বাংলা নিউজ > টুকিটাকি > Father's Day 2021: এ বছর নিজের সুপার হিরোকে দিন এই উপহারগুলি

Father's Day 2021: এ বছর নিজের সুপার হিরোকে দিন এই উপহারগুলি

মা-বাবার সঙ্গে সন্তানের সম্পর্ক গভীর ও বিশ্বস্ত। এ... more

বাবাকে নিজর হাতে তৈরি কার্ড দিন- নিজের সন্তানের ভবিষ্যতের জন্য একজন বাবা নিজের সমস্ত ইচ্ছা ত্যাগ করে দেন। তাঁদের এই ভালোবাসা ও সংঘর্ষকে ধন্যবাদ জানাতে নিজের হাতে একটি কার্ড বানিয়ে দিন। সেই কার্ডে তাঁর প্রতি সমস্ত ভালোবাসা ব্যক্ত করুন। বাবার ছবি দিয়ে কার্ড বানিয়ে তাঁকে তাক লাগিয়ে দিতে পারেন।
1/5বাবাকে নিজর হাতে তৈরি কার্ড দিন- নিজের সন্তানের ভবিষ্যতের জন্য একজন বাবা নিজের সমস্ত ইচ্ছা ত্যাগ করে দেন। তাঁদের এই ভালোবাসা ও সংঘর্ষকে ধন্যবাদ জানাতে নিজের হাতে একটি কার্ড বানিয়ে দিন। সেই কার্ডে তাঁর প্রতি সমস্ত ভালোবাসা ব্যক্ত করুন। বাবার ছবি দিয়ে কার্ড বানিয়ে তাঁকে তাক লাগিয়ে দিতে পারেন।
পছন্দের জামা কাপড় উপহার দিন- মনে পড়ে, কোনও এক পুজোর কেনাকাটা করতে গিয়ে বাবা আপনার পছন্দের দামী পোশাক কিনতে নিজের জন্য কিছু কিনে উঠতে পারেননি?  কোনও না-কোনও সময় আমাদের প্রত্যেকের বাবাই নিজেকে অতি সাধারণ জামা কাপড়ে সাজিয়ে নিজের সন্তানকে উপহার দিয়েছেন তাঁদের পছন্দের পোশাক। সেই পোশাকের দাম যাই হোক না-কেন, আপনার মুখে হাসি ফোটাতে তার পরোয়া করেননি তিনি। এই ফাদার্স ডে-তে আপনারাও এবার তাই করুন। বাবাকে উপহারে দিন তাঁর পছন্দের ব্র্যান্ড বা রঙের জামা কাপড়। কিছু কুল ও ফাঙ্কি জামাকাপড় দিয়ে বাবাকে তাঁর পুরনো দিন ফিরিয়ে দেওয়ার চেষ্টা করুন।
2/5পছন্দের জামা কাপড় উপহার দিন- মনে পড়ে, কোনও এক পুজোর কেনাকাটা করতে গিয়ে বাবা আপনার পছন্দের দামী পোশাক কিনতে নিজের জন্য কিছু কিনে উঠতে পারেননি?  কোনও না-কোনও সময় আমাদের প্রত্যেকের বাবাই নিজেকে অতি সাধারণ জামা কাপড়ে সাজিয়ে নিজের সন্তানকে উপহার দিয়েছেন তাঁদের পছন্দের পোশাক। সেই পোশাকের দাম যাই হোক না-কেন, আপনার মুখে হাসি ফোটাতে তার পরোয়া করেননি তিনি। এই ফাদার্স ডে-তে আপনারাও এবার তাই করুন। বাবাকে উপহারে দিন তাঁর পছন্দের ব্র্যান্ড বা রঙের জামা কাপড়। কিছু কুল ও ফাঙ্কি জামাকাপড় দিয়ে বাবাকে তাঁর পুরনো দিন ফিরিয়ে দেওয়ার চেষ্টা করুন।
ঘড়ি উপহার দিন- অনেকেই ঘড়ি খুব পছন্দ করেন। এই ফাদার্স ডে-তে বাবাকে তাঁর পছন্দের ঘড়ি দিন। খুব দামী ঘড়ি যে দিতে হবে তার কোনও মানে নেই। বরং নিজের জমানো বা উপার্জিত টাকা দিয়ে সাধারণ একটা ঘড়ি দিলেও বাবার মন আনন্দে ভরে যাবে। 
3/5ঘড়ি উপহার দিন- অনেকেই ঘড়ি খুব পছন্দ করেন। এই ফাদার্স ডে-তে বাবাকে তাঁর পছন্দের ঘড়ি দিন। খুব দামী ঘড়ি যে দিতে হবে তার কোনও মানে নেই। বরং নিজের জমানো বা উপার্জিত টাকা দিয়ে সাধারণ একটা ঘড়ি দিলেও বাবার মন আনন্দে ভরে যাবে। 
পুরনো স্মৃতিতে বিজড়িত ফোটো ফ্রেম দিন- বাড়ির পুরনো অ্যালবাম ঘেটে তাঁর ছোট বেলা থেকে বয়সকালের সমস্ত ছবি বার করুন। তার একটি কোলাজ বানিয়ে ফটো ফ্রেমের আকার দিন। এমনকি বাবার সঙ্গে কাটানো আপনার বিশেষ মুহূর্তের ছবিও ফ্রেম করে দিতে পারেন।
4/5পুরনো স্মৃতিতে বিজড়িত ফোটো ফ্রেম দিন- বাড়ির পুরনো অ্যালবাম ঘেটে তাঁর ছোট বেলা থেকে বয়সকালের সমস্ত ছবি বার করুন। তার একটি কোলাজ বানিয়ে ফটো ফ্রেমের আকার দিন। এমনকি বাবার সঙ্গে কাটানো আপনার বিশেষ মুহূর্তের ছবিও ফ্রেম করে দিতে পারেন।
চা বা কফির মগ দিতে পারেন- বাবা যদি চা বা কফি প্রেমী হন, তা হলে তাঁকে পার্সোনালাইজড মগ উপহার দেওয়া যেতে পারে। বাবার ছবি ছাপা সেই মগে কফি বা চা পানের সময় আপনার কথা তাঁর মনে পড়তে বাধ্য। এ ছাড়াও ম্যাজিকাল মগও দিতে পারেন। দেখতে একরঙের হলেও এতে গরম চা বা কফি ঢালার পরই ধীরে ধীরে ফুটে উঠবে বাবার ছবি বা তাঁর উদ্দেশে লেখা ম্যাসেজ। এ ভাবে তাঁকে সারপ্রাইজ করে দিতে পারেন।
5/5চা বা কফির মগ দিতে পারেন- বাবা যদি চা বা কফি প্রেমী হন, তা হলে তাঁকে পার্সোনালাইজড মগ উপহার দেওয়া যেতে পারে। বাবার ছবি ছাপা সেই মগে কফি বা চা পানের সময় আপনার কথা তাঁর মনে পড়তে বাধ্য। এ ছাড়াও ম্যাজিকাল মগও দিতে পারেন। দেখতে একরঙের হলেও এতে গরম চা বা কফি ঢালার পরই ধীরে ধীরে ফুটে উঠবে বাবার ছবি বা তাঁর উদ্দেশে লেখা ম্যাসেজ। এ ভাবে তাঁকে সারপ্রাইজ করে দিতে পারেন।
অন্য গ্যালারিগুলি