বাংলা নিউজ > টুকিটাকি > Urvashi's look: কান ফেস্টিভালে ঊর্বশীর লুক দেখে হতভম্ব সকলে, ট্রোল পিছু ছাড়লো না এখানেও

Urvashi's look: কান ফেস্টিভালে ঊর্বশীর লুক দেখে হতভম্ব সকলে, ট্রোল পিছু ছাড়লো না এখানেও

কান ফেস্টিভালে ঊর্বশীর লুক দেখে হতভম্ব সকলে (upload picture)

Urvashi's look at the Cannes festival: কান ফেস্টিভালে ঊর্বশীর লুক দেখে হতভম্ব সকলে। প্রশংসার পাশাপাশি জুটল উপহাস। 

৭৬ তম কান ফেস্টিভালের আমন্ত্রণ পেয়েই ফ্রান্সে উড়ে গিয়েছিলেন ঊর্বশী। প্রতি বছর এই অনুষ্ঠানে হলিউড এবং বলিউডের নামী দামী তারকারা আমন্ত্রণ পান। এই অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ হল তারকাদের পরিহিত পোশাক। এই অনুষ্ঠানে তারকাদের গ্ল্যালামার্স লুক দেখার জন্য অপেক্ষা করে থাকেন ভক্তরা।

তারকাদের লুক নিয়ে একদিকে যেমন প্রশংসা করা হয় তেমন প্রায়শই নিজেদের লুক নিয়ে উপহাসের সম্মুখীনও হতে হয় তারকাদের। এটাই মজা এই অনুষ্ঠানের। তবে এবার ৭৬ তম কান অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে প্রশংসা এবং নিন্দা দুটোই শুনলেন ঊর্বশী। কিন্তু কেন? কী এমন সাজে সেজে ছিলেন তিনি?

(আরো পড়ুন: কান ফিল্ম ফেস্টিভ্যালে অন্য মেজাজে ধরা দিলেন রাজপাল! শেয়ার করে নিলেন নানা মুহূর্তের ছবি)

গত বুধবার কানের একটি ছবি এবং ভিডিও শেয়ার করেছিলেন উর্বশী। সোশ্যাল মিডিয়ায় ছবি এবং ভিডিওগুলি দিয়ে তিনি ক্যাপশনে লিখেছিলেন, "২০২৪ কান ফেস্টিভালে আমার চূড়ান্ত লুক।" হ্যাশট্যাগ দিয়েছিলেন, #MERYLSTREEP। ছবিতে দেখা যাচ্ছে, একটি অসাধারণ পিংক কালারের গাউন পরে রয়েছেন অভিনেত্রী। মাথায় রয়েছে একটি রত্ন খচিত ব্যান্ড। ঊর্বশীর এই লুক রীতিমতো চমকে দিয়েছে সকলকে।

ঊর্বশীর এই লুক ভাইরাল হতে না হতেই একদিকে যেমন প্রশংসার বন্যা বয়ে গেছে তেমন অন্যদিকে করা হয়েছে উপহাস। আসলে ২০১৮ সালে দীপিকাকে প্রায় একই ধাঁচে সেজে উঠতে দেখা গিয়েছিল। দীপিকার সেই পোশাকের ছবির সঙ্গে ঊর্বশীর ছবি পাশাপাশি দিয়ে অনেকেই বলতে চেয়েছেন, দীপিকাকে পুরোপুরি নকল করতে চেয়েছেন উর্বশী।

দীপিকার গাউনের বিশেষত্ব ছিল কাঁধ এবং হাতার সংযোগস্থলে বিরাট আকারের অনেকগুলি ফ্রিল, যা ঊর্বশীর পোশাকেও ছিল। ঊর্বশীর চুলের স্টাইলটি অনেকটা দীপিকার মতোই লেগেছে সকলের। এমনকি মেকআপও ছিল দীপিকার মত। স্বাভাবিকভাবেই ঊর্বশীর এই লুকের সাথে দীপিকার লুকের তুলনা টেনেছেন সকলে।

(আরো পড়ুন:সস্তায় দার্জিলিং, শিলিগুড়ি থেকে নতুন রুটে সরকারি বাস, গরমের ছুটিতে বিরাট সুখবর!)

তবে শুধু চলতি বছরে নয়, গত বছরেও ঐশ্বর্য রাই বচ্চনের মতো একই রঙের লিপস্টিক পরতে গিয়ে ট্রোলের সম্মুখীন হতে হয়েছিল ঊর্বশীকে। গত বছর কান উৎসবে ঊর্বশী পরেছিলেন একটি গাউন, সাথে পিকক ব্লু রংয়ের লিপস্টিক। ঊর্বশীর আগে ঐশ্বর্যকেও দেখা গিয়েছিল একেবারে একই রংয়ের লিপস্টিক পরতে। ঊর্বশীর লুক নিয়ে যতটা প্রশংসা হয়েছিল তার থেকেও বেশি উপহাস করা হয়েছিল তার লিপস্টিকের রঙ নিয়ে। প্রায় প্রত্যেকেরই বক্তব্য ছিল, বিশ্ব সুন্দরীকে নকল করতে গিয়ে একই রঙের লিপস্টিক পড়ে এসেছিলেন ঊর্বশী।

টুকিটাকি খবর

Latest News

৪ দফার বকেয়া ডিএ মেটানোর দাবি কর্মীদের, অপরদিকে বেতন বাড়াতে কমিশন গঠন রাজ্যের জাহিরের নামের মেহেন্দি হাতে সোনাক্ষী, ফাঁস হল জুটির প্রাক-বিয়ের অনুষ্ঠানের ছবি! গোলের মুখই খুলতে পারল না এমবাপেহীন ফ্রান্স, ডাচেদের গোল বাতিল, ফল গোলশূন্য ড্র ধনু,মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? ২২ জুন ২০২৪ এর রাশিফল দেখে নিন 10 ওভার শেষে USA-র স্কোর 69/4 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.