বাংলা নিউজ > টুকিটাকি > বাড়িতে পোষ্য কুকুর, হঠাৎ বিড়াল হাজির হওয়ায় কী হল, দেখে নিন সেই Viral Video
প্রথম দেখা দুই পোষ্যের। (ছবি: রেডিট)
প্রথম দেখা দুই পোষ্যের। (ছবি: রেডিট)

বাড়িতে পোষ্য কুকুর, হঠাৎ বিড়াল হাজির হওয়ায় কী হল, দেখে নিন সেই Viral Video

  • কত কত পোষ্য কুকুর-বিড়ালের ভিডিয়ো তো প্রতি দিনই নেটদুনিয়ায় জমা হয়। কিন্তু এই ভিডিয়ো একটু ‘স্পেশাল’। কেন জানেন?

অনেকেই নিজের পোষ্য বিড়াল বা কুকুরের ভিডিয়ো সোশ্যাল নেটওয়ার্কে দেন। তার কোনও কোনওটা হঠাৎ করে জনপ্রিয় হয়ে যায়। কোনওটা হয়ে যায় viral-ও। কিন্তু এই ভিডিয়োটা তার চেয়ে আলাদা। কারণ এখানে প্রথম দেখা দুই পোষ্যের। একটি কুকুর এবং একটি বিড়াল।

অনেকেই মনে করেন, বাড়িতে কুকুর এবং বিড়াল একসঙ্গে রাখা যায় না। বিশেষ করে একজন যদি অন্যজনের অনেক আগে এসে গিয়ে থাকে, তাহলে দু’জনের সমস্যা হওয়ার প্রচুর আশঙ্কা থাকে। এমনটা কি ভেবেছিলেন উইলো এবং শ্যাডোর মালিকও? সেই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। তবে উইলোর সামনে শ্যাডোকে হাজির করায় কী হয়েছে, তার চাক্ষুস প্রমাণ পাওয়া গিয়েছে। এবং সেই দৃশ্য ক্যামেরায় বন্দি করে রেখেছেন তাদের মালিক। ভিডিয়োটি সোশ্যাল নেটওয়ার্কে প্রকাশ করেছেন তিনি। আর তা দেখেই চোখ ভেসেছে অনেক নেটিজেনের।

ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় হাজার বিশেক মানুষ দেখে ফেলেছেন। হুহু করে ছড়িয়ে পড়েছে এটি। অনেকেই বলেছেন, এমন দৃশ্য সচরাচর দেখা যায় না। কারণ একটি পোষ্যের সামনে যখন আর একটি নতুন পোষ্যকে আনা হয়, তখন প্রথম জন কিছুটা হীনমন্যতায় ভোগে। কারও কারও রাগও হয় কিন্তু এক্ষেত্রে একেবারেই তেমন কিছু ঘটেনি। বরং উল্টোটাই হয়েছে। উইলো নামের কুকুরটি অত্যন্ত ভালোবাসার সঙ্গে গ্রহণ করেছে তার নতুন বন্ধুকে। তাকে আদরে আদরে ভরিয়ে দিয়েছে। আর সেই কারণেই রাতারাতি ভিডিয়োটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল নেটওয়ার্কে।

বন্ধ করুন