বাংলা নিউজ > টুকিটাকি > Akshata Murty at G 20: জি-২০ সম্মেলনে নজরকাড়া সুনক-পত্নী! কোন কোন সাজে ধরা দিলেন অক্ষতা, দেখুন ছবি

Akshata Murty at G 20: জি-২০ সম্মেলনে নজরকাড়া সুনক-পত্নী! কোন কোন সাজে ধরা দিলেন অক্ষতা, দেখুন ছবি

জি ২০ সম্মেলনে নজরকাড়া সুনক-পত্নী! (Instagram)

Akshata Murty fashion at G-20 summit 2023: জি ২০ সম্মেলনে নজরকাড়া সাজে দেখা গেল ব্রিটেনের প্রধানমন্ত্রী সুনক-পত্নী। সম্মেলন উপলক্ষে গোটা ভারতসফরেই তাঁকে নানা সাজে দেখা গেল। সাজের মধ্যে ছিল বৈচিত্র্যও।

জি ২০ সম্মেলন উপলক্ষে নজরকাড়া সাজে ধরা দিলেন ব্রিটেনের ফার্স্ট লেডি। ব্রিটেনের প্রধানমন্ত্রী ভারতীয় বংশোদ্ভুত ঋষি সুনকের সঙ্গে জি ২০ সম্মেলনে এসেছেন অক্ষতা মূর্তি। গোটা সফরেই তাকে দেখা গেল নানা নজরকাড়া সাজে। কখনও পুরোপুরি ভারতীয় সাজ তো কখনও ফিউশনের আউটফিটে ধরা দিলেন তিনি। ওয়েস্টার্ন পোশাকেও সবার নজর কাড়লেন অক্ষতা।

(আরও পড়ুন: মহিলাদের আত্মহননের নেপথ্যে কি সমাজের নানা ফতোয়া? আলোচনায় মনোবিদ শ্রীময়ী তরফদার)

ইনফোসিস প্রতিষ্ঠাতা নারায়ণ মূর্তির মেয়ে অক্ষতা এই সফরের প্রথম থেকেই খবরের শিরোনামে। মোদীর সঙ্গে সাক্ষাতের আগে বিমানের অন্দরের একটি ছবি ভাইরাল হয়। তাতে দেখা যায়, ঋষি সুনকের টাই ঠিক করে দিচ্ছেন অক্ষতা। নিজের সাজ পোশাকের পাশাপাশি স্বামীর পোশাকেও যথেষ্ট নজরদারি তাঁর। ওই দিন বিমান থেকে নামার পর মোদীর সঙ্গে সাক্ষাতের কর্মসূচি ছিল ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনকের। সেই সাক্ষাতের আগে সুনককে ফিটফাট করে দেন অক্ষতা। স্বামীর পোশাকে ফিনিশিং টাচ দিতে দেখা যায় সুনক-পত্নীকে।

(আরও পড়ুন: একাকিত্বই কারণ? বয়স্কদের আত্মহনন নিয়ে আলোচনায় মনোবিদ ডক্টর পুষ্পা মিশ্র)

এবার নজরকাড়া সাজের জন্যও খবরের শিরোনামে তিনি। জি ২০ সম্মেলনের মধ্যেই দম্পতি গিয়েছিলেন অক্ষরধাম মন্দিরে। সেখানেই সিম্পল কটন কুর্তা আর প্লাজোতে দেখা যায় তাঁকে। ফ্যাবইন্ডিয়া মেহেন্দির সবুজ রঙের কুর্তায় বেছে নিয়েছিলেন এই দিন।

বিমান থেকে নামার দিন তাঁকে দেখা যায় ফিউশন আউটফিটে। এই দিন ধবধবে সাদা শার্টের সঙ্গে ফ্লোরাল ডিজাইনের ম্যাক্সি স্কার্টে ক্যামেরায় ধরা দেন তিনি। প্রসঙ্গত ওই দিনই সুনকের টাই ঠিক করার মুহূর্ত ধরা পড়ে পাপারাৎজিদের ক্যামেরাতেও।

এর পর ব্রিটিশ কাউন্সিলে তাঁকে দেখা যায় সম্পূর্ণ অন্য সাজে। একটি গোলাপী কোরাল প্রিন্টের শার্ট ও স্কার্টে তাঁকে দেখা যায়‌। ব্রিটিশ কাউন্সিলে ফুটবল খেলার মেজাজেই ছিলেন তিনি। চুল বাঁধা অবস্থায় তাঁকে বাচ্চাদের সঙ্গে এই দিন ছবি তুলতেও দেখা যায়। ফুটবল পায়ে পোজ দেন খুদে খেলোয়াড়দের সঙ্গে। অন্যদিকে ঋষি সুনক ও বাচ্চাদের সঙ্গে একই ফ্রেমেও ধরা দেন অক্ষতা। তাঁদের সঙ্গে ছিল ব্রিটিশ কাউন্সিলের তৈরি বিশেষ পোশাক।

টুকিটাকি খবর

Latest News

সূর্য-দীপার দূরত্ব অতীত! ৭০০ পর্বে পাশাপাশি স্বস্তিকা-দিব্যজ্যোতি, কী বলছেন? হঠাৎ হাতে আসবে টাকা, নতুন চাকরির অফার, প্রেমে চূড়ান্ত সাফল্য! লাকি ৩ রাশি 'টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার বদলে বেঙ্গলকে পাঠানো হোক', KKR-এর জয়ের পর সৌরভ ‘মানুষটাকে নিয়ে এক ঘরে থাকা…’! বিয়ের বদলে দেবের সঙ্গে সহবাস? জবাব দিল রুক্মিণী কতটা সুবিধাজনক ব্রিটেন গ্র্যাজুয়েট রুট ভিসা! ভারতীয় পড়ুয়ারা কীভাবে লাভবান হবেন ২১ ঘণ্টা পর পোর্ট ব্লেয়ারের উদ্দেশ্যে রওনা প্রথম বিমান, ধীরে স্বাভাবিক পরিষেবা হায়দরাবাদ পেল ৭৫ লক্ষ, কলকাতার ভাগ্যে ২৫ লাখ, BCCI-এর তরফে আর্থিক পুরস্কার ঘোষণা যাদবপুরে র‌্যাগিংয়ে মৃত ছাত্রের নামে পুরস্কার, কারা পাবে? গৃহীত হল প্রস্তাব ‘অপমানজনক’ বিজ্ঞাপন দিয়ে সুপ্রিম কোর্টে ‘থাপ্পড়’ খেল BJP, জয় হতেই তোপ তৃণমূলের মমতার শাহজাহানকে সমর্থন, আমার বেলায় নীরব- অভিমানী তাপস, সুদীপের বিরুদ্ধেও অভিযোগ

Latest IPL News

'টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার বদলে বেঙ্গলকে পাঠানো হোক', KKR-এর জয়ের পর সৌরভ হায়দরাবাদ পেল ৭৫ লক্ষ, কলকাতার ভাগ্যে ২৫ লাখ, BCCI-এর তরফে আর্থিক পুরস্কার ঘোষণা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই ৩টি IPL ফাইনাল খেলে ৩ বারই হার, কোহলির দলে নাম লিখিয়েও বিরল নজির রাহুল ত্রিপাঠীর অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.