বাংলা নিউজ > টুকিটাকি > স্ত্রী সঞ্জনার জন্মদিনে ভিডিয়ো পোস্ট জসপ্রীত বুমরাহর, কমেন্ট হার্দিক পান্ডিয়ার
ফাইল ছবি: টুইটার (Twitter)

স্ত্রী সঞ্জনার জন্মদিনে ভিডিয়ো পোস্ট জসপ্রীত বুমরাহর, কমেন্ট হার্দিক পান্ডিয়ার

পোস্ট হওয়ার পর থেকে ক্লিপটিতে বহু লাইক পড়েছে। এখনও পর্যন্ত, এতে দুই লক্ষেরও বেশি লাইক পড়েছে। বেড়েই চলেছে সেই সংখ্যা। পোস্টটিতে ক্রিকেটার হার্দিক পান্ডিয়া সহ অনেকে লাইক করেছেন।

স্ত্রী সঞ্জনা গণেশনের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি মধুর ভিডিয়ো শেয়ার করলেন ক্রিকেট তারকা জসপ্রীত বুমরাহ। ভিডিয়োর মাধ্যমে তাঁর ক্রীড়া সঞ্চালিকা স্ত্রীর প্রতি ভালবাসা প্রকাশ করেছেন বুমরাহ।

'আমার প্রিয়তমাকে জন্মদিনের শুভেচ্ছা! আমার জীবনের সেরা অংশ তুমি,' লিখেছেন তিনি। তাঁর ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিনি একটি ক্যামেরা দিয়ে তাঁর স্ত্রীর ছবি তোলার চেষ্টা করছেন।

পোস্ট হওয়ার পর থেকে ক্লিপটিতে বহু লাইক পড়েছে। এখনও পর্যন্ত, এতে দুই লক্ষেরও বেশি লাইক পড়েছে। বেড়েই চলেছে সেই সংখ্যা। পোস্টটিতে ক্রিকেটার হার্দিক পান্ডিয়া সহ অনেকে লাইক করেছেন। ভিডিয়োটিতে রিয়্যাকশান জানিয়ে হার্দিক পান্ডিয়া একটি হার্ট ইমোজীও পোস্ট করেছেন। পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে অনেকেই লিখেছেন 'শুভ জন্মদিন'।

কমেন্টে রিপ্লাই দিয়েছেন সঞ্জনা গণেশনও। তিনি লেখেন, 'তোমার সঙ্গে যে ছবিগুলো তুলি, সেগুলোই আমার সেরা ছবি।'

সঞ্জনা গণেশন ২০১৩ সালে ফেমিনা মিস ইন্ডিয়া পুনের ফাইনালিস্ট ছিলেন। মডেলিংয়ের সূত্রে এমটিভির জনপ্রিয় রিয়েলিটি শো সপ্লিটসভিলাতেও অংশ নিয়েছিলেন। এরপর স্টার স্পোর্টসের দৌলতে ধীরে ধীরে ক্রিকেট অনুষ্ঠান সঞ্চালনার জগতে প্রবেশ।

পড়াশোনার দিক দিয়েও মেধাবী ছাত্রী ছিলেন সঞ্জনা। ইঞ্জিনিয়ারিংয়ে স্বর্ণপদকসহ স্নাতক। আইটি সংস্থায় ১ বছরের জন্য কাজও করেছিলেন।

বন্ধ করুন