বাংলা নিউজ > টুকিটাকি > Viral Optical Illusion: বিড়ালটিকে দেখতে পাচ্ছেন? সামনেই তো রয়েছে, যাঁদের দৃষ্টিশক্তি ভালো, তাঁরাই পাবেন
ভালো করে খুঁজে দেখুন ছবিটি। 
ভালো করে খুঁজে দেখুন ছবিটি। 

Viral Optical Illusion: বিড়ালটিকে দেখতে পাচ্ছেন? সামনেই তো রয়েছে, যাঁদের দৃষ্টিশক্তি ভালো, তাঁরাই পাবেন

  • চোখের সামনেই রয়েছে একটি বিড়াল। কিন্তু অনেক খুঁজেও অনেকেই পাচ্ছেন না। কেউ কেউ ভেবেছেন, আসলে পুরোটাই মিথ্যা কথা। আসলে তা নয়। দৃষ্টিশক্তি ভালো হলে আপনিও খুঁজে পাবেন ওকে। 

রোজই রোজই কত কত ছবি সোশ্যাল মিডিয়ায় Viral হয়ে যায়। ঠিক যেমন এই ছবিটি। কেটে রাখা কাঠের স্তুপের ছবি। এর মধ্যেই নাকি আছে একটি বিড়াল। সোশ্যাল মিডিয়ায় একজন এই ছবিটি পোস্ট করে লিখেছেন, যাঁরা এ থেকে ঝটপট বিড়ালটিকে খুঁজে পাবেন, তাঁদের দৃষ্টিশক্তি ভালো।

কিন্তু ধাঁধাটি খুব সহজ নয়। অনেকেই ভেবেছেন, আসলে এখানে কোনও বিড়াল নেই। তাই তাঁরা এটিকে পুরোপুরি মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন। হ্যাঁ, এতটাই জটিল এই Optical Illusion-টি। আপনি কি খুঁজে পাবেন বিড়ালটি? ভালো করে দেখে নিন পুরো ছবিটা।

খুঁজে পেলেন কি বিড়লটিকে?
খুঁজে পেলেন কি বিড়লটিকে?

খুঁজে পেলেন কি? যদি না পেয়ে থাকেন, তাহলে আপনাকে সাহায্য করব আমরা।

কিন্তু তার আগে জেনে নিন, এই ধাঁধাটি সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় কে কী বলেছেন?

এই Optical Illusion-টি এতটাই চোখে না পড়ার মতো যে কেউ কেউ বলেছেন, ‘আমি হাল ছেড়ে দিয়েছিলাম। ভাবলাম, এমন কোনও বিড়ালই নেই।

কেউ লিখেছেন, প্রচুর সময় লাগল। কিছুতেই খুঁজে পেলাম না। বেশ কয়েক মিনিট পরে হঠাৎ দেখতে পেলাম।

কিন্তু আপনি কি দেখতে পেলেন বিড়ালটিকে? না পেলে এবার দেখে নিন।

কাঠের স্তুপের উপর ঘুমন্ত বিড়াল।
কাঠের স্তুপের উপর ঘুমন্ত বিড়াল।

হালে এই Optical Illusion ব্যাপক জনপ্রিয় হয়েছে। অনেকেই বলেছেন, সত্যিই কোনও কোনও প্রাণী এমনভাবে পরিবেশের সঙ্গে মিশে যায়, চট করে ধরা যায় না।

বন্ধ করুন