বাংলা নিউজ > টুকিটাকি > নিজের মনের মানুষকে পাঠিয়ে ফেলুন নয়া বছরের শুভেচ্ছাবার্তা, রইল টিপস
ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla)

নিজের মনের মানুষকে পাঠিয়ে ফেলুন নয়া বছরের শুভেচ্ছাবার্তা, রইল টিপস

নতুন বছর শুরুর সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় চলুক প্রিয়জনদের মেসেজ, উইশ করা।

দেখতে দেখতে কেটে গেল আরও একটা বছর। পড়ে গিয়েছে ২০২২ সাল। আর নতুন বছর শুরুর সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে প্রিয়জনদের মেসেজ, উইশ করা।

তাছাড়া কোভিড আবার বাড়ছে। তাই উদযাপন হয় তো সোশ্যাল মিডিয়ার মধ্যেই সীমাবদ্ধ রাখতে হবে। কিন্তু সমস্যা নেই। অনলাইনেই পাঠান শুভেচ্ছাবার্তা। আপনার জন্য রইল সেরকমই Happy New Year 2022-র মেসেজ। কপি করে পাঠিয়ে দিন।

১. নতুন বছরে পূর্ণ হোক তোমার সকল স্বপ্ন। ভালবাসা ও আনন্দে ভরে উঠুক জীবন।

২. নতুন বছর হোক পাতিলেবুর মতো টক,

কাঁচালঙ্কার মতো ঝাল,

নিম পাতার মতো তেতো,

পেঁয়াজের মতো ঝাঁঝালো...

তোমার শত্রুদের। আর তোমারটা?

চকোলেট কেকের মতো মিষ্টি।

৩. নতুন বছর মানে ডায়েরির একটি নতুন পাতা। সেই নতুন পাতায় লেখা হবে নতুন কোনও গল্প। প্রার্থনা করি রূপকথার মতো সুন্দর হয়ে উঠুক তোমার জীবনের সেই গল্প। নতুন বছরের অসংখ্য শুভেচ্ছা।

৪. এই বছরের সবচেয়ে সুন্দর বিষয়টি ছিল তোমার উপস্থিতি। প্রার্থনা করি নতুন বছর ও আগামী আরও বহু বছর ধরে এভাবেই তুমি থেকে যাও আমার জীবনে।

৫. নতুন বছরের রেজোলিউশন তৈরি হয়ে গিয়েছে? আমার এ বছরের রেজোলিউশন হল আগের বছরের তুলনায় আরও একটু ভাল মানুষ হয়ে ওঠা।

৬. আরও একটা বছর এসে হিয়েছে। আরও কিছুটা বেড়ে উঠলাম আমরা। বাড়লাম আমাদের অভিজ্ঞতায়, শিক্ষায়। বাড়ল আমাদের স্মৃতি, আনন্দ, অনুভূতি। নতুন বছরও এমন হাজারো অনুভূতিতে পূর্ণ হোক, এই কামনা করি।

৭. বছরের প্রথম দিনে আমার একটাই প্রার্থনা। শুধু আমি নই, আমার পরিচিক-অপরিচিত তথা গোটা বিশ্ব যেন শান্তি পায়। সুখী, সমৃদ্ধ হোক ধরিত্রী, এই প্রার্থনা করি। হ্যাপি নিউ ইয়ার ২০২২।

বন্ধ করুন