বাংলা নিউজ > টুকিটাকি > Kailia Posey passes away: জিআইএফ-এর বিখ্যাত গোলগাল এই কাইলিয়া পোসের আকস্মিক মৃত্যু, ১৬ বছরে থেমে গেল জীবন
কাইলিয়া পোসের আকস্মিক মৃত্যু অবাক করেছে অনেককেই।
কাইলিয়া পোসের আকস্মিক মৃত্যু অবাক করেছে অনেককেই।

Kailia Posey passes away: জিআইএফ-এর বিখ্যাত গোলগাল এই কাইলিয়া পোসের আকস্মিক মৃত্যু, ১৬ বছরে থেমে গেল জীবন

  • টিএলসির 'টডলার্স অ্যান্ড টিয়ারাস'-এ ছোট্ট কাইলিয়া ৫ বছর বয়সে অভিনয় করেন। সেই শোয়ের একটি ক্লিপে কাইলিয়ার এই অঙ্গভঙ্গি জনপ্রিয় হয়। পরে তা জিআইএফ-এর দৌলতে সারা বিশ্বে ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই মুখ। ততদিনে অবশ্য কাইলিয়া বেড়ে উঠেছেন।

সোশ্যাল মিডিয়ায় কমেন্ট হোক বা হোয়াটসঅ্যাপে কাউকে কোনও অভিব্যক্তি বোঝানোই হোক। জিআইএফ এর এই ক্লিপ অনেকেই ব্যবহার করেছেন। সেখানে একটি ছোট্ট গোলগাল মুখের মেয়ের অঙ্গভঙ্গি অনেকেরই মন কেড়ে নেয়। এই গোলগাল মুখের কাইলিয়া আর নেই। মাত্র ১৬ বছর বয়সে তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে তাঁর পরিবার।

টিএলসির 'টডলার্স অ্যান্ড টিয়ারাস'-এ ছোট্ট কাইলিয়া ৫ বছর বয়সে অভিনয় করেন। সেই শোয়ের একটি ক্লিপে কাইলিয়ার এই অঙ্গভঙ্গি জনপ্রিয় হয়। পরে তা জিআইএফ-এর দৌলতে সারা বিশ্বে ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই মুখ। ততদিনে অবশ্য কাইলিয়া বেড়ে উঠেছেন। কাইলিয়ার মা মারসি পোজে ফেসবুকে একটি পোস্টে এই দুঃসংবাদটি দিযেছেন। ওয়াশিংটনের বিচ বে স্টেটপার্কে কাইলিয়ার দেহ উদ্ধার হয়েছে। প্রাথমিক কিছু রিপোর্ট বলছে, ১৬ বছর বয়সী এই জনপ্রিয় সেলেব আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

পরিবারের তরফেও জানানো হয়েছে যে কাইলিয়া আত্মহননকেই বেছে নিয়েছিলেন। যার জেরে মাত্র ১৬ বছর বয়সে জীবনে ইতি টানেন কাইলিয়া। তবে কেন এমন সিদ্ধান্তের পথে এই ষোড়শী এগিয়ে গেলেন তা নিয়ে রয়েছে বহু প্রশ্ন। জীবনের সফরে বহু সম্মান জয় করেছেন কাইলিয়া। 'মিস টিন ওয়াশিংটন' সম্মান পেয়েছেন এই ষোড়শী।

বন্ধ করুন