বাংলা নিউজ > টুকিটাকি > Happy Diwali 2021: অনলাইনেই পাঠান দিওয়ালির মেসেজ, জানান শুভেচ্ছা
ছবি : ফেসবুক (Facebook)
ছবি : ফেসবুক (Facebook)

Happy Diwali 2021: অনলাইনেই পাঠান দিওয়ালির মেসেজ, জানান শুভেচ্ছা

এখন করোনা পরিস্থিতিতে এমনিতেই পরিজনদের সঙ্গে দেখা-সাক্ষাত্ কমে গিয়েছে। তাছাড়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও শুভেচ্ছাবার্তা পাঠানোর রেওয়াজ আছে। তাই আপনাদের জন্য রইল দিওয়ালির কিছু মেসেজ ও স্টেটাস।

দিওয়ালি ২০২১: আলোর উত্সব দিওয়ালি। বিশ্বজুড়ে এটি উদযাপিত হয়। হিন্দুদের জন্য এটি অশুভের বিরুদ্ধে শুভের জয়, অন্ধকারের বিরুদ্ধে আলো এবং দুঃখের বিরুদ্ধে সুখের প্রতীক। দিওয়ালি পাঁচ দিন-ব্যাপী উৎসবের সম্পূর্ণ সময়টাকে বোঝানো হয়। এটি ধনতেরাসে শুরু হয় এবং ভাইদুজ(ভাইফোঁটা) দিয়ে শেষ হয়।

এখন করোনা পরিস্থিতিতে এমনিতেই পরিজনদের সঙ্গে দেখা-সাক্ষাত্ কমে গিয়েছে। তাছাড়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও শুভেচ্ছাবার্তা পাঠানোর রেওয়াজ আছে। তাই আপনাদের জন্য রইল দিওয়ালির কিছু মেসেজ ও স্টেটাস। কপি পেস্ট করুন। পাঠান মেসেজে বা স্টেটাস-এ দিন।

ছবি : হিন্দুস্তান টাইমস
ছবি : হিন্দুস্তান টাইমস (HT Photo)

১. এই দিওয়ালি তোমার জীবনকে নতুন আশা ও আগামীর নতুন স্বপ্নে ভরে তুলুক। অনেক অনেক ভালোবাসার সঙ্গে তোমাকে জানাই দিওয়ালির শুভেচ্ছা।

২. দিওয়ালির এই শুভ দিনে সুখে থাকুক সবাই, মনের দরজা খুলে আনন্দ, ভালোবাসায় আজকের দিনটি কাটাই। শুভ দিওয়ালি।

৩. দিওয়ালির আলোয় দূর হোক সমস্ত অন্ধকার। জীবন হোক সুন্দর ও শান্তিময়। আপনি ও আপনার পরিবারকে জানাই শুভ দীপাবলির প্রীতি ও শুভেচ্ছা।

৪. রঙ্গোলির রঙের মতোই এই দিওয়ালি তোমার মুখে নতুন হাসি ফোটাক, জীবনের নতুন পথ উন্মুক্ত করুক। অসীম আনন্দ ধরা দিক তোমরা কাছে। শুভ দীপাবলি।

৫. আলোর উত্সব হয়ে উঠুক শান্তির। কেটে যাক সমস্ত অন্ধকার। উজ্জ্বল হয়ে উঠুক সকলের জীবন। আপনি ও আপনার পরিবারকে জানাই শুভ দিওয়ালির আন্তরিক শুভেচ্ছা।

ছবি : হিন্দুস্তান টাইমস
ছবি : হিন্দুস্তান টাইমস (HT Photo)

৬. Let us celebrate the great festival of joy, light, sweets and happiness. Happy Diwali to you and your loved ones!

৭. All of the lights in the world are incomparable to the light that shines inside us. Merge yourself in this light and enjoy the festival of lights. Happy Diwali!

৮. এবারের দিওয়ালিতে কিন্তু শুধুই গ্রিণ ক্র্যাকার। মনে থাকবে তো? দিওয়ালির আলোর উত্সব আনুক শান্তি। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

ছবি : হিন্দুস্তান টাইমস
ছবি : হিন্দুস্তান টাইমস (HT Photo)

৯. এই দিওয়ালিতে তোমার জীবন ঐশ্বর্য ও সমৃদ্ধিতে ভরে উঠুক। তোমার প্রতি পদে আনন্দ থাকুক। তোমরা উজ্জ্বল ভবিষ্যতের কামনা করি আজ।

১০. কামনা করি দীপাবলির আলো তোমার মন ও হৃদয়কে আলোকিত করুক এবং পরিবার ও সম্প্রদায়ের সঙ্গে তোমার পারস্পরিক সম্পর্ক আরও মজবুত হোক। হ্যাপি দিওয়ালি!

বন্ধ করুন