বাংলা নিউজ > টুকিটাকি > Yoga Day: হাত ধরাধরি করে তুলতে হল কেন্দ্রীয় মন্ত্রীকে, যোগ দিবসের দিন কী হল হঠাৎ

Yoga Day: হাত ধরাধরি করে তুলতে হল কেন্দ্রীয় মন্ত্রীকে, যোগ দিবসের দিন কী হল হঠাৎ

যোগ দিবসের ব্যায়ামে অসুস্থ কেন্দ্রীয় মন্ত্রী (টুইটার)

International day of yoga 2023 video: বিশ্ব যোগ দিবসে দেশের নানা প্রান্তে কেন্দ্রীয় মন্ত্রীরা ব্যায়ামের অনুষ্ঠানে যোগ দিয়েছেন। সেই মতোই বিহারের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছেন খাদ্য প্রক্রিয়াকরণ মন্ত্রী পশুপতি কুমার পরস। মঞ্চের উপর ব্যায়াম করতে করতেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি।

যোগ দিবসে ব্যায়াম করতে করতে হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী পশুপতি কুমার পরস। বুধবার বিহারে আন্তর্জাতিক যোগ দিবসের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। সেখানেই বিপত্তি ঘটে যায় ব্যায়াম করতে করতে। কেন্দ্রের খাদ্য প্রক্রিয়াকরণ মন্ত্রী পশুপতি কুমার পরস এই দিন মঞ্চের উপর একটি মাদুরে ব্যায়াম করছিলেন। হঠাৎই ব্যায়ামের মাঝে অসুস্থ বোধ করতে থাকেন তিনি। সেই মুহূর্তে কাছে থাকা দুজন ব্যক্তি তাঁকে আসন থেকে উঠতে সাহায্য করে। মঞ্চ থেকে উঠে একপাশে সরে যান তিনি।

আরও পড়ুন: ডারউইন কি সত্যিই বাদ? সিলেবাস বিতর্কে কী বললেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী

আরও পড়ুন: বুর্জ খালিফা অতীত, এবার শ্রীভূমির দুর্গাপুজোয় নাকি থিম আরও বড় কিছু, কী সেটি

২১ জুন সেই মুহূর্তে ঠিক কী হয়েছিল তা নিয়ে তিনি পরে মুখ খোলেন। জানান, শরীর ভালো না থাকা সত্ত্বেও, এই দিন ব্যায়াম করতে এসেছিলেন তিনি। বিশ্ব যোগ দিবসের মতো গুরুত্বপূর্ণ দিনের অনুষ্ঠান মিস করতে চাননি। আর তা করতে গিয়েই বিপত্তি ঘটে যায়। হঠাৎ করেই ব্যায়ামের মাঝেই বেঁকে বসে শরীর। রীতিমতো অসুস্থ বোধ করতে থাকেন তিনি। প্রসঙ্গত, চিকিৎসার কথাও নিজেই জানান বিহারের হাজিপুরের এমপি পশুপতি। সংবাদমাধ্যমকে তিনি জানান, দিল্লিতে ফিরে এইমসে গিয়ে চিকিৎসা করাবেন তিনি।

ঠিক কী কারণে অসুস্থ বোধ করছিলেন পশুপতি? সংবাদ মাধ্যমকে তিনি এই দিনের একটি দুর্ঘটনার কথা জানান। তাঁর কথায়, অনুষ্ঠানে আসার পথে অনেকটা রাস্তা খানাখন্দের মধ্যে দিয়ে গাড়িটি আসে। এর ফলে সারা শরীরেই বেশ ঝাঁকুনি লেগেছিল। সেই থেকে ব্যথাও হয় বিভিন্ন অঙ্গে। এর পর অনুষ্ঠানে ব্যায়াম করতে গিয়ে মাথা চাড়া দিয়ে ওঠে সেই ব্যথা। রীতিমতো কাবু হয়ে পড়েন ব্যথায়। পাশে দাঁড়িয়ে থাকা অন্যান্য দুজন তা লক্ষ করেই সঙ্গে সঙ্গে তাঁকে তুলে একটি সোফায় বসিয়ে দেন।

প্রসঙ্গত, এই গোটা ঘটনার একটি ভিডিয়োও টুইটারে ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে দেখা যায়, পশুপতিকে তুলে পিছনের একটি সোফায় বসিয়ে দিচ্ছেন দুজন। প্রথমে একজনই চেষ্টা করছিলেন তাঁকে মঞ্চ থেকে তোলার। তবে পশুপতি এতটাই কাবু হয়ে পড়েন যে, আরেকজনকে এসে আরেকটি হাত ধরে সাহায্য করতে হয়। এই গোটা পর্বে সঞ্চালক অনুষ্ঠান পরিচালনা থামাননি। তিনি দর্শকদের জন্য ব্যায়াম পরিচালনা করতে থাকেন।

প্রসঙ্গত ২১ জুন সকালেই পশুপতি টুইটারে বিশ্ব যোগ দিবসের বার্তা দেন। সেখানে ওই অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্তের ছবিও ভাগ করে নেন। কেন্দ্রের অন্যান্য তাবড় তাবড় মন্ত্রীদের মতোই তার পোস্ট সকাল সকাল টুইটারে ভাইরাল হয়ে যায়। তবে এই দিনের শারীরিক অসুস্থতার জন্য মুজফফরপুর থেকে গাড়ি করে আসার যাত্রাকেই দায়ী করছেন তিনি।

টুকিটাকি খবর

Latest News

বিশেষ বুট পরে ইন্টার মায়ামির ম্যাচে লিওনেল মেসি! চোট নিয়েই দলের জয় দেখলেন LM10 বাজেটে সুযোগ রয়েছে ‘আসল ৪০০ পার’ অর্জনের- কী নিয়ে মোদীদের খোঁচা কংগ্রেসের? মাথাহীন দানবের সঙ্গে লড়াইয়ে রাজকুমার, শ্রদ্ধা কি সত্যিই পিশাচিনী? আসছে স্ত্রী ২ ফের দুর্ঘটনার কবলে রেল, অসমগামী এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হয়ে মৃত একাধিক জাতীয় দলের কোচের দৌড়ে AIFF-এর শর্টলিস্টে মানোলো, হাবাসও, ৬ জনকে পাঠানো হল ই-মেল বিদ্যুৎ–বিভ্রাট নিয়ে জনতা–পুলিশ খণ্ডযুদ্ধ, মালদায় আক্রান্ত পুলিশ, গুলিতে আহত ২ ২৬ তম জন্মদিনে শিরডির সাই বাবার মন্দিরে ইশান! দলে কি ফের জায়গা করতে পারবেন? সন্দেশখালি এখন অতীত! বিজেপির বৈঠকেও দেখা মিলল না রেখা পাত্রের বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে, বিয়ের প্রস্তাবও আসতে পারে! লাকি কারা? আমেরিকায় T20 বিশ্বকাপ আয়োজন করে বিরাট ক্ষতি ICC-র, টাকার অঙ্ক চমকে দেবে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.