বাংলা নিউজ > টুকিটাকি > Viral Videos: এমন ‘দুর্ঘটনা’য় হাসি পায় বেশি! পাখা-ওড়নার পর Viral ছোটপর্দার Accident-সমগ্র
এই দৃশ্য দেখেই হেসে কুটোপাটি দর্শক।
এই দৃশ্য দেখেই হেসে কুটোপাটি দর্শক।

Viral Videos: এমন ‘দুর্ঘটনা’য় হাসি পায় বেশি! পাখা-ওড়নার পর Viral ছোটপর্দার Accident-সমগ্র

  • সম্প্রতি অভিনেত্রী কাম্য সালাভ ডাংয়ের একটি টুইট ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। পাখা-ওড়নার দৃশ্য নিয়ে তাঁর মন্তব্যের পরেই আরও বেশ কিছু ভিডিয়ো Viral সোশ্যাল মিডিয়ায়। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে এক হিন্দি ধারাবাহিকের দৃশ্য। সেখানে কাহিনির অন্যতম চরিত্রের ওড়না টেবিল ফ্যানের ব্লেডে আটকে যা-তা কাণ্ড! প্রায় মর মর অবস্থা। কিন্তু এমন কাণ্ড কী করে ঘটতে পারে, তা নিয়ে হেসে খুন নেটদুনিয়া। ওড়নার একটি প্রান্ত ফ্যানের মধ্যে ঢুকে গেলে সেটি কী করে গলায় আটকে যেতে পারে— তার যুক্তি খুজতে গিয়েই এই হাসাহাসি।

কালার্স-এর ‘স্বর্ণ ঘর’ ধারাবাহিকের এই দৃশ্য ব্যাপক Viral হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে রয়েছেন বাঙালি অভিনেত্রী সঙ্গীতা ঘোষ। কী রয়েছে এই দৃশ্যে? দেখে নিন নিজেই।

এই ঘটনার পরেই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী কাম্য সালাভ ডাং লেখেন, ‘দুর্ভাগ্যবশত এই সব দৃশ্যের কারণেই ভালো অভিনেতা থাকা সত্ত্বেও ফিল্ম আর ওয়েবের তুলনায় খাটো করা হয় টিভি ইন্ডাস্ট্রিকে।’

তবে বিষয়টি এখানেই শেষ নয়। এর পরে এমন আরও বহু দৃশ্য ভর্তি হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সবাই তাকে ছোটপর্দার Accident-সমগ্র বলছেন। এমন Accident, যেগুলি দেখলে হাসি পায় বেশি। দেখে নিন, তেমনই কয়েকটি নমুনা।

বোঝাই যাচ্ছে, সকলেই এই Accident-সমগ্র তৈরি করতে গিয়ে ব্যাপক মজা পেয়েছেন। আপনিও কি ছোটপর্দায় ঘটে যাওয়া নিজের পছন্দের এমন কোনও দুর্ঘটনার দৃশ্যের স‌ংযোজন করতে চান। তাহলে সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিন আমাদের।

বন্ধ করুন