বাংলা নিউজ > টুকিটাকি > Video: ১৪০ টাকায় বিক্রি হচ্ছে 'রসগুল্লা চাট'! হাহাকার বাঙালিদের
অঞ্জলির এক্সপ্রেশন দেখে কী মনে হচ্ছে? ছবি : ইনস্টাগ্রাম (Instagram )
অঞ্জলির এক্সপ্রেশন দেখে কী মনে হচ্ছে? ছবি : ইনস্টাগ্রাম (Instagram )

Video: ১৪০ টাকায় বিক্রি হচ্ছে 'রসগুল্লা চাট'! হাহাকার বাঙালিদের

  • আলু টিক্কি। তার সঙ্গে রসগোল্লা। তার উপর টক দই, আচার, ধনে পাতা, ঝুড়ি ভাজা, চাট মশলা, বিটনুন। একটু কল্পনা করুন। শুনেই বিষম খাচ্ছেন মিষ্টিপ্রেমীরা।

রসগোল্লা নিয়ে এক্সপেরিমেন্টের অন্ত নেই। ম্যাঙ্গো, চকোলেট, স্ট্রবেরির মতো ফ্লেভার দিয়ে রসগোল্লার উপর নানা কায়দা চালান অনেকে। সে পর্যন্ত তাও মেনে নিয়েছিলেন খাদ্যরসিক বাঙালিরা। কিন্তু তাই বলে 'রসগুল্লা চাট'! খেতে হবে না। নাম শুনেই বিষম খাচ্ছেন মিষ্টিপ্রেমীরা।

আলু টিক্কি। তার সঙ্গে রসগোল্লা। তার উপর টক দই, আচার, ধনে পাতা, ঝুড়ি ভাজা, চাট মশলা, বিটনুন। একটু কল্পনা করুন। না খেয়েই বেশি নিন্দা করলে রেগেও যেতে পারেন আধুনিক খাদ্যপ্রেমীদেরা। কুয়োর ব্যাঙ বলে অভিযোগও করতে পারেন। তাই এর বেশি ব্যাখ্যা না করাই ভাল।

কিন্তু একজন টেস্ট করে দেখেছেন বটে। জনৈক ফুড ব্লগার অঞ্জলি ঢিঙড়া। নিজের ইনস্টাগ্রামের জন্য এই ‘টিক্কি রসগুল্লা চাট’ চেখে দেখেন অঞ্জলি। আর তারপর তাঁর প্রতিক্রিয়া যা ছিল... ও হ্যাঁ, দাম মাত্র ১৪০ টাকা। নিজেরাই দেখে নিন:

দেখুন ভিডিয়ো:

ভিডিয়োটিতে এখনও পর্যন্ত ১০,১০৬টি লাইক পড়েছে। প্রায় ১০০-র কাছাকাছি কমেন্ট। বেশিরভাগই বাঙালিদের হাহাকার। এক রসিক(এবং খাদ্যরসিক) বাঙালি লিখেছেন, 'এক বাঙালি হৃদয়ে বিশাল পড় আঘাত পেল।'

আপনিও কি কখনও সুযোগ পেলে চেখে দেখবেন নাকি? রসগোল্লা চাট?

রসগোল্লা নিয়ে এমন এক্সপেরিমেন্টে আপনার কী মত? জানান আমাদের কমেন্টে। মেনশন করুন কোনও রসগোল্লা-প্রেমীকে।

বন্ধ করুন