বাংলা নিউজ > টুকিটাকি > Depression Coin Eater: আজব ব্যাপার! মেজাজ খারাপ হলেই কয়েন খান ইনি, পেটে কতগুলি কয়েন পাওয়া গেল জানেন

Depression Coin Eater: আজব ব্যাপার! মেজাজ খারাপ হলেই কয়েন খান ইনি, পেটে কতগুলি কয়েন পাওয়া গেল জানেন

মেজাজ খারাপ হলেই কয়েন খান এক ব্যক্তি। 

এই ব্যক্তির পেট থেকে বেরোল বিপুল সংখ্যায় কয়েন! অবসাদ হলেই ‘কয়েন’ খান এই ব্যক্তি।

অবসাদ অবশ্যই একটি সিরিয়াস বিষয়। নানা কারণে অবসাদ হতে পারে, আর অবসাদ হলেই মানুষ নানাভাবে তাতে প্রতিক্রিয়া দেন। কিন্তু তাই বলে কেউ কয়েন খাবেন! এমনটাই কেউ আগে শুনেছেন? তবে এমনটাই তিনি করতেন, আর তাই তো চিকিৎসকরা তাঁর পেট থেকে মোট ৬৩টি কয়েন বের করেছেন।

বহু দিন ধরেই ডিপ্রেশন হলেই খেতেন এক টাকার কয়েন। আর এরকম অনেক দিন ধরে চলার পরেই গোল বাঁধল। শুরু হল প্রচণ্ড পেট ব্যথা। ভর্তি করাতে হল হাসপাতালে। আর এরপর? অপারেশন করে পেট থেকে যা বেরোল সেটা দেখেশুনে তাজ্জব বনে গেলেন চিকিৎসকরা। একটা দুটো নয়, গুনে গুনে ৬৩টা কয়েন বেরিয়েছে তাঁর পেট থেকে।

সাধারণত এই স্বভাব শিশুদের মধ্যে দেখা যায়, যে হাতের কাছে তারা যা পায়, তাই মুখে দেয়। কারণ কোনটা খাওয়া উচিত আর কোনটা নয় সেই বোধ তাদের নেই। তাই বলে একজন সাবালক ব্যক্তি ডিপ্রেশন হলে কয়েন খাবেন এটা যেন কেউ ভাবতেই পারছেন না। আর চার পাঁচটা মানুষ যা ভাবতে পারেন না সেটাই করে দেখালেন যোধপুর নিবাসী এই ভদ্রলোক।

পেটে ব্যথা নিয়ে ভর্তি হতে চিকিৎসকরা যখন তাঁর এক্সরে করেন তখন দেখা যায় পেটে কয়েন। হতবাক হয়ে চিকিৎসকরা প্রশ্ন করলে তিনি জানান ডিপ্রেশনের কারণে তিনি ১০-১২টি কয়েন খেয়েছেন। এটা জানার পরেই চমকে ওঠেন চিকিৎসকরা। শুরু হয় চিকিৎসা। এন্ডোস্কোপি করার সিদ্ধান্ত নেন তাঁরা, কিন্তু বিষয়টা বেশ বেদনাদায়ক এবং সময়সাপেক্ষ। দু’দিন ধরে পেট থেকে কয়েন বের করা হয় ওই ব্যক্তির। তখন গুনে দেখা যায় মোট ৬৩টা কয়েন ছিল। সবাই অবাক হয়ে গিয়েছে যে এতগুলো কয়েন নিয়ে তিনি কীভাবে এতদিন ঘুরছিলেন! আপাতত সেই ব্যক্তি সুস্থ আছেন। তবে তাঁকে নিয়মিত মানসিক চিকিৎসা চালানোর পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

বন্ধ করুন