বাংলা নিউজ > টুকিটাকি > Jalsa trailer Video: লড়াকু সাংবাদিকের চরিত্রে বিদ্যা বালান, ‘জলসা’র ট্রেলার দেখে চমকে উঠেছেন অনেকে
‘জলসা’র দৃশ্যে শেফালি এবং বিদ্যা। 

Jalsa trailer Video: লড়াকু সাংবাদিকের চরিত্রে বিদ্যা বালান, ‘জলসা’র ট্রেলার দেখে চমকে উঠেছেন অনেকে

  • ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে শেফালি শাহ আর বিদ্যা বালান অভিনীত ‘জলসা’। দেখে নিন Video। 

সন্তান মারা গিয়েছে গাড়ি চাপা পড়ে। এক মা সুবিচার চেয়ে লড়াই করছে। অন্যদিকে এক সংবাদ চ্যানেলের সাংবাদিকও ধাওয়া করছে সত্যির পিছনে। আর তার সঙ্গে সঙ্গেই বদলে যাচ্ছে প্রতিটি মানুষের সঙ্গে প্রতিটি মানুষের সম্পর্কের সমীকরণ আর ঢুকে পড়ছে লোভ, ক্ষমতার আস্ফালন। হার মেনে নিচ্ছে, কেউ লড়াই চালিয়ে যাচ্ছে। কেউ ঢুকে পড়ছে মুখোশের ভিতরে। 

সব মিলিয়ে এটাই ‘জলসা’র গল্প। অন্তত ছবির ট্রেলার দেখে সেটাই মনে হয়েছে বেশির ভাগ দর্শকের। 

ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘জলসা’। সেটি নিয়েই এখন জল্পনা তুঙ্গে। তার মধ্যেই মুক্তি পেল এই ছবির ট্রেলার। ছবিতে সংবাদ চ্যানেলের সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন বিদ্যা বালান। আর দুর্ঘটনায় মৃতের মায়ের ভূমিকায় শেফালি শাহ। 

দুই শক্তিশালী অভিনেত্রীকে পর্দায় একসঙ্গে দেখার সুযোগ পেয়ে অনেক অনুরাগীই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। আর সে কারণেই খুব দ্রুত এই ট্রেলারটি জনপ্রিয় হয়ে গিয়েছে। দেখেছেন কি সেই ভিডিয়োটি?

চলতি মাসের ১৮ তারিখ ওটিটি মাধ্যমে মুক্তি পাচ্ছে ‘জলসা’। ছবি বিদ্যা বালান, শেফালি শাহ ছাড়াও রয়েছেন মানব কল, রোহিনি হত্তানগড়ি, সূর্য কাসিভাটলা, কাশিশ রিজওয়ান। ছবিটির পরিচালনা করেছেন সুরেশ ত্রিবেণী।

বন্ধ করুন