বাংলা নিউজ > টুকিটাকি > Easy Tips for Pain of Earring: বিয়েবাড়িতে ভারী ঝুমকো কানের দুল পড়ার প্ল্যান থাকলেও ব্যথা নিয়ে চিন্তা? দেখুন ঘরোয়া টিপস
দীপিকা পাড়ুকোন। ছবি সৌজন্য- ইনস্টাগ্রাম

Easy Tips for Pain of Earring: বিয়েবাড়িতে ভারী ঝুমকো কানের দুল পড়ার প্ল্যান থাকলেও ব্যথা নিয়ে চিন্তা? দেখুন ঘরোয়া টিপস

  • কানের পাতায় বারবার হাত দেবেন না। এতে ব্যাথা বাড়বে না। আর কানে কোনও চাপ পড়বে না।  তবে বিয়েবাড়িতে সকলকে তাক লাগিয়ে আপনার কানকে সুসজ্জিত করতে হলে এই কয়েকটি টিপস দেখে নিন।

সামনেই বিয়েবাড়ি রয়েছে। আর আপনার প্ল্যান রয়েছে সেখানে শাড়ি কিম্বা সালোয়ার স্যুটের সঙ্গে ভারী কানের দুল পরার। তবে ভয় রয়েছে একটি বিষয় নিয়ে। যদি ভারী কানের দুল পরে কানের দুল পরার ফুটোতে কিম্বা লতিতে ব্যথা হয়, তাহলে বিয়েবাড়ি 'উপভোগ' করা কঠিন। এই আশঙ্কায় নিজের স্টাইলস্ট্যাটমেন্ট থেকে পিছিয়ে আসবেন না! ঘরোয়া এই উপায়গুলিতে পরে ফেলুন ভারী দুল।

- কানের দুল যদি ভারী হয়, তাহলে তা পরার আগে, কানের লতিতে ও দুল পরার ফুটোর চারপাশে ভাল করে ময়শ্চারাইজার লাগিয়ে নিন।

-কানের পাতায় বারবার হাত দেবেন না। এতে ব্যাথা বাড়বে না। আর কানে কোনও চাপ পড়বে না। ভুঁড়ি কমানোর ডেডলাইন থাকলে এই জিনিসগুলি দিয়ে বানিয়ে নিন রুটি! মিলবে উপকার

-স্টিল বা ইমিটেশনের প্যাঁচ কানের দুলের সঙ্গে না পরে, এমন ভারীদুলে লাগিয়ে নিন রবারের পুশ। এতে কান পাবে আরাম। আর শক্তভাবে তা দুলকে ধরেও রাখতে পারবে।

-সব সময় যে বড় ঝুমকো মানেই ভারী দুল তা নয়। বড় অথচ হালকা দুল বহু সময়ই পাওয়া যায় বাজারে। একটু খোঁজ করলেই তা পেয়ে যাবেন। ফলে বিয়েবাড়িতে ফ্যাশন থেকে আপনাকে কেউ রুখতে পারবেন না।

সবশেষে বলা যায়, কানের দুলের চাকচিক্যে তাক লাগাতে হলে এতসব টিপস মাথায় রেখে আড়ষ্ট হয়ে যাবেন না! ফ্যাশন স্টেটমেন্ট ধরে রাখতে আত্মবিশ্বাস জরুরি। সাজ যেমনই হোক, চোখে মুখে আত্মবিশ্বাস ধরা থাকলে যেকোনও গায়নাতেই ফাটিয়ে দিতে পারেন বিয়েবাড়ির আসর!

বন্ধ করুন