বাংলা নিউজ > টুকিটাকি > G-20 summit 2023: সুনকের টাই ঠিক করলেন স্ত্রী অক্ষতা, প্রেম দিল্লির রাস্তায়, খেলেন রেস্তোরাঁয়!

G-20 summit 2023: সুনকের টাই ঠিক করলেন স্ত্রী অক্ষতা, প্রেম দিল্লির রাস্তায়, খেলেন রেস্তোরাঁয়!

প্রেমে মজে সুনক ও অক্ষতা।

G 20 summit 2023: সম্ভবত তাঁর টাই ঠিকঠাক ছিল না। অগত্যা তাতে হাত লাগান অক্ষতা মূর্তি। বিমানের মধ্যে নিজেই সেই টাই ঠিক করে দেন।

রাজনীতির জগতেও মাঝেমধ্যে মন কাড়ার মতো মুহূর্ত তৈরি হয়। তেমনই এক মুহূর্ত তৈরি হল জি-২০ সম্মেলনের ঠিক আগেরদিন। এই দিন মোদীর সঙ্গে সাক্ষাতের আগে ঋষি সুনককে দেখা গেল অন্য রূপে‌। তখন বিমান থেকে নামার সময় হয়ে এসেছে। শেষমুহূর্তে সব ঠিকঠাক করে নেওয়া চলছে। এমন সময় সুনকের ঘরণীর চোখে পড়ে ঋষির গলার টাই। সম্ভবত তাঁর টাই ঠিকঠাক ছিল না। অগত্যা তাতে হাত লাগান অক্ষতা মূর্তি। বিমানের মধ্যে নিজেই সেই টাই ঠিক করে দেন। সম্প্রতি সেই ছবি লেন্সবন্দী হয়েছে সাংবাদিকদের ক্যামেরায়। ছবিতে দেখা যাচ্ছে, দু'দিকের সিটের মাঝের ফাঁকা জায়গায় সুনক ও তাঁর স্ত্রী অক্ষতা দাঁড়িয়ে। ওই অবস্থায় অক্ষতাকে তাঁর টাই ঠিক করে দিতে দেখা যায়‌। শুধু তাই নয়, দু'জনকে শুক্রবার রাতে মধ্য দিল্লির রাস্তায় ‘প্রেম’ করতে দেখা যায়। সুনকের হাত ধরে ছিলেন অক্ষতা। পরে দু'জনে একটি হোটেলে খাওয়া-দাওয়া সারেন।

(আরও পড়ুন: জি-২০ সম্মেলনে সঙ্গীত পরিবেশন করবেন তাবড় শিল্পীরা, ৭৮ জনের তালিকায় কারা)

প্রসঙ্গত, জি-২০ সম্মেলনে বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধানরা এসেছেন ভারতে‌। একই কারণে ভারতে এসে পৌঁছেছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী ভারতীয় বংশদ্ভুত ঋষি সুনক‌।‌ ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে আলাদা সাক্ষাৎকারও হয়েছে তাঁর। কয়েকদিন আগেই তাঁর এঅটি মন্তব্য ঘিরেও বেশ তরজা হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তার একটি ভিডিয়ো। সেখানে তাঁকে বলতে শোনা যায়, আমি ভারতে ব্রিটেনের প্রধানমন্ত্রী হিসেবে নয়, হিন্দু হিসেবে এসেছি। ভগবান শ্রীরাম তাঁর অনুপ্রেরণা। 

(আরও পড়ুন: জি-২০ সম্মেলনে বিশেষ উপহার অতিথি দেশের ফার্স্ট লেডিদের, কী কী থাকছে এই তালিকায়)

তবে সেসব ভুলে ইদানীং সুনকের টাইয়ের ছবিই ইদানীং ঝড় তুলেছে নেট দুনিয়ায়। একে দাম্পত্য প্রেমের নজির হিসেবেই দেখছেন নেটিজেনরা।‌ তবে এমন দৃশ্য প্রথম, তাও কিন্তু নয়। এর আগেও ব্রিটেনের রাস্তায় সুনকের টাই ঠিক করে দিতে দেখা গিয়েছে অক্ষতা মূর্তিকে। প্রসঙ্গত, তেমন দৃশ্যই আবার আলোড়ন তুলল নেটিজেনদের মধ্যে। 

টুকিটাকি খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.