বাংলা নিউজ > টুকিটাকি > Relationship Tips: বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, বেরোতে চেয়েও পারছেন না? রইল উপায়
বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্ক ভাঙতে চাইলে কী করবেন

Relationship Tips: বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, বেরোতে চেয়েও পারছেন না? রইল উপায়

  • Relationship Tips: ভালোবাসা এমন একটা অনুভুতি যা কোনও কিছু দেখে না, কোনও বাঁধা মানে না। কিন্তু অনেক সময় সম্পর্কে গিয়ে পস্তাতে হয়, তখন?

সম্পর্ক থাকলে সমস্যাও হবে। সেটা স্বাভাবিক। অন্যদিকে আবার প্রেম বা ভালোবাসা কোনও কিছুরই তোয়াক্কা করে না। ফলে অনেকেই বিবাহিত মহিলার প্রেমে পড়ে যান। প্রথম দিকে সব ঠিক থাকলেও পরে নানান সমস্যা দেখা দেয়। তখন অনেকেই পস্তাতে শুরু করেন। সম্পর্ক থেকে বেরোতে চান। কিন্তু চেয়েও পারেন না। তখন কী করবেন ভাবছেন? আজীবন এই সম্পর্ক বয়ে বেড়াবেন নাকি? না এই সম্পর্ক থেকে মুক্তি পাবেন? আসুন দেখে নেওয়া যাক।

বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্ক ভাঙতে চাইলে কী করবেন দেখুন:

১. ঠাণ্ডা মাথায় সমস্ত দিক ভাবুন, বিবেচনা করুন। এই সম্পর্ক অধিকাংশ সময়ই পরিবারের লোক মেনে নেয় না। যদিও বা নেয় আপনার সঙ্গী কি পারবেন তাঁর আগের সম্পর্ক থেকে বেরোতে? সেটা বুঝুন। জানার চেষ্টা করুন।

২. মাথায় অনেক জিনিস চলতে থাকলে নানান সমস্যা দেখা দিতে পারে। তাই সম্পর্কের কী কী জটিলতা কাটাতে কী কী সমস্যা দেখা দিচ্ছে সেটা খাতায় লিখে রাখুন।

৩. সম্পর্ক থেকে বেরোতে চাইলে সঙ্গীকে বোঝান। তাঁকে বাস্তবতা দেখান, যে কোথায় সমস্যা হতে পারে , কী সমস্যা আসতে পারে। যদি সে বোঝে, তাহলে ব্যাপারটা অনেক সহজ হয়ে যাবে।

৪. যতটা পারবেন কম দেখা করুন। কম সময় কাটান। কথা বলা, যোগাযোগ কমিয়ে ফেলুন। দেখবেন ধীরে ধীরে সমস্যা মিটে যাবে। সম্পর্ক থেকে বেরিয়ে আসত পারবেন।

৫. নিজেকে ব্যস্ত রাখুন কাজে। সঙ্গী এবং সম্পর্ক কোনটাকে নিয়েই বেশি ভাববেন না।

বন্ধ করুন