বাংলা নিউজ > টুকিটাকি > Durga Puja Shopping: কলকাতায় ৫০ টাকাতেও জামা মেলে এই জায়গায়, যাবেন নাকি পুজোর কেনাকাটা করতে

Durga Puja Shopping: কলকাতায় ৫০ টাকাতেও জামা মেলে এই জায়গায়, যাবেন নাকি পুজোর কেনাকাটা করতে

কলকাতায় ৫০ টাকাতেও জামা মেলে এই জায়গায়

দুর্গাপুজো মানেই পকেটের উপর বেশ ভালো রকমের একটা চাপ। কিন্তু জানেন কলকাতায় এমন জায়গা আছে যেখানে মাত্র ৫০ টাকায় পাবেন জামা। যাবেন নাকি?

পুজো প্রায় দোরগোড়ায় এসেই গেল। এতদিনে নিশ্চয় কেনাকাটা শুরু করে দিয়েছেন। কী বললেন করেননি? তাহলে ঝটপট দেখে নিন কলকাতার বুকে এমন তিনটি জায়গার নাম যেখানে আপনি ৫০ টাকাতেও পেয়ে যাবেন জামা।

দেখুন দুর্গাপুজো মানে তো কেবল নিজের জন্য কেনাকাটা নয়, পরিবার আছে, আত্মীয় আছে। ফলে এই কেনাকাটার প্রসেসের জন্য পকেটে বেশ ভালো রকম চাপ পড়ে আম জনতার। তাই যদি এমন জায়গার খোঁজ মেলে যেখানে সস্তায় পুষ্টিকর, থুড়ি ভালো জামা কাপড় পাওয়া যাবে তাহলে বিষয়টা মন্দ হয় না কী বলেন?

আসুন দেখে নিন সেই বিশেষ তিনটি জায়গার খোঁজ যেখানে আপনি এই ২০২২ দাঁড়িয়েও পাবেন ৫০ টাকার জামা।

গড়িয়াহাট মার্কেট: প্রথমেই এই বাজারের নাম করতেই হতো। দক্ষিণ কলকাতার বাসিন্দাদের কেনাকাটার আদর্শ জায়গা বা পীঠস্থান বলা চলে এটাকে। কম দামে কী পাবেন না এখানে? জামা থেকে শুরু করে ব্যাগ, গয়না, জুতো, ঘরের জিনিস সব মিলবে। ভালো ভালো কুর্তা, সালোয়ার, শাড়ি, ড্রেস, পাঞ্জাবি, জিন্স এখানে একটু খুঁজলেই আর অবশ্যই একটু দরদাম করলে ভীষণই সস্তায় পাবেন। আপনি যদি চান এখানে আপনি ১০০-২০০ টাকার জামাও পাবেন, আবার ১০০০-১২০০ এরও।

নিউ মার্কেট: এখান থেকে ঘুরে ঘুরে কেনাকাটার মজাই আলাদা। যাঁরা কেনাকাটা করতে পছন্দ করেন তাঁদের এখানে নিয়মিত যাতায়াত যে লেগেই থাকে সেটা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু যত পুজো কাছে আসতে থাকে ততই এখানে বাড়তে থাকে ভিড়। কী চান আপনি খালি বলুন সব পাবেন। চুড়িদার? পাবেন। জিন্স টপ? তাও মিলবে। জুতো কিংবা ব্যাগ? প্রস্তুত। গয়না? আছে। দারুন কালেকশন পাবেন এখানে বিভিন্ন জিনিসের তাও ভীষণ কম দামে।

হাতিবাগান মার্কেট: উত্তর কলকাতাবাসীদের কেনাকাটার পীঠস্থান আবার এটা। সস্তায় দারুন সব জিনিস পাওয়া যায় এই বাজারে। ছুটির দিনে এখানে ঘুরে ঘুরে নিজের পছন্দ মতো গয়না বা পোশাক কিনে ফেলুন সাধ্যের মধ্যেই। ব্র্যান্ডেড পোশাকে খরচ না করে একই রকম সুন্দর সব জিনিস পেয়ে যান এখান থেকেই। স্টাইলও বজায় থাকল আবার পকেটও।

তবে কেনাকাটা করতে যাওয়ার আগে কিছু জিনিস মনে রাখুন।

ফুটপাথের জিনিসের কত দাম সেই বিষয়ে ধারণা রাখুন। দরদাম করবেন অবশ্যই। ভালো করে পোশাক বেছে, দেখে তারপর কিনুন।

টুকিটাকি খবর

Latest News

আফগানিস্তানে হিন্দুদের সম্পত্তির অধিকার মানছে তালিবান, মুখ খুলল ভারত 'ইতিবাচক উন্নতি', ভারতের সঙ্গে সীমান্ত সম্পর্ক নিয়ে মুখ খুলল চিন তুষ্টিকরণের জন্য় রাজস্থানে মন্দির ভেঙেছে কংগ্রেস, অভিযোগ মোদীর সিপিএমের FB পেজে ‘ইদহীন’ শুভেচ্ছা, রণনীতি নিয়ে জোর চর্চা রাজ্যের আপত্তি খারিজ, শর্ত দিয়ে শ্রীরামপুরে রামনবমীর মিছিলে অনুমতি হাইকোর্টের আগামিকাল মেষ সংক্রান্তি, করুন এই প্রতিকার, জেনে নিন এই দিনের গুরুত্ব রবিবার হওয়ায় পয়লা বৈশাখের ছুটি নষ্ট! নয়া ১টি ‘হলিডে’ ঘোষণা করে ‘উপহার’ দিল রাজ্য ৪৮ ঘণ্টার মধ্যে ইজরায়েলে সরাসরি হামলা করতে পারে ইরান- বিস্ফোরক দাবি রিপোর্টে Love Sex Aur Dhokha 2: ডিজিটাল প্রজন্মের প্রেম-যৌনতা-প্রতারণার গল্পে স্বস্তিকা ‘বিজেপি চ্যালাকাঠ নিয়ে ভোটকেন্দ্রের বাইরে থাকবে’,বিতর্কিত মন্তব্য BJP প্রার্থীর

Latest IPL News

কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.