বাংলা নিউজ > টুকিটাকি > Vastu Tips: আরও বড়লোক হতে চান? ঘরের থেকে এই ৮ জিনিস সরিয়ে ফেলুন আজই

Vastu Tips: আরও বড়লোক হতে চান? ঘরের থেকে এই ৮ জিনিস সরিয়ে ফেলুন আজই

বড়লোক হতে চাইলে এই জিনিসগুলি ঘরে রাখা চলবে না। 

অনেকেই বিশ্বাস করেন ভাগ্যে। কঠোর পরিশ্রমের সঙ্গে সঙ্গে তাঁরা জোর দেন শুভ-অশুভের দিকেও। আপনিও যদি সেই দলে পড়েন তবে বড়লোক হতে চাইলে এই ৮ জিনিস ঘরে রাখবেন না ভুলেও। 

সফল বা ধনী হওয়ার উচ্চাকাঙ্খা কমবেশি সকলের মধ্যেই থাকে। একথা একদিকে যেমন ঠিক যে কষ্ট না করলে কেষ্ট মেলে না। অর্থাৎ সফল হওয়ার জন্য পরিশ্রমী হতে হবে আপনাকে, তেমনই অনেকেই আবার মনে করেন ভাগ্য একটা বড় ফ্যাক্টর। কপালে না থাকলে মেলে না অনেককিছুই। অন্য দিকে, বাস্তুশাস্ত্র জোর দেয় আপনার ঘরের সাজ, ঘরের ভিতরে কী কী জিনিস রাখছেন, কোনদিকে রাখছেন তা বদলাতে পারে আপনার ভাগ্য।

বাস্তুমতে আপনি যদি সাফল্য চান, চান অর্থ আপনার সংসারে আসুক, অযথা খরচ হয়ে না যাক তাহলে আপনাকে কিছু জিনিস বের করে দিতে হবে ঘর থেকে। তাহলেই ভাগ্যলক্ষী সারা বছর বাস করবে আপনার অঙ্গনে। 

চলুন দেখে নেওয়া যাক সেই জিনিসগুলি কী কী--

  • ঘরে রাখা যাবে না কোনও বিকৃত ছবি বা পেইন্টিং
  • শুকনো ফুল ফেলে দিতে হবে রোজ মনে করে
  • দেব-দেবীর মূর্তি ভেঙে গেলেও সেগুলো আঁঠা দিয়ে জোরা লাগিয়ে আমরা ঘরে রেখে দেই। সেটাও চলবে না। 
  • ভাঙা আয়না ঘরে রাখলে তা ডেকে আনবে বিপদ। 
  • সবজি বা ফলের গাছ ঘরের ভিতরে রাখা যাবে না। কারণ মনে করা হয় এতে ঘরের কেউ অসুস্থ হয়ে পড়তে পারে। 
  • পাখি বাসা বাধলে ঘরের ভিতরে সেটাকেও ফেলে দিতে হবে। 
  • ঘরে মাকরসার জাল পরিষ্কার করতে হবে নিয়ম করে। 
  • বাঁদুর ঘরের ভিতরে থাকাও অশুভ বলেই দেখা হয়। 

 

টুকিটাকি খবর

Latest News

কালীঘাটে স্কাইওয়াক নির্মাণে ব্যবসায় ক্ষতি, ক্ষতিপূরণের চেয়ে হাই কোর্টে মামলা রুদ্রাক্ষ ধারণের ইচ্ছা আছে, জানুন কত মুখী আপনার জন্য সঠিক পাকিস্তানের থেকে বেশি পারমাণবিক অস্ত্র ভারতের হাতে, দাবি রিপোর্টে, জানুন সংখ্যা T20I-তে ক্রিস গেইলকে টপকে ওয়েস্ট ইন্ডিজের নতুন সিক্সার কিং হলেন নিকোলাস পুরান পশুদের ওপর অত্যাচার করলে রয়েছে কড়া শাস্তির বিধান! জানুন আইনের খুঁটিনাটি অটিজম একটি রোগ মাত্র, সচেতনতা ছড়ানোর মাধ্যমেই পালন করা হয় অটিস্টিক প্রাইড ডে কারা ফার্স্টবয় আর কারা লাস্টবয়, গ্রুপ লিগের শেষে দেখুন বিশ্বকাপের পয়েন্ট তালিকা বিভিন্ন ক্যাটেগরিতে বিশ্বের সেরা ১০ স্কুলের তালিকায় ভারতের ৫টি! ৩টিই আবার সরকারি Viral Video: প্রাণ বাঁচানোয় পোষ মেনে গেল সারস পাখি! ভাইরাল দারুণ এই ভিডিয়ো গলায় সরস্বতী! বাবার ঝালমুড়ির দোকান, সারেগামাপায় সুস্মিতার গানে বুঁদ রাঘব-ইমনরা

T20 WC 2024

পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.