বাংলা নিউজ > টুকিটাকি > মেটারনিটি ফ্যাশনে নতুন ট্রেন্ড সেট করলেন অভিনেত্রী লিসা হ্যাডন, মুগ্ধ নেটাগরিকরা

মেটারনিটি ফ্যাশনে নতুন ট্রেন্ড সেট করলেন অভিনেত্রী লিসা হ্যাডন, মুগ্ধ নেটাগরিকরা

  • মেটারনিটি শ্যুট করানোর ইচ্ছে থাকলে লিসার থেকে নিতে পারেন আইডিয়া। ফ্যাশনিস্তা তকমা তখন আপনার!
সন্তান জন্মের আগে ওজন বেড়ে যাওয়ায় প্রায়ই বডি শেমিংয়ের মুখোমুখি হন তারকারা। কিন্তু, লিসা জানেন কীভাবে মুখ বন্ধ করতে হয় হেটার্সদের। সম্প্রতি, ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি দিয়ে নয়া মেটারনিটি ফ্যাশন গোল সেট করলেন লিসা। 
1/9সন্তান জন্মের আগে ওজন বেড়ে যাওয়ায় প্রায়ই বডি শেমিংয়ের মুখোমুখি হন তারকারা। কিন্তু, লিসা জানেন কীভাবে মুখ বন্ধ করতে হয় হেটার্সদের। সম্প্রতি, ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি দিয়ে নয়া মেটারনিটি ফ্যাশন গোল সেট করলেন লিসা। 
ডিনো লালবাণীর সঙ্গে তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন লিসা। দুটো ছেলের পর এবার মেয়ে আসতে চলেছে লিসার পরিবারে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/9ডিনো লালবাণীর সঙ্গে তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন লিসা। দুটো ছেলের পর এবার মেয়ে আসতে চলেছে লিসার পরিবারে। (ছবি-ইনস্টাগ্রাম)
নিজের ইনস্টা পোস্টে মজা করে লিখেছেন, ‘কী করে বেবি বাম্পের জন্য পারফেক্ট পোশাক বাছতে হয় তা শিখতে আমার তিনটে প্রেগন্যান্সি লেগে গেল!’ (ছবি-ইনস্টাগ্রাম) 
3/9নিজের ইনস্টা পোস্টে মজা করে লিখেছেন, ‘কী করে বেবি বাম্পের জন্য পারফেক্ট পোশাক বাছতে হয় তা শিখতে আমার তিনটে প্রেগন্যান্সি লেগে গেল!’ (ছবি-ইনস্টাগ্রাম) 
জারার এই সাদা পোশাকটি নাকি লিসার ‘ইজি টু গো আউটফিট’, যা তিনি প্রেগন্যান্সির আগেও পরতেন, এখনও পরছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
4/9জারার এই সাদা পোশাকটি নাকি লিসার ‘ইজি টু গো আউটফিট’, যা তিনি প্রেগন্যান্সির আগেও পরতেন, এখনও পরছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
কালো টেন্ট ড্রেসের এই পোশাক ওপরের দিকে আঁটোসাঁটো এবং নীচের দিকে ঢিলেঢালা, যা তাঁর বেবি বাম্পের জন্য আদর্শ। তাই এই পোশকটিও বর্তমানে লিসার খুব পছন্দের। (ছবি-ইনস্টাগ্রাম)
5/9কালো টেন্ট ড্রেসের এই পোশাক ওপরের দিকে আঁটোসাঁটো এবং নীচের দিকে ঢিলেঢালা, যা তাঁর বেবি বাম্পের জন্য আদর্শ। তাই এই পোশকটিও বর্তমানে লিসার খুব পছন্দের। (ছবি-ইনস্টাগ্রাম)
বডিকন ড্রেসেও নিজের বেবি বাম্প নিয়ে শো অফ করতে ভোলেননি লিসা। সঙ্গে ব্রাউন জ্যাকেট ও হাই হিল ফেদার টাচ বুট তাঁর ফ্যাশনে নিয়ে এসেছে অন্য মাত্রা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/9বডিকন ড্রেসেও নিজের বেবি বাম্প নিয়ে শো অফ করতে ভোলেননি লিসা। সঙ্গে ব্রাউন জ্যাকেট ও হাই হিল ফেদার টাচ বুট তাঁর ফ্যাশনে নিয়ে এসেছে অন্য মাত্রা। (ছবি-ইনস্টাগ্রাম)
ঘরের পোশাকেও যে এতটা সুন্দরী দেখতে লাগে, তা লিসার এই ছবি না দেখলে জানাই যেত না! (ছবি-ইনস্টাগ্রাম)
7/9ঘরের পোশাকেও যে এতটা সুন্দরী দেখতে লাগে, তা লিসার এই ছবি না দেখলে জানাই যেত না! (ছবি-ইনস্টাগ্রাম)
লিসার দুই ছেলে জ্যাক আর লিও। (ছবি-ইনস্টাগ্রাম)
8/9লিসার দুই ছেলে জ্যাক আর লিও। (ছবি-ইনস্টাগ্রাম)
ছোট ছেলে লিওর স্তন্যপানের ছবিও নেট দুনিয়ায় শেয়ার করেছিলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
9/9ছোট ছেলে লিওর স্তন্যপানের ছবিও নেট দুনিয়ায় শেয়ার করেছিলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি