বাংলা নিউজ > টুকিটাকি > Kurkure Mania: Kurkure কিনে দেননি বলে স্বামী ডিভোর্স দেবেন স্ত্রী! কাউন্সেলিংয়ের পরামর্শ দিচ্ছে পুলিশ

Kurkure Mania: Kurkure কিনে দেননি বলে স্বামী ডিভোর্স দেবেন স্ত্রী! কাউন্সেলিংয়ের পরামর্শ দিচ্ছে পুলিশ

কুরকুরে কিনে দেননি বলে স্বামী ডিভোর্স দেবেন (Pixabay)

Kurkure Mania: কুরকুরের প্যাকেট না পেয়ে এক স্ত্রী এতটাই ক্ষুব্ধ হয়েছিলেন যে তিনি স্বামীকে ছেড়ে বাপের বাড়ি চলে গিয়েছেন। বলছেন, ডিভোর্স চাই।

কুরকুরে কিনে দেননি স্বামী। রেগেমেগে বউ চলে গেলেন বাপের বাড়ি। ডিভোর্স চাইছেন এবার। স্বামী স্ত্রীর উদ্ভট কান্ড কারখানা দেখে কথার খেই হারিয়ে বসেছে পুলিশ প্রশাসনও। বলেছে, কাউন্সেলিং করা উচিত। আসল ব্যাপারটা কী! ডিভোর্সের কারণ কি শুধুই কুরকুরে!

উত্তরপ্রদেশের আগ্রা থেকে একটি মজার ঘটনা সামনে এসেছে। যেখানে পাঁচ টাকা মূল্যের কুরকুরের প্যাকেট না পেয়ে স্ত্রী এতটাই ক্ষুব্ধ হয়েছিলেন যে স্বামীকে ছেড়ে বাবা-মায়ের বাড়িতে চলে যেতেও দুইবার ভাবেননি। এমনকি কুরকুরে না পেয়ে ক্ষুব্ধ স্ত্রী থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগও করেছেন বলে। তা এখন বিচ্ছেদের পর্যায়ে পৌঁছেছে। একইসঙ্গে স্বামীরও অভিযোগ, স্ত্রী প্রতিদিন কুরকুরে চাইতেন। আমি রোজ রোজ কুরকুরে কিনে আনতে গিয়ে বিরক্ত হয়ে গিয়েছিলেন। বর্তমানে উভয়ের কথা শুনে পুলিশ দু'জনকে পারিবারিক পরামর্শ কেন্দ্রে পাঠিয়েছে। যেখানে তাঁদের কাউন্সেলিং করা হচ্ছে। স্বামী-স্ত্রীকে নাদালতে পরবর্তী তারিখ দেওয়া হয়েছে। পাশাপাশি নিজেদের মধ্যে মিটমাট করে নেওয়ার পরামর্শও দেওয়া হয়েছে।

পুরো ঘটনাটি এখানে

বিষয়টি শাহগঞ্জ থানা এলাকার। যেখানে সদর থানা এলাকার এক বাসিন্দার সঙ্গে মেয়েটির বিয়ে গিয়েছিল। ২০২৩ সালে, তাঁরা উভয়ই হিন্দু রীতি অনুযায়ী বিয়ে করেছিলেন। তথ্য অনুযায়ী, বিয়ের প্রাথমিক দিনগুলোতে সবকিছু ঠিকঠাক চলছিল। কিন্তু স্ত্রীর অত্যধিক কুরকুরে খাওয়ার অভ্যাসের কারণে স্বামীর মন খারাপ হয়ে যেত। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়েছিল। অভিযোগ, স্বামী অফিসে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হওয়ার সময়ই স্ত্রী ওই চিপস নিয়ে আসার দাবি করতেন। কিন্তু একদিন স্বামী তাড়াহুড়ো বশত এই সুস্বাদু খাস্তা আনতে ভুলে গিয়েছিলেন। আর এতেই বাঁধে গোলযোগ। অত্যন্ত রেগে গিয়েছিলেন স্ত্রী। কুরকুরে নিয়ে দুজনের মধ্যে ঝগড়া শুরু হয়ে গিয়েছিল। একইসঙ্গে এতে ক্ষিপ্ত হয়ে স্ত্রী নিজের বাপের বাড়িতে চলে গিয়েছিলেন এবং গত দেড় মাস ধরে তিনি সেখানেই রয়েছেন। সম্প্রতি স্ত্রী থানায় গিয়ে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। পরে পুলিশ তাঁদের দুজনকেই পারিবারিক পরামর্শ কেন্দ্রে পাঠায়।

