বাংলা নিউজ > টুকিটাকি > Prince Harry: স্ত্রীকে ডাকা হয়নি, সেই কারণেই কি রাজ পরিবারের ডিনার যাননি হ্যারি? চলছে জল্পনা

Prince Harry: স্ত্রীকে ডাকা হয়নি, সেই কারণেই কি রাজ পরিবারের ডিনার যাননি হ্যারি? চলছে জল্পনা

রাজ পরিবারের সঙ্গে হ্যারির দূরত্ব কি বাড়ল?

Harry snubbed dinner invite with Charles, William: রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পরেও মেটেনি রাজ পরিবারের ঝগড়া। তেমনই দাবি আবার উঠে এল হালের ঘটনায়। 

স্কটল্যান্ডের বালমোরাল কাসলে রাজা তৃতীয় চার্লস এবং প্রিন্স উইলিয়ামের সঙ্গে নৈশভোজে যাননি প্রিন্স হ্যারি। রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর দিনে অর্থাৎ ৮ সেপ্টেম্বর এই ঘটনাটি ঘটেছে। এমনই জানা গিয়েছে ইংল্যান্ডের সংবাদমাধ্যম সূত্রে। 

কিন্তু কেন এই ঘটনা? জানা গিয়েছে, প্রিন্স হ্যারি নাকি ফোন করে রাজা তৃতীয় চার্লসকে বলেন, তাঁর স্ত্রী মেগানকে এই নৈশভোজে রাখার কথা। কিন্তু চার্লস নাকি সেই দাবি মানতে চাননি এবং তিনি নাকি বলেন, এটি ‘অশোভন’ হবে। তাই হ্যারি নিজেও এই নৈশভোজ ‘বয়কট’ করেন বলেই শোনা গিয়েছে। 

তবে শেষ এখানেই নয়। হ্যারি নাকি এমন দীর্ঘ সময় চার্লসের সঙ্গে ফোনে এই বিষয়টি নিয়ে কথাবার্তা চালান, তাতে এক সময়ে তাঁর জন্য রাখা বিমান চলে যায়। ফলে তাঁকে বলা হয় স্কটল্যান্ডে তাঁর যাওয়ার ব্যবস্থা নিজেকেই করে নিতে। 

অবশেষে বালমোরাল কাসলে পৌঁছোন। কিন্তু শেষ পর্যন্ত তিনি নাকি আর সেই নৈশভোজে হাজির হননি বলেই জানা গিয়েছে। শুধু তাই নয়, রানির মৃত্যুর পরে হ্যারি সকলের আঘে বালমোরাল কাসল ছেড়ে রওনা দেন। 

রানি দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্যের পরে হ্যারি এবং মেগান খুব দ্রুত ইংল্যান্ড ছেড়ে ক্যালিফোর্নিয়ার উদ্দেশে রওনা দেন। 

তবে এই ঘটনা আবারও প্রমাণ করল, রাজ পরিবারের অন্দরে এখনও জটিলতা কাটেনি হ্যারি এবং মেগানকে নিয়ে। এর আগে একবার রানির জীবদ্দশায় এই বিষয়টি নিয়ে জলঘোলা হয়। রানির টেবিলে রাখা ছবি থেকে সরিয়ে দেওয়া হয় হ্যারি এবং মেগানের ছবি। তার পর থেকেই ম্যাগান এক প্রকার ব্রাত্য হয়ে গিয়েছেন রাজ পরিবারে। সেই সমস্যা যে এখনও পুরোদস্তুর বহাল রয়েছে, তা প্রমাণ করে দিল হালের এই ঘটনা।

টুকিটাকি খবর

Latest News

টসে জিতল Afghanistan , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৮ জুন মঙ্গলবারের রাশিফল রইল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.