বাংলা নিউজ > টুকিটাকি > রমজানে ১৩ হাজারের কুর্তায় গওহর খান, সাদা সুতির এই পোশাক গরমের জন্য আদর্শ
গওহর খান।
গওহর খান।

রমজানে ১৩ হাজারের কুর্তায় গওহর খান, সাদা সুতির এই পোশাক গরমের জন্য আদর্শ

  • চাইলে আপনিও রাখতে পারেন নিজের সংগ্রহে। দেখে নিন কোথা থেকে কিনবেন। 

রমজানে নিজের এথনিক লুক দিয়ে নেটিজেনদের মন কেড়েছেন গওহর খান। অভিনত্রীকে এমনিতে বোল্ড লুকে দেখা গেলেও রমজান মাসের জন্য ভারতীয় পোশাকই বেছে নিয়েছেন তিনি। এবার সাদা কুর্তার সেটে ছবি শেয়ার করলেন তিনি। যা এই গরমের জন্য পারফেক্ট ফ্যাশন স্টাইল। 

গওহরের দেখা মিলল আমব্রেলা ফিটের মলমল কটন কুর্তায়। বোট নেক এই কুর্তার গলার কাছে লেসের ইয়োক ডিজাইন। পুরো কুর্তায় রয়েছে ফ্লোরাল মোটিফ। এবং হাতায় ও কুর্তার নীচে ব্যবহার করা হয়েছে কটন লেস হেম। সাদা ওয়াইড-লেগড প্যান্টসের সঙ্গেই কুর্তিটি পরেছিলেন তিনি। প্যান্টের পায়ের কাছেও জিগজ্যাগ প্যাটার্নে লেস বসানো রয়েছে। সঙ্গে গোটা ওয়ার্কের একটি ওড়নাও নিয়েছেন গওহর খান।

ছবি শেয়ার করে গওহর লিখেছেন, ‘এই রমজানে আমার সবচেয়ে পছন্দ ভারতীয় পোশাক। আর মাত্র ৬টি রোজা বাকি আছে!’

ছিমছাম সাজেই ধরা দিয়েছেন গওহর। স্টাড ইয়াররিং আর কিছু ব্যাঙ্গেলস পরেছেন কুর্তির এই সেটের সঙ্গে। মেকআপেও সেরকম বাহুল্য নেই। ন্যুড পিঙ্ক লিপস্টিক, ব্লাশ আর কাজল ও মাসকারায় সেজে উঠেছেন প্রাক্তন বিগ বস বিজেতা। চাইলে আপনিও গওহরের এই কুর্তার সেট রাখতে পারেন নিজের সংগ্রহে। মলমল ব্র্যান্ডের এই কুর্তা সেটের দাম ১৩ হাজার টাকা। এর আগে লাল, সবুজ, সাদা-নীল কুর্তিতে নেটনাগরিকদের মন জয় করেছিলেন অভিনেত্রী।

গওহর খানের এই কুর্তার সেটের দাম ১৩,৫৫০ টাকা। (shopmulmul.com)
গওহর খানের এই কুর্তার সেটের দাম ১৩,৫৫০ টাকা। (shopmulmul.com)

প্রসঙ্গত, গওহরকে শেষ দেখা গিয়েছে আমাজন প্রাইম ওয়েব সিরিজ 'তাণ্ডব'-এ। ২০২১-এর প্রথম দিকে মুক্তিপ্রাপ্ত ওই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সইফআলি খান ও ডিম্পল কাপাডিয়া।

বন্ধ করুন