বাংলা নিউজ > টুকিটাকি > Kitchen Queen of Bengal Shukla Mukhopadhyay: প্রয়াত ‘কিচেন কুইন’ শুক্লা মুখোপাধ্যায়, শোকস্তব্ধ অনুরাগীরা
‘কিচেন কুইন’ শুক্লা মুখোপাধ্যায়

Kitchen Queen of Bengal Shukla Mukhopadhyay: প্রয়াত ‘কিচেন কুইন’ শুক্লা মুখোপাধ্যায়, শোকস্তব্ধ অনুরাগীরা

  • Kitchen Queen of Bengal Shukla Mukhopadhyay: রান্নার অনুষ্ঠানের জনপ্রিয় মুখ ছিলেন শুক্লা মুখোপাধ্যায়। তাঁর মৃত্যুতে শোকের ছায়া সোশ্যাল মিডিয়ায়। 

প্রয়াত হলেন বাংলার জনপ্রিয় রন্ধনশিল্পী শুক্লা মুখোপাধ্যায়। যদিও এখনও জানা যায়নি, তাঁর মৃত্যুর সময় এবং কারণ। কিন্তু ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে মৃত্যু হয়েছে তাঁর।

শুক্লা মুখোপাধ্যায়। বেশি পরিচিত ছিলেন ‘কিচেন কুইন অব বেঙ্গল’ নামে। রান্নার বেশ কিছু অনুষ্ঠানের জনপ্রিয় মুখ ছিলেন তিনি। তাঁর মত্যুর খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের শোক জ্ঞাপন করেছেন অনুরাগীরা। 

কীভাবে মৃত্যু হল শুক্লা মুখোপাধ্যায়ের? কবে মারা গিয়েছেন তিনি? তাঁর পরিবারে কে কে আছেন? এই সব প্রশ্নের উত্তর এখনও পাওয়া যায়নি। রান্নার সূত্রে নিজে অত্যন্ত জনপ্রিয়তা পেলেও, তাঁ ব্যক্তিগত জীবন সম্পর্কে সেভাবে কোথাও কিছু জানাননি শুক্লা মুখোপাধ্যায়। সেই কারণেই এখনও তাঁর মৃত্যু নিয়ে বেশ কিছুটা ধোঁয়াশা রয়ে গিয়েছে।

অভিনব বেশ কিছু কায়দার জন্যই রন্ধনশিল্পী হিসাবে পরিচিত ছিলেন শুক্লা। প্রথাগত বাঙালি রান্নায় ছোটখাটো বদল এনে পদগুলির স্বাদ একেবারে অন্য রকম করে দেওয়ার ক্ষমতা ছিল তাঁর। খাদ্যপ্রেমীদের বারবার নিজের এই দক্ষতায় চমকে দিয়েছেন তিনি। 

তাঁর মত্যুর খবর ছড়িয়ে পড়ার পরে অনেকেই সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, তাঁর মতো হাসিখুশি মানুষ খুব কমই ছিলেন। রান্নার পাশাপাশি, বিষয়টি নিয়ে জ্ঞান এবং তার সঙ্গে খোসমেজাজে দেদার আড্ডা— সব মিলিয়ে আসর জমিয়ে রাখতেন এই রন্ধনশিল্পী। তাঁর মৃত্যু তাই যেন আরও বেশি করে শোকস্তদ্ধ করে দিয়েছে অনুরাগীদের। 

বন্ধ করুন