বাংলা নিউজ > টুকিটাকি > Bengal Hotel: বাংলায় প্রথম হোটেল খুলছে Radisson, শিলিগুড়িতে হইহই ব্যাপার, মিলতে পারে চাকরি!

Bengal Hotel: বাংলায় প্রথম হোটেল খুলছে Radisson, শিলিগুড়িতে হইহই ব্যাপার, মিলতে পারে চাকরি!

বাংলায় প্রথম হোটেল খুলছে Radisson ছবি west bengal index (x)

এবার শিলিগুড়ি শুধু নয় বাংলার জন্য বিরাট খবর। শিলিগুড়িতে এবার রাডিসন হোটেলের শাখা খুলতে পারে। 

বাংলার হোটেল ব্যবসার ক্ষেত্রে এবার দিগন্ত খুলতে চলেছে। এবার রাডিসন গ্রুপ অফ হোটেল বাংলায় তাদের শাখা খুলতে চলেছে। মঙ্গলবার এনিয়ে তারা চুক্তি সই করেছে। এসবিএম গ্রুপের সঙ্গে একযোগে তারা বাংলায় প্রথম হোটেল খুলতে চলেছে। ২০২৮ সালের মধ্যে এই হোটেল খুলতে পারে।

 শিলিগুড়ির কোথায় এই হোটেল হবে? 

সূত্রের খবর, বাগডোগরা আন্তর্জাতিক বিমানবন্দর, নিউ জলপাইগুড়ি রেল স্টেশন ও শিলিগুড়ি জংশনের কাছে এই হোটেল খোলা হতে পারে। এর জেরে যারা দার্জিলিংয়ে বেড়াতে আসেন বা নানা কারণে শিলিগুড়িতে আসেন তাঁদের জন্য এই হোটেলগুলি অত্যন্ত উপযোগী হতে পারে। হাজার হাজার পর্যটক দার্জিলিং ও ডুয়ার্সে বেড়াতে যান। তাঁদের কাছে অত্যন্ত উপযোগী হবে এই হোটেল। এনজেপিতে ট্রেন থেকে নামার পরে ও বাগডোগরায় বিমান থেকে নামার পরে অনেকেই অনেকেই ভালো হোটেল খোঁজেন। সেক্ষেত্রে এই Radisson Hotel এবার তাঁদের কাছে বিশেষ উপযোগী হতে পারে। 

এমনকী নেপাল, বাংলাদেশ বা ভূটানে যারা শিলিগুড়ি হয়ে যেতে চান বা সেখান থেকে যারা শিলিগুড়ি হয়ে ভারতে আসতে চান তাদের কাছে এই হোটেলগুলি অত্যন্ত উপযোগী হতে পারে। সব মিলিয়ে এই হোটেলে ১৫০টি গেস্ট রুম ও সুইট থাকবে। আর যে সুবিধাগুলি থাকবে তার মধ্য়ে অন্যতম হল একটি ফিটনেস সেন্টার,একটি সুইমিং পুল, একটা স্পা।  সেই সঙ্গেই শিলিগুড়িতে যে সমস্ত কর্পোরেট সংস্থা মিটিং করতে চান তাদের জন্যও এই হোটেলে বিরাট স্পেস থাকবে। প্রায় ১৮,০০০ বর্গফুট বরাদ্দ থাকবে মিটিং কনফারেন্সের জন্য। এখানে প্রদর্শনীর ব্যবস্থা করা যাবে। এই হোটেলে ডাইনিংয়ের জন্য নির্দিষ্ট জায়গা, বার, চা খাওয়ার জন্য আলাদা জায়গা থাকবে। 

এককথায় বাংলার মুকুটে এবার নয়া পালক। 

তাছাড়া একটি হোটেলকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই নানা কর্মসংস্থানের সুযোগ থাকে। এমনকী দেশ বিদেশের প্রচুর পর্যটক দার্জিলিংয়ে বেড়াতে আসেন। তাদের জন্য এবার শিলিগুড়িতেই থাকছে বিলাসবহুল হোটেল। শিলিগুড়ির একাধিক জায়গায় এই হোটেল হতে পারে। ইতিমধ্য়েই এনিয়ে চুক্তি সম্পাদিত হয়েছে। এক্ষেত্রে এবার শিলিগুড়িতে হোটেল ব্যবসার ক্ষেত্রে একটা বিরাট দিশা সামনে আসছে। যার জেরে শুধু পর্যটকরাই নন, সুবিধা হতে পারে স্থানীয়দেরও। কারণ এই হোটেলের মাধ্য়মে কর্মসংস্থানেরও সুবিধা মিলতে পারে। সেই সঙ্গেই একেবারে আন্তর্জাতিক মানের হতে পারে এই হোটেল। 

টুকিটাকি খবর

Latest News

আজ কলকাতায় কী কী গাড়ি চলবে না? কোন কোন রাস্তায় ঘোরানো হবে গাড়ি? দেখে নিন আগেই ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 7 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 52/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.