বাংলা নিউজ > টুকিটাকি > জামাই ষষ্ঠীতে বাঙালিবাবুর সাজে সবাইকে চমক দেওয়ার ইচ্ছে থাকলে ফলো করুন অনির্বাণকে

জামাই ষষ্ঠীতে বাঙালিবাবুর সাজে সবাইকে চমক দেওয়ার ইচ্ছে থাকলে ফলো করুন অনির্বাণকে

  • সোশ্যাল মিডিয়ায় যাঁরা খুব মন দিয়ে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে ফলো করেন তাঁরা জানেন তিনি বাঙালি পোশাকের কত বড় ভক্ত!
বছরের আর পাঁচটা দিন যতই জিন্স, বারমুডা কিংবা ট্রাউজার-শার্ট পরে কাটুক, জামাই ষষ্ঠীতে কিন্তু বাঙালি সাজ মাস্ট। শ্বশুরবাড়ির পেটপুজোয় সেজেগুজে খাঁটি বাঙালির সাজে হাজির হতে না পারলে দিনটাই বৃথা। দেখুন তো অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের পঞ্জাবি লুক থেকে কোনও আইডিয়া পান কি না। 
1/6বছরের আর পাঁচটা দিন যতই জিন্স, বারমুডা কিংবা ট্রাউজার-শার্ট পরে কাটুক, জামাই ষষ্ঠীতে কিন্তু বাঙালি সাজ মাস্ট। শ্বশুরবাড়ির পেটপুজোয় সেজেগুজে খাঁটি বাঙালির সাজে হাজির হতে না পারলে দিনটাই বৃথা। দেখুন তো অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের পঞ্জাবি লুক থেকে কোনও আইডিয়া পান কি না। 
সাদার ওপর মাল্টি কালারের সুতোর হ্যান্ড এমব্রয়ডারি করা পঞ্জাবি পরেছেন অনির্বাণ। সঙ্গে কালো ধুতি। চাইলে আপনিও বেছে নিতে পারেন এরকম এমব্রয়ডারির কাজ করা পঞ্জাবি। সঙ্গে ধুতি পরতে না চাইলে গলিয়ে নিন প্রিয় ডেনিম জিন্সটাই। (ছবি-ফেসবুক)
2/6সাদার ওপর মাল্টি কালারের সুতোর হ্যান্ড এমব্রয়ডারি করা পঞ্জাবি পরেছেন অনির্বাণ। সঙ্গে কালো ধুতি। চাইলে আপনিও বেছে নিতে পারেন এরকম এমব্রয়ডারির কাজ করা পঞ্জাবি। সঙ্গে ধুতি পরতে না চাইলে গলিয়ে নিন প্রিয় ডেনিম জিন্সটাই। (ছবি-ফেসবুক)
খাদি কটনের পঞ্জাবি গরমের জন্য আদর্শ। সাদা রঙের এরকম পঞ্জাবিও বেছে নিতে পারেন জামাই ষষ্ঠীর জন্য। (ছবি-ফেসবুক)
3/6খাদি কটনের পঞ্জাবি গরমের জন্য আদর্শ। সাদা রঙের এরকম পঞ্জাবিও বেছে নিতে পারেন জামাই ষষ্ঠীর জন্য। (ছবি-ফেসবুক)
ইন্দো-ওয়েস্টার্ন লুক চাইছেন? তবে শর্ট পঞ্জাবির সঙ্গে পরে ফেলুন ধোতি পাজামা। পায়ে নাগরাই পরতে ভুলবেন না যেন! (ছবি-ফেসবুক)
4/6ইন্দো-ওয়েস্টার্ন লুক চাইছেন? তবে শর্ট পঞ্জাবির সঙ্গে পরে ফেলুন ধোতি পাজামা। পায়ে নাগরাই পরতে ভুলবেন না যেন! (ছবি-ফেসবুক)
বিয়ের পরের প্রথম জামাই ষষ্ঠী! চোখ বন্ধ করে বেছে নিন লাল রঙের পঞ্জাবি। সঙ্গে থাক সাদা পাজামা। (ছবি-ফেসবুক)
5/6বিয়ের পরের প্রথম জামাই ষষ্ঠী! চোখ বন্ধ করে বেছে নিন লাল রঙের পঞ্জাবি। সঙ্গে থাক সাদা পাজামা। (ছবি-ফেসবুক)
ধুতি-পঞ্জাবির কিন্তু একটা আলাদা ব্যাপার আছে বস! অন্তত অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের এই লুক তো সেই ইঙ্গিতই করছেন। ঠাসা কাজের এই পঞ্জাবি অপনি পরবর্তীতে কোনও বিয়েবাড়িতেও পরে যেতে পারবেন। (ছবি-ফেসবুক)
6/6ধুতি-পঞ্জাবির কিন্তু একটা আলাদা ব্যাপার আছে বস! অন্তত অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের এই লুক তো সেই ইঙ্গিতই করছেন। ঠাসা কাজের এই পঞ্জাবি অপনি পরবর্তীতে কোনও বিয়েবাড়িতেও পরে যেতে পারবেন। (ছবি-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি