বাংলা নিউজ > টুকিটাকি > Relationship Tips: স্বামীর হাবভাব ভালো ঠেকছে না? দিন দিন সন্দেহ বাড়ছে? লক্ষণ চিনুন পরকীয়ার

Relationship Tips: স্বামীর হাবভাব ভালো ঠেকছে না? দিন দিন সন্দেহ বাড়ছে? লক্ষণ চিনুন পরকীয়ার

প্রতীকী ছবি

Relationship Tips: মানুষের লক্ষণ বলে দেবে তিনি কোনও অন্য সম্পর্কে জড়িয়েছেন কিনা একটি সম্পর্কে থাকা সত্বেও। পরকীয়ার লক্ষণ কী জানতে চান? দেখুন রইল বিস্তারিত আলোচনা।

আজ যে আপনাকে ভালোবাসে, কাল নাই বাসতে পারে। তাঁর মনের পরিবর্তন হতেই পারে। মানুষের মন তো, আগে থেকে কিছু বলা যায় না। যাঁকে দীর্ঘদিন চেনার পর সম্পর্কে জড়ালেন বা বিয়ে করলেন, দেখা যাবে তিনিই হয়তো অন্য সম্পর্কে জড়ালেন কদিন পর। হতেই পারে। জীবনের মতো মানুষের মনও ভীষণ রকম আনপ্রেডিক্টেবল। অনেকেই একটি সম্পর্কে খুশি হলে না অন্যত্র খুশি খোঁজার চেষ্টা করেন। কিন্তু একটা সম্পর্কে থেকে, সঙ্গীকে ঠকিয়ে অন্য সম্পর্কে জড়ানো মোটেই কাজের কথা নয়। তাই সঙ্গী বা স্বামীর কোনও লক্ষণ দেখে সন্দেহ হলে এই লক্ষণগুলো চিনুন। এই লক্ষণই বলে দেবে তিনি অন্য সম্পর্কে জড়িয়েছেন কিনা। দেখুন।

১. রোজ অফিস থেকে দেরি করে ফেরা। কোনও না কোনও অজুহাতে অফিস থেকে দেরি করে ফিরবেন। কাজের ব্যস্ততা দেখাবেন।

২. মিটিং বেড়ে যাওয়া। বা মিটিংয়ের সময় বেড়ে যাওয়া। দীর্ঘক্ষণ মিটিংয়ের অজুহাতে ব্যস্ত থাকা। এটাও একটা লক্ষণ। সুযোগ বুঝে স্বামীর থেকে জানতে চান কারণ।

৩. খরচ বাড়ছে। আপনার স্বামী যদি অকারণ বেশি খরচ করতে শুরু করেন, এবং সেটার সঠিক ব্যাখ্যা দিতে না পারেন তাহলে সতর্ক হন।

৪. সাজগোজ বাড়বে। সুগন্ধির ব্যবহার করবে। নিজেকে নিয়ে আচমকাই তিনি বেশি সচেতন হয়ে উঠবেন।

৫. ফোন লক করে রাখা এবং আপনার সামনে কোনও একটি বিশেষ ফোনে কথা বা বলা। এই দুটির একটা লক্ষণ দেখলেও সতর্ক হন। এর অর্থ আপনার স্বামী আপনার থেকে কিছু লুকাতে চাইছে বা যার সঙ্গে কথা বলছে তার সঙ্গে আপনার সামনে কথা বলতে স্বচ্ছন্দ্য নন তিনি।

এই লক্ষণগুলো চিনুন। সময় সুযোগ বুঝে কথা বলুন। জানতে চান। প্রশ্ন করুন। নজর রাখুন। কথা বললে যেমন অনেক সময় মিটে যায় তেমনই অনেক কিছু জানা যায়।

বন্ধ করুন