বাংলা নিউজ > টুকিটাকি > International men's day gifts: পুরুষ দিবসে কী উপহার দেবেন ভেবে পাচ্ছেন না? রইল কিছু দুর্দান্ত উপহারের আইডিয়া

International men's day gifts: পুরুষ দিবসে কী উপহার দেবেন ভেবে পাচ্ছেন না? রইল কিছু দুর্দান্ত উপহারের আইডিয়া

আপনার উপহার তাদের দিনটিকে আরও বিশেষ করে তুলবে (Unsplash)

International men's day budget friendly gift ideas: ১৯ নভেম্বর আন্তর্জাতিক পুরুষ দিবস। অথচ এখনও ঠিক করা হয়নি তাঁকে কী উপহার দেওয়া যেতে পারে। এই প্রতিবেদনে কিছু দারুণ উপহারের আইডিয়া রইল।

আন্তর্জাতিক পুরুষ দিবস পালিত হয় ১৯ নভেম্বর । নারী দিবসের মতো এই দিনটিরও একটি বিশেষ তাৎপর্য রয়েছে। দিনটি মূলত পুরুষদের প্রতি হওয়া বৈষম্য সম্পর্কে সচেতন করতে পালিত হয়। পাশাপাশি দিনটি তাদের অধিকার সুনিশ্চিত করার কথাও মনে করিয়ে দেয়। এই তারিখে আপনার জীবনের বিশেষ পুরুষদেরও কিছু উপহার দিতে পারেন। আপনার উপহার তাদের দিনটিকে আরও বিশেষ করে তুলবে। তাদের মুখে হাসিও ফোটাবে।

১. বেল্ট এবং মানিব্যাগ: পুরুষদের সবচেয়ে দরকারি জিনিস এই দুটি । অন্য সবকিছু সময় মাফিক কিনলেও এই দুটি জিনিস তারা সহজে কেনে না। বিশ্ব পুরুষ দিবসে তাদের এই দুটি জিনিস চোখ বুজে উপহার দেওয়া হয়।

২. ল্যাপটপ ব্যাগ: প্রযুক্তির যুগে বেশিরভাগ মানুষের কাছেই প্রয়োজনীয় জিনিস হল ল্যাপটপ। উপহার হিসেবে তাই ল্যাপটপ ব্যাগ বেছে নেওয়া যেতে পারে। এটি একদিকে বাজেটের মধ্যে হবে, তেমনই ল্যাপটপের সাথে দরকারি জিনিসও এতে রাখা যাবে।

৩. বই: এই বিশেষ দিনটিতে আপনার বিশেষ পুরুষটিকে তার পছন্দের বই উপহার দিতে পারেন। তিনি যদি বই পড়তে পছন্দ করেন, তবে জেনে নিতে পারেন কোন বইটি তাঁর পড়ার ইচ্ছা রয়েছে। এরপর সেই বইটি গিফ্ট র‌্যাপার দিয়ে র‌্যাপ করে তাকে উপহার দিন।এর জন্য খুব বেশি টাকাও খরচ করতে হবে না।

৪. ফিটনেস গ্যাজেট: আপনি প্রিয় পুরুষটিকে সুস্থ এবং সুখী রাখাও জরুরি। তাই আন্তর্জাতিক পুরুষ দিবসে তাকে ফিটনেস গ্যাজেট কিনে দিতে পারেন। ফিটনেস বিছানা, যোগব্যায়াম করার মাদুর ইত্যাদি সহজেই বাজারে উপলব্ধ।

৫. পাওয়ার ব্যাংক: এখন বেশিরভাগ কাজেই ফোন খুব দরকারি হয়ে পড়েছে। অনেক সময় অতিরিক্ত কাজ করার ফলে হঠাৎ করেই ফোনে চার্জ শেষ হয়ে যায়। এমন পরিস্থিতিতে, একটি পাওয়ার ব্যাঙ্ক একটি উপহার হিসেবে পেলে তিনি খুশিই হবেন।

৬. ত্বকের প্রসাধন দ্রব্য: আজকাল অনেক পুরুষই তাদের ত্বকের যত্ন নেন। কিন্তু এমন অনেক পুরুষ আছেন যারা সেভাবে ত্বকের যত্ন নেন না। রোজ ,সেনানের সময় হাতের কাছে যে সাবান পায়, তা দিয়েই ত্বকের যত্ন নেয়। বিশ্ব পুরুষ দিবসে পুরুষদের ত্বক সম্পর্কে একটু যত্নশীল হওয়াই যায়। তাই এদিন উপহার হিসেবে তাঁকে ত্বকের যত্ন নেওয়ার জিনিসও কিনে দিতে পারেন।

টুকিটাকি খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 10 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 71/2

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.