বাংলা নিউজ > টুকিটাকি > Former Miss Brazil's Death: সামান্য টনসিল অপারেশন কতটা ভয়ের হতে পারে? প্রাক্তন মিস ব্রাজিলের মৃত্যুতে প্রশ্ন

Former Miss Brazil's Death: সামান্য টনসিল অপারেশন কতটা ভয়ের হতে পারে? প্রাক্তন মিস ব্রাজিলের মৃত্যুতে প্রশ্ন

টনসিলের অপারেশন করাতে গিয়ে মৃত্যু প্রাক্তন মিস ব্রাজিলের। 

গ্লেসি কোরিয়া। প্রাক্তন মিস ব্রাজিল। ইনস্টাগ্রামে বিপুল সংখ্যায় অনুরাগী। এহেন জনপ্রিয় ব্যক্তিত্বের মৃত্যুতে প্রশ্ন উঠেছে নানা মহলে। 

সামান্য টনসিলের অপরেশন। সেটিই যে মৃত্যুর কারণ হয়ে দাঁড়াবে, তা কে জানত! অথচ এমন কোনও আভাসও ছিল না। সম্পূর্ণ সুস্থ এবং বড়সড় কোনও অসুখের ইতিহাসও ছিল না তাঁর। কিন্তু তার পরেও মাত্র ২৭ বছর বয়সেই মৃত্যু হল প্রাক্তন মিস ব্রাজিল গ্লেসি কোরিয়ার।

কী হয়েছিল তাঁর? কয়েক মাস আগে টনসিলের সংক্রমণ ধরা পড়ে প্রাক্তন মিস ব্রাজিলের। চিকিৎসকের পরামর্শে টনসিলের অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নেন তিনি। তার কয়েক দিন পরেই শুরু হয় অস্ত্রোপচারের জায়গা থেকে রক্তক্ষরণ। কয়েক দিনের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হন গ্লেসি। এবং চলে যান কোমায়। সেই কোমা থেকে আর ফিরলেন না প্রাক্তন মিস ব্রাজিল। (আরও পড়ুন: কোন গ্রুপের রক্তের মানুষের হার্ট অ্যাটাকের আশঙ্কা বেশি? কী বলছে নতুন গবেষণা)

টানা ৭৭ দিন কোমায় থাকার পরে কয়েক দিন আগে মৃত্যু হয়েছে তাঁর। কিন্তু সামান্য টনসিলের অপারেশন কি এত মারাত্মক হতে পারে? প্রশ্ন উঠেছে নানা মহলেই। গ্লেসির পরিবার এবং ঘনিষ্ঠদের অভিযোগ, চিকিৎসকদের গাফিলতি এবং ভুল চিকিৎসাতেই প্রাণ হারাতে হয়েছে তাঁকে। এই বিষয় নিয়ে আইনের দ্বারস্থ হওয়ার কথাও বলেছেন তাঁরা। (আরও পড়ুন: কেকে’র ফ্যাটি হার্ট ছিল! কী এই সমস্যা? কাদের এই সমস্যা হতে পারে)

২০১৮ সালে Miss United Continents Brazil প্রতিযোগিতায় জেতেন তিনি। গোটা শৈশব বিপুল অর্থকষ্ট এবং দারিদ্যের মধ্যে কেটেছে তাঁর। পরবর্তী কালে বিউটি পার্লারেও কাজ করতেন তিনি। সেখান থেকেই নজরে পড়ে যান মডেলিং জগতের অনেকের। তার পরেই মডেলিংয়ের দুনিয়ায় ঢুকে পড়েন তিনি।

Miss United Continents Brazil খেতাব জয়ের পরে পেশাদার মডেল এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসাবে কাজ করেছেন তিনি। বহু গরিব এবং দুঃস্থদের সাহায্য করতেন বলেও জানা গিয়েছে। এহেন গ্লেসির মৃত্যুতে শোকের ছায়া ব্রাজিলের বহু মহলেই।

বন্ধ করুন