বাংলা নিউজ > টুকিটাকি > Lungi Controversy: ‘লুঙ্গি পরে সিনেমা হলে কেন? দেওয়া হবে না টিকিট!’ বৃদ্ধের সঙ্গে এর পরে কী ঘটল

Lungi Controversy: ‘লুঙ্গি পরে সিনেমা হলে কেন? দেওয়া হবে না টিকিট!’ বৃদ্ধের সঙ্গে এর পরে কী ঘটল

লুঙ্গি পরায় ‘না’ সিনেমা হলের (ফাইল ছবি)

স্কুল বা অফিসে পোশাকবিধির কথা শোনা যায়! তা বলে সিনেমা হলেও! লুঙ্গি পরে সিনেমা দেখতে যাওয়ায় ঢুকতে দেওয়া হল না বৃদ্ধকে। এই ঘটনা ব্যাপক বিতর্কের সৃষ্টি করেছে। 

বুধবার একটি ভিডিয়ো রীতিমত ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়। সেখানে দেখা যায় এক বয়স্ক ভদ্রলোক লুঙ্গি পরে সিনেমা দেখতে এসেছেন বলে তাঁকে টিকিট দেওয়া হয়নি। আমন আলি নামক সেই ভদ্রলোক বাংলাদেশের মিরপুরের সোনি স্কোয়ার ব্রাঞ্চের স্টার সিনেপ্লেক্সে ‘পরাণ’ নামক একটি ছবি দেখতে গিয়েছিলেন। এই ছবিটিতে অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মীম, এবং যশ রোহন। সেখানে তিনি লুঙ্গি পরে যাওয়ার ‘অপরাধে’ তাঁকে টিকিট দেওয়া হয়নি বলেই অভিযোগ করা হয়।

ভিডিওটিতে আমন আলি জানিয়েছেন, ‘আমি লুঙ্গি পরেছিলাম বলে আমায় ওরা টিকিট দিল না।’ এই ভিডিওটি ভাইরাল হতেই শুরু হয়েছে বিতর্ক। তবে কি এখন সিনেমা হলে গেলেও মেনে চলতে হবে পোশাকবিধি? প্রশ্নের মুখে পড়েছে সিনেমা হল কর্তৃপক্ষও। এভাবে পোশাক দেখে তাঁরা কী করে মানুষের মধ্যে ভেদাভেদ করতে পারেন তাই নিয়ে সমালোচনার ঝড় বইছে নেটমাধ্যমে। পুরো ঘটনার সঠিক বিবরণ এবং কারণ জানতে চাওয়া হয়েছে সিনেমা হলের কর্তৃপক্ষের কাছে।

বিতর্ক এবং সমালোচনার মুখে পড়ে পরবর্তীকালে সিনেমা হল কর্তৃপক্ষ বাধ্য হয় ক্ষমা চাইতে। তাঁরা ফেসবুকে একটি পোস্ট করে জানান যে এটি একটি অনিচ্ছাকৃত ভুল। স্টার সিনেপ্লেক্স কখনও কোনও গ্রাহককে তাঁর পোশাকের ভিত্তিতে আলাদা চোখে দেখেনি, দেখবে না। তাঁরা বৈষম্য করেন না বলে জানানো হয়েছে সেই পোস্টটিতে।

পুরো বিষয়টা নিয়ে একটা ভুল বোঝাবুঝি হয়েছে বলেও জানানো হয়েছে এই সিনেমা হলের তরফে। সঙ্গে এও বলা হয়েছে সেই পোস্টে, যে ভদ্রলোকের সঙ্গে এমন আচরণ করা হয়েছে তিনি যেন তাঁর গোটা পরিবার নিয়ে সেখানে সিনেমা দেখতে যান। আগামীতে এই ধরনের ভুল আর হবে না বলেই জানানো হয়েছে হল কর্তৃপক্ষের তরফে।

টুকিটাকি খবর

Latest News

আজ সম্পন্ন হচ্ছে শ্রী জগন্নাথের দিব্য স্নান, জেনে নিন এই দিনের দুর্দান্ত সব ঘটনা জাহিরকে বিয়ের পর সোনাক্ষী কি ইসলাম ধর্ম গ্রহণ করবেন? কী জানালেন পাত্রের বাবা? জানেন কোন দুঃস্বপ্নে আজও ঘুম ভেঙে যায় রশিদের! ভুলতে পারেন না ম্যাক্সওয়েলের ইনিংস কনীনিকার বিয়ে ভাঙার গুঞ্জন, অভিনেত্রী বলছেন, ‘সুরজিৎ যার খুশি হতেই পারে, তবে…’ ‘কে কঙ্কনা? সুন্দরী কেউ?’ অন্নু কাপুরের বেঁকা প্রশ্নে চটে গেলেন অভিনেত্রী ভূগর্ভ থেকে শক্তি সঞ্চারিত হয়, অম্বুবাচীর জন্য কামাখ্যায় ভিড়, কবে মন্দির খুলবে? হারিয়ে গেছে লাগেজ, তবুও বিন্দাস শাস্ত্রী! বললেন নিজেকে ড্রাগ মাফিয়া মনে হচ্ছে... ‘যেন বাবাকে জড়িয়ে ধরছি’, বয়স্ক অভিনেতাদের 'রোম্যান্স' প্রসঙ্গে বিস্ফোরক ইশা তলিয়ে যাচ্ছিল বন্ধু, তাকে বাঁচাতে গিয়ে কলেজের তিন ছাত্রের করুণ পরিণতি জুনের বেতনের সঙ্গে মিলবে বড় চমক, বকেয়ার শেষ কিস্তি পাবেন রাজ্য সরকারি কর্মীরা

T20 WC 2024

জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.