বাংলা নিউজ > টুকিটাকি > Viral Video: পাঁচিল টপকে ঢুকল চিতাবাঘ, সামনে পোষা কুকুর, তার পরে? দেখুন হাড়হিম করা Video
পাঁচিল টুকছে চিতাবাঘ। (ছবি: টুইটার)

Viral Video: পাঁচিল টপকে ঢুকল চিতাবাঘ, সামনে পোষা কুকুর, তার পরে? দেখুন হাড়হিম করা Video

  • সম্প্রতি একটি ভিডিয়ো Viral হয়েছে সোশ্যাল নেটওয়ার্কে। পাঁচিল টপকে বাড়ির ভিতর ঢুকছে একটি চিতাবাঘ। সামনে পড়ে যায় পোষা কুকুর। এর পরে কী হল, তা ভিডিয়োয় দেখে হতবাক সকলে।

বহু পশু-পাখির ভিডিয়োই রোজ রোজ জনপ্রিয় হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তার মধ্যে কোনও কোনওটা দেখে শিউরে উঠতে হয়। এমনই একটি ভিডিয়ো হালে ব্যাপক ভাবে ছড়িয়ে পড়েছে টুইটারের সূত্রে। সেখানে একটি চিতাবাঘকে বাড়ির পাঁচল টুকে ঢুকতে দেখা যাচ্ছে। আর তার সামনে পড়ে যাচ্ছে পোষ্য কুকুর। 

সম্প্রতি আইএফএস অফিসার প্রবীণ কাসওয়ান ভিডিয়োটি টুইটারে প্রকাশ করেছেন। লিখেছেন, হোয়াটসঅ্যাপ থেকে তিনি এই ভিডিয়োটি পেয়েছেন। সূত্র জানা না থাকলেও পোস্ট করার সঙ্গে সঙ্গে viral হয়ে গিয়েছে ভিডিয়োটি। 

ভিডিয়োর সঙ্গ প্রবীণ লিখেছেন, চিতাবাঘটার সামনে অন্য জন কোনও সুযোগই পেল না। ভিডিয়োয় দেখাও গিয়েছে বাড়ির বাইরে চিতাবাঘটি অনেক ক্ষণ ঘোরাঘুরি করে। তার পরে পাঁচিল টপকে ঢুকে কুকুরটিকে কামড়ে ধরে আবার পাঁচিল টপকেই বেরিয়ে যায়।

এটি ওই বাড়িটির সিসিটিভি ফুটেজ থেকে পাওয়া ভিডিয়ো। এটি দেখে মিশ্র প্রতিক্রিয়া হয়েছে দর্শকদের মধ্যে। কেউ বলেছেন, চিতাবাঘটাকে দেখে ভালো লাগল, কিন্তু কুকুরটার জন্য মন খারাপ হয়ে গেল। কেউ লিখেছেন, চিতাবাঘ অত্যন্ত চালাক শিকারি। কুকুরের পক্ষে ওদের সঙ্গে লড়াই করা কঠিন।

বন্ধ করুন