বাংলা নিউজ > টুকিটাকি > কীভাবে বানানো হয় ম্যাগনাম আইসক্রিম, জানুন ভাইরাল ভিডিয়োতে

কীভাবে বানানো হয় ম্যাগনাম আইসক্রিম, জানুন ভাইরাল ভিডিয়োতে

চকোলেট আইসক্রিম খান? পছন্দসই এই বস্তুকে আঁকড়ে রাখে কাঠি! জানুন কীভাবে তৈরি হয়

আইসক্রিম। যে নাম বললে আট থেকে আশি সবার মুখে জল চলে আসে। ভ্যানিলা, চকোলেট, স্ট্রবেরি, টুটিফ্রুটি - আরও কত স্বাদের হয় এই আইসক্রিম।

আইসক্রিম। যে নাম বললে আট থেকে আশি সবার মুখে জল চলে আসে। ভ্যানিলা, চকোলেট, স্ট্রবেরি, টুটিফ্রুটি - আরও কত স্বাদের হয় এই আইসক্রিম। বিয়ে বাড়ি হোক কিংবা অন্নপ্রাশন, এমনকি জন্মদিনের পার্টিতেও এই পদ ছাড়া ষোলোকলা যেন পূর্ণ হয় না। মনজয় করে এসেছে যুগ-যুগান্তর ধরে। আর ছোটবেলায় সেই স্কুলের টিফিন সময়ে কাঠিওয়ালা আইসক্রিম খাওয়ার মজা কিন্তু ছিল আলাদাই। কখনও ভেবে দেখেছেন এই আইসক্রিমের স্টিক কী করে তৈরি হয়? সম্প্রতি এই স্টিক আইসক্রিম তৈরীর একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যে ভিডিয়োতে দেখা গিয়েছে, কিভাবে এই আইসক্রিমের মাস-প্রোডাকশন হয়।

সোশ্যাল মিডিয়া এক্সে (X) সাইন্স গার্ল বলে একটি হ্যান্ডেল থেকে এই ভিডিয়োটি ভাইরাল হয়। বহু মানুষ ভিডিয়োটি দেখে যেমন অবাক হন, তেমনই বহুল শেয়ারও করেন। আসলে ভিডিয়োটি জর্জ আর্টিগা ইনস্টাগ্রামে ২০২১ সালে শেয়ার করেন। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি মেশিন চকলেট আইসক্রিম বারে কাঠি লাগিয়ে সুন্দর করে কেটে ভাগ করে দিচ্ছে। তারপর সেই কাঠি ধরে প্রতিটি বারকে তরলীকৃত চকলেটে ডুবিয়ে ওপর থেকে কাটা বাদাম ছিটিয়ে দিচ্ছে।

এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। অনেকেই এটিকে 'জিনিয়াস' এবং ‘অসাধারণ’ বলে আখ্যা দিয়েছেন। এছাড়াও, অনেকেই এই পদ্ধতিটি ব্যবহার করে নিজেরাই আইসক্রিম তৈরি করেছেন এবং এর ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। এক কথায় এই ভিডিয়োটি আইসক্রিম প্রেমীদের জন্য একটি দারুন উপহার। 

টুকিটাকি খবর

Latest News

গাইনোকোলজিস্ট থেকে আম আদমি, দিদি নম্বর ওয়ানের ফাইনাল পর্বে কারা, কী বলছেন রচনা? নেতৃত্ব না পাওয়া ও বিবাহবিচ্ছেদের বিতর্ক এড়াতে ফিটনেসকেই হাতিয়ার করলেন হার্দিক শ্বশুরবাড়ির কাছে স্কুল, প্রধান শিক্ষক জামাইবাবুর হয়ে স্কুল চালাচ্ছেন শ্যালিকা আপনি যদি কাঙ্খিত জীবন সঙ্গী পেতে চান, তাহলে শ্রাবণ মাসের সোমবার করুন এই কাজ আনোয়ার আলিকে নিয়ে 'বিতর্কিত রিল' মোহনবাগান SG-র, পরে মোছা হল পোস্ট নিটে ৫০ টপ স্কোরিং পরীক্ষা কেন্দ্রের মধ্যে ৩৭ টি রাজস্থানের সিকরের!উঠছে প্রশ্ন বিরতিতে কী করছিলেন অভিষেক? '৩ মাসে রেজাল্ট',২১-এর মঞ্চে কোন বার্তা TMC সেনাপতির? সোমবারই কোচের পদে আত্মপ্রকাশ গৌতির! আগরকরের সঙ্গে করবেন সাংবাদিক সম্মেলন… টসে জিতল United Arab Emirates Women , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| হিন্দু মহাকাব্যকে বিকৃত করেছে প্রভাস-দীপিকার ছবি! আইনি জটিলতায় কল্কি ২৮৯৮ এডি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.