 কাউন্সেলিং চলাকালীন যুবক বলেছিল যে তাঁর স্ত্রী পাঁচ টাকা মূল্যের কুরকুরে নিয়ে প্রতিদিন মারামারি করত। একদিন কুরকুরে না আনলে স্ত্রী রাগ করে বাবা-মায়ের বাড়িতে চলে গিয়েছিলেন। এদিকে স্ত্রীয়ের দাবি, স্বামী তাঁকে মারধর করায় নিজের বাপের বাড়ি চলে এসেছেন। বর্তমানে দুজনকেই কাউন্সেলিং করা হচ্ছে।

কুরকুরে, মশলাদার পাফকর্ন এই স্ন্যাক বিভিন্ন স্বাদের হয়। পেপসিকো দ্বারা ১৯৯৯ সালে ভারতে চালু হয়েছিল এটি। পাকিস্তানেও এটি একটি জনপ্রিয় স্ন্যাকস। ২০১৮ সালে, পেপসিকো বলেছিল যে তারা কুরকুরেতে লবণের পরিমাণ কমিয়ে দেবে। এটি ভারতে চারটি স্বাদে পাওয়া যায়: মসালা মাঞ্চ, কুরকুর প্লেজ পাফকর্ন মুখরোচক চিজ, মরিচ চাটকা এবং টমেটো। জুহি চাওলা, করিনা কাপুর খান, অক্ষয় কুমার এবং সারা আলি খানের মতো শীর্ষ বলিউড অভিনেতারা কয়েক বছর ধরে কুরকুরে বিজ্ঞাপন করেছেন। 

টুকিটাকি খবর

Latest News

সারেগামাপা-র মঞ্চ তাঁকে ফিরিয়ে দিয়েছিল, মেয়ের হাত ধরেই স্বপ্ন পূরণ সানিয়ার মায়ের ধোনিকে বিহারি বলে কটাক্ষ করে জিভাকে আক্রমণ, বিতর্কিত পোস্টে চটল নেটপাড়া অনন্ত-রাধিকার বিয়ে দেখার বদলে স্ত্রীর সঙ্গে গল্পে মশগুল শাহরুখ! কলকাতার রাস্তা থেকে বন্ধ হতে পারে ট্রাম, চেপে নিন শেষবার! থাকবে শুধু জয়রাইড রথযাত্রা ২০২৫ সালে কবে পড়ছে? বহুদা যাত্রার দিনে দেখে নিন তারিখ, তিথি ইউভানের গালে আদুরে চুমু বোনের! ইয়ালিনির ২টো নতুন ছবি দিলেন শুভশ্রী, মুখ দেখালেন? খুব সস্তায় এই প্ল্যান দিচ্ছে Jio, Airtel, Vodafone! কোনটি রিচার্জ করলে লাভ বেশি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে রাজ্যপালের করা মানহানির মামলার শুনানি শেষ হাইকোর্টে কারখানার শব্দে উড়েছে রাতের ঘুম, ১৫ দিনের মধ্যে অন্যত্র সরানোর নির্দেশ আদালতের আজ ঘরে ফিরে আসছেন জগন্নাথ দেব, কিন্তু জানেন কী, কেন একে বলা হয় উল্টোরথ-যাত্রা?

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.