বাংলা নিউজ > টুকিটাকি > কালো পোশাকে চোখ ধাঁধানো লুকে ডিনার ডেটে মাধুরী, ট্রাই করতে পারেন আপনিও!
মাধুরী দীক্ষিত
মাধুরী দীক্ষিত

কালো পোশাকে চোখ ধাঁধানো লুকে ডিনার ডেটে মাধুরী, ট্রাই করতে পারেন আপনিও!

ডেট নাইটের জন্য এমনিতেই কালো আদর্শ রং। আর তাতে যদি থাকে ফ্লোরাল প্রিন্ট তাহলে তো কথাই নেই!

ফার্স্ট ডেট! শুনলেই বেশ এক্সাইটেড লাগে না! সেই প্রথম প্রেমে পড়া, চোখে চোখ রাখা, অথবা পানীয়ে গ্লাসে ঠোঁট লাগিয়ে অপলকে তাকিয়ে থাকা— এসব তো থাকবেই! তবে, ফার্স্ট ডেটে সব থেকে গুরুত্বপূর্ণ হল নিজেকে কেতাদুরস্ত ভাবে সামনের মানুষটার সামনে তুলে ধরা। এখনও কনফিউজড ডেট নাইটে কেমন হবে আপনার সাজ? সাহায্য নিতে পারেন বলিউডের ‘ধক ধক’ গার্লের থেকে। সম্প্রতি কালো আউটফিটে একটি চোখ ধাঁধানো ছবি নিজের ইনস্টা অ্যাকাউন্টে শেয়ার করেছেন মাধুরী। শ্রীরাম নেনের সঙ্গে ডেটিংয়ে যাওয়ার সময় মাধুরীর এই সাজ কপি করতে পারেন আপনিও।

কালোর ওপর ফ্লোরাল প্রিন্টের ক্রপ টপ ও পালাজো পরেছেন মাধুরী। সঙ্গে লং শ্রাগ। ডেট নাইটের জন্য এমনিতেই কালো আদর্শ রং। আর তাতে যদি থাকে ফ্লোরাল প্রিন্ট তাহলে তো কথাই নেই! তবে, আপনি চাইলে পোলকা ডটস, স্ট্রাইপস অথবা জিওমেট্রিক প্রিন্টও ট্রাই করতে পারেন। কালোর পাশাপাশি লাল, ডার্ক ব্লু, সাদা, হলুদ অথবা কমলোর মতো রংও বেছে নিতে পারেন।

পোশাকের সঙ্গে ফ্ল্যাট স্যান্ডেল বেছেছেন মাধুরী। আপনি চাইলে ট্রাই করতে পারেন প্ল্যাটফর্ম হিলও।

হালকা মেকআপেই বেশি সাবলীল নায়িকা। বহুবার বিভিন্ন সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন সেকথা। মঙ্গলবারও ঠিক তেমন লুকেই ধরা দেন। পনিটেল, লুপ ইয়াররিং লাল লিপস্টিক আর হাইলাইটার মাধুরীর সোন্দর্যকে যেন কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। 

ব্যস! এর পরের ডেটে না হয় মাধুরীর এই লুকই রিক্রিয়েট করে ফেলুন। আর চমকে দিন মনের মানুষকে।

বন্ধ করুন