বাংলা নিউজ > টুকিটাকি > Hairdresser cuts hair in 47.17 seconds: সেলুনে চুল কাটাতে আপনার কত ক্ষণ লাগে? ইনি কিন্তু ৪৭ সেকেন্ডে চুল কেটে দেন
মাত্র ৪৭ সেকেন্ডে চুল কাটা শেষ! (প্রতীকী ছবি)

Hairdresser cuts hair in 47.17 seconds: সেলুনে চুল কাটাতে আপনার কত ক্ষণ লাগে? ইনি কিন্তু ৪৭ সেকেন্ডে চুল কেটে দেন

  • Viral Video: হালে একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিয়োটি শেযার করা হয়েছে Guinness World Records তরফে। দেখে নিন সেই ভিডিয়ো। 

আপনি তো নিশ্চয়ই চুল কাটাতে যান? যদি নাও যান, তাহলে আপনি বাড়িতে কেউ এসেনিশ্চয়ই চুল কেটে দিয়ে যান। আর এই কাজটি করতে কত ক্ষণ লাগে? ১০ মিনিট? ২০ মিনিট? আধ ঘণ্টা? তারও বেশি নাকি? কিন্তু হালে এক হেয়ার ড্রেসারের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেটির কারণ তাঁর গতি। কত ক্ষণ চুল কেটে দিতে পারেন এই নাপিত? শুনলে অবাক হয়ে যাবেন। হ্যাঁ, মাত্র ৪৭ সেকেন্ডে।

সম্প্রতি এই হেয়ার ড্রেসারের ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এবং সেটিও ছড়িয়ে দেওয়া হয়েছে খোদ Guinness World Records-র সোশ্যাল মিডিয়ার পাতা থেকেই।

সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, হু হু করে চুল কেটে সাফ করে দিয়েছেন এই নাপিত। তবে কাঁচি ব্যবহার করেননি তিনি। পুরোটাই চিরুনি আর ট্রিমার দিয়ে। আপনিও দেখবেন নাকি সেই ভিডিয়ো? তাহলে রইল এখানে।

এই ভিডিয়োটি ছড়িয়ে পড়তেই অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন। যে নাপিতের এই ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে তিনি গ্রিসের বাসিন্দা। নাম কনস্টানটিনোস কৌটৌপিস।

তবে এমনটা ধরে নেওয়ার কোনও কারণ নেই, এই ভিডিয়ো দেকে সকলেই খুব খুশি। অনেকে এই ভিডিয়ো দেখে বেশ রেগেও গিয়েছেন। কেউ কেউ বলেছেন, এ আবার কী হল? চুল কাটার আগে আর পরে তো বিশেষ কোনও পার্থক্যই হল না। কেউ কেউ লিখেছেন, তাঁরা ভেবেছিলেন, তুল কাটার শেষ বেশ একটা অন্য রকম চেহারা দেখা যাবে, কিন্তু যাঁর চুল কাটা হল, তাঁর চেহারায় বিশেষ বদল না আসায় অনেকেই বেশ হতাশ। 

এর পাশাপাশি অনেকে মজা করে লিখেছেন, যাঁর চুল কাটা হল, তাঁকে দেখেও মনে হল না, তিনি বিশেষ খুশি হয়েছেন। কারণ তাঁরও মুখ থমথমে। সব মিলিয়ে ভিডিয়োটি এখন আলোচনার কেন্দ্রে। তা সে প্রশংসার কারণেই হোক বা সমালোচনা।

বন্ধ করুন