিচে এমনটা হয় না। দুজনেরই গুরুত্ব, জায়গা সমান হয়। তাই আপনি যদি আপনার প্রেমিকাকে ডমিনেট করতে থাকেন একটা সময় তিনি আপনার উপর বিরক্ত হয়ে দূরে যাবেন।

৪. শো অফ: নিজে কত টাকা উপার্জন করেন, নিজের কী চাই, নিজে কী পছন্দ করেন, ইত্যাদি নিয়েই যদি মগ্ন থাকেন তাহলে কিন্তু সম্পর্কে চিড় ধরতে পারে। নিজেকে নিয়ে শুধু আলোচনা করে গেলে সেটা আপনার পার্টনার মেনে নেবে এমনটা নাও হতে পারে। তাঁরও কিছু বলার থাকতে পারে, সেটা শুনুন।

৫. পারিবারিক পরিকল্পনা: সম্পর্কে যাওয়ার কদিনের মধ্যেই পরিবার নিয়ে, ফ্যামিলি প্ল্যানিং নিয়ে আলোচনা করবেন না। আগে বন্ডিং শক্ত করুন, দুজনের মধ্যে একটা মানসিক বন্ধন তৈরি হওয়ার সময় দিন। এটা ভীষণই জরুরি।

বন্ধ করুন