বাংলা নিউজ > টুকিটাকি > Father's Day Gift Ideas: ফাদার্স ডে করে তুলুন আরও স্পেশাল, বাবাকে দিন এই পাঁচটি ইউনিক গিফট

Father's Day Gift Ideas: ফাদার্স ডে করে তুলুন আরও স্পেশাল, বাবাকে দিন এই পাঁচটি ইউনিক গিফট

বাবাকে দিন এই পাঁচটি ইউনিক গিফট (pixabay)

Father's Day: ফাদার্স ডে- কে করে তুলুক স্পেশাল। বাবাকে দিন এই পাঁচটি ইউনিক গিফট। 

প্রতিবছর ১৬ জুন পালন করা হয় পিতৃ দিবস। প্রত্যেকের জীবনে বাবা এমন একজন ব্যক্তি যিনি মুখে না বললেও তার সন্তানদের রক্ষা করেন প্রাণ দিয়ে। বাবার অনুপস্থিতি সন্তানের জীবনকে করে তোলে অসহনীয়। কিন্তু মাকে যত সহজে ভালোবাসার কথা বলা যায় বাবাকে হয়তো ততটা সহজে বলা যায় না ভালোবাসার কথা।

বাবার গুরুগম্ভীর স্বভাবের জন্য অনেক সময় 'তোমাকে ভালোবাসি' এই কথাটা না বলাই থেকে যায়। আপনিও যদি বাবাকে নিজের ভালবাসার কথা জানাতে চান তাহলে এই পিতৃ দিবসে বাবাকে দিন এমন কিছু গিফট, যা আপনাদের সম্পর্ককে আরও দৃঢ় করবে।

(আরো পড়ুন: বাংলায় প্রথম হোটেল খুলছে Radisson, শিলিগুড়িতে হইহই ব্যাপার, মিলতে পারে চাকরি!)

বই: আপনার বাবা যদি বই পড়তে ভালোবাসেন তাহলে পিতৃ দিবসে আপনার বাবাকে দিতে পারেন বাবার পছন্দসই কোনও বই। বাবা কেমন বই পছন্দ করেন, সেটা আপনি বাবার বইয়ের তাক দেখলেই বুঝতে পারবেন। বাবার পছন্দসই একটা অথবা দুটো বই বাবাকে উপহার দিয়ে দেখুন, না বলেও ভালোবাসার কথা কেমন সহজে বলে দিতে পারবেন আপনি।

ফুল: ভালোবাসার কথা জানানোর জন্য ফুলের বিকল্প আর কিছুই হয় না। আপনার বাবার পছন্দসই কোনও ফুল দিয়ে আপনি আপনার বাবার ঘর সাজিয়ে তুলতে পারেন। এটা একটা সারপ্রাইজ হবে আপনার বাবার জন্য।

লং ড্রাইভ: বাবাকে না জানিয়েই একটি লং ড্রাইভে আয়োজন করে ফেলুন। ব্যাপারটিতে একটু গোপনীয়তা বজায় রাখতে হবে। কোথায় যাচ্ছেন, স্থির না করেই গাড়ি নিয়ে বাবাকে নিয়ে বেরিয়ে পড়ুন একটা লম্বা ড্রাইভে। বাবার সঙ্গে একান্তে সময় কাটানোর জন্য এর থেকে ভালো বিকল্প আর হতে পারে না।

(আরো পড়ুন: গরমে শিশুদের ডিম দেওয়া কি আদৌ উচিত? জেনে নিন চিকিৎসকের মত)

গাছ: অনেকের বাবা গাছপ্রেমী মানুষ হন। আপনার বাবা যদি তেমন একজন মানুষ হন তাহলে অবশ্যই আপনার বাবাকে পছন্দসই কোনও গাছ গিফট করতে পারেন। বাবার পছন্দ মতো গাছ এনে বাবার সঙ্গে গার্ডেনিং করে দেখুন বাবার মুখে ফুটে উঠবে, একটা অদ্ভুত হাসি।

কেক: এখন তো প্রায় সমস্ত অনুষ্ঠানে কেক কাটা হয়। আপনিও আপনার বাবার জন্য একটা সুন্দর কেকের ব্যবস্থা করতে পারেন। আপনি যদি রান্না করতে ভালবাসেন তাহলে বাড়িতেই বানিয়ে ফেলতে পারেন কেক, অথবা অর্ডার দিয়েও আনতে পারেন। আপনার বাবার এই উপহার অবশ্যই পছন্দ হবে।

টুকিটাকি খবর

Latest News

স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল NEET-র প্রশ্নফাঁসের ‘অলরাউন্ডার’, সেই ইঞ্জিনিয়ারকে ধরল CBI, জালে ২ MBBS পড়ুয়াও 'বাংলা ছাড়া যাব কোথায়...' মুম্বইয়ে কাজ নিয়ে যা বললেন টোটা শ্লীলতাহানির অভিযোগ ভুয়ো, অবসরপ্রাপ্ত বিচারপতির রিপোর্ট প্রকাশ করে দাবি রাজভবনের Champions Trophy 2025-এ কোনও হাইব্রিড মডেল হবে না…ভারতকে সতর্ক করলেন মহসিন নাকভি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.