বাংলা নিউজ > টুকিটাকি > Girl making 15 portraits at once: ১৫ টি ছবি একসঙ্গে এঁকে ফেলতে পারেন ইনি! প্রতিভা নিজের চোখে দেখুন

Girl making 15 portraits at once: ১৫ টি ছবি একসঙ্গে এঁকে ফেলতে পারেন ইনি! প্রতিভা নিজের চোখে দেখুন

১৫ টি ছবি একসঙ্গে এঁকেছেন এই মেয়ে।

এদেশে যে দক্ষতার অভাব নেই, তা বলাই বাহুল্য। আর শিল্পপতি আনন্দ মহিন্দ্রা যে ছবিটি তুলে ধরেছেন তা অনবদ্য। উল্লেখ্য, এর আগেও আনন্দ মহিন্দ্রা একাধিক নদর কাড়া ভিডিয়ো তুলে ধরেছেন। তবে এই ভিডিয়োটি তারমধ্যে অন্যন্য। এই কম বয়সী মহিলার এই ছবি আঁকার প্রতিভা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তা নিয়ে আলোচনা শুরু করেন নেটিজেনরা।

এদেশের বিভিন্ন প্রান্তে কতরকমের দক্ষ ব্যক্তিত্ব লুকিয়ে রয়েছেন, তার খোঁজ মিললে নিঃসন্দেহে তা তৃপ্তিদায়ক ঘটনা যেকোনও ভারতীয়ের জন্যই। সদ্য এমনই এক কিশোরীর ভিডিয়ো পোস্ট করেন মহিন্দ্রা গ্রুপের চেয়ারপার্সন আনন্দ মহিন্দ্রা। যে কিশোরী এক নিমেষে একসঙ্গে ১৫ টি ছবি এঁকে ফেলেন।

এদেশে যে দক্ষতার অভাব নেই, তা বলাই বাহুল্য। আর শিল্পপতি আনন্দ মহিন্দ্রা যে ছবিটি তুলে ধরেছেন তা অনবদ্য। উল্লেখ্য, এর আগেও আনন্দ মহিন্দ্রা একাধিক নদর কাড়া ভিডিয়ো তুলে ধরেছেন। তবে এই ভিডিয়োটি তারমধ্যে অন্যন্য। এই কম বয়সী মহিলার এই ছবি আঁকার প্রতিভা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তা নিয়ে আলোচনা শুরু করেন নেটিজেনরা। মহিন্দ্রা গ্রুপের চেয়ারপার্সন এই ভিডিয়ো শেয়ার করে তুলে ধরেছেন এই অসামান্য প্রতিভাধর মেয়েটিক আঁকা। তিনি টুইটে নিজেই প্রশ্ন করছেন, 'কীভাবে এটি সম্ভব?' মহিন্দ্রা লিখছেন, একসঙ্গে ১৫ টি ছবি আঁকা কীভাবে সম্ভব হল, তা নিয়ে। এটিকে তিনি 'মিরাকেল' বলে আখ্যা দিয়েছেন। আনন্দ মহিন্দ্রা বলছেন, এই প্রতিভা যদি সত্যি থাকে তাঁর, তাহলে তাঁকে আরও বেশি উৎসাহিত করা উচিত। তিনি এও জানিয়েছেন, যে এই মহিলাকে তিনি স্কলারশিপ দিতে বা বাকি সাহায্য করতেও রাজি।

ইতিমধ্য়েই এই ভিডিয়ো ২.৩ মিলিয়ন বার দেখা হয়ে গিয়েছে। এই ক্লিপে রয়েছে ১ লাখ লাইক ও প্রচুর ভিউ। অনেকেই টুইটারে এই ভিডিয়োর ভূয়সী প্রশংসা করেছেন। অনেকেই আনন্দ মহিন্দ্রার সুরে সুর মিলিয়ে বলছেন এটি অভূতপূর্ব ঘটনা। তবে মহিলার আসল পরিচিতি জানতে অনেকেই আগ্রহী। জানা যায়নি তিনি আসলে কে। এই নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। তবে দিনের শেষে মেয়েটির প্রতিভাই শেষ কথা বলছে। অনেকেই আনন্দ মহিন্দ্রাকে এই ভিডিয়ো শেয়ারের জন্যও প্রশংসা করছেন।

বন্ধ করুন