বাংলা নিউজ > টুকিটাকি > ৪৭ বছরেও কীভাবে এত ফিট মালাইকা আরোরা? জেনে নিন সেই গোপন রহস্য
মালাইকা আরোরা
মালাইকা আরোরা

৪৭ বছরেও কীভাবে এত ফিট মালাইকা আরোরা? জেনে নিন সেই গোপন রহস্য

নিজেকে ফিটনেস ফ্রিক বলেই মনে করেন মালাইকা। কিছুদিন আগে নিজেই শেয়ার করেছেন তাঁর ফিটনেস মন্ত্রা। 

পোশাক সাইড স্লিট হোক বা ব্যাকলেস- সবেতেই যেন পারফেক্ট মালাইকা। তাঁর চেহারার উজ্জ্বলতা, শরীরের পারফেক্ট কার্ভে ফিদা আট থেকে আশি। যদিও বহুবার মালাইকা জানিয়েছেন তাঁর পারফেক্ট ফিগারের রহস্য লুকিয়ে আছে তাঁর দৈনন্দিন জীবনযাত্রা আর খাওয়াদাওয়ায়। সমস্তটাই নিয়ম মেনে করতে ভালোবাসেন নায়িকা। আর তাই তো মধ্য চল্লিশেও নিজেকে সেই ‘ছাইয়া ছাইয়া’ গার্ল হিসেবেই ধরে রেখেছেন তিনি। 

নিজেই শুধু নিয়ম মেনে চলেন না, ইনস্টায় এক্সারসাইজের নানা ভিডিও পোস্ট করে ভক্তদেরও ফিট থাকার অনুপ্রেরণা যোগান তিনি। প্রতি সপ্তাহে নিজের ইনস্টা অ্যাকাউন্টে একটি করে যোগাসনের ছবি ও ভিডিও পোস্ট করেন মালাইকা। সঙ্গে উল্লেখ থাকে সেই যোগাসনের নানা ধাপ ও উপকারিতাও। এ সপ্তাহে ভক্তদের জন্য শেয়ার করেছেন কিছু বোনাস টিপস।

দেখা যাচ্ছে সকালের নরম আলোয় সেরামিকের কাপে চুমুক দিচ্ছেন মালাইকা। তাঁর গালে সূর্যের আলোর ঝলকানি বলে দিচ্ছে শুধু পারফেক্ট ফিগার নয়, পারফেক্ট ত্বকেরও অধিকারিনী তিনি। সদ্য ঘুম থেকে ওঠা নো মেকআপ লুক, মেসি বান, আর নাইট ড্রেসে নায়িকার সেই ছবিও বেশ মনে ধরেছে নেটিজেনদের। ছবি পোস্ট করেই সঠিক স্বাস্থ্যের তিন গোপন রহস্য শেয়ার করেছেন এই সুপার মডেল। তাঁর মতে সঠিক সময়ে ঘুম থেকে ওঠা, শরীরচর্চা আর স্বাস্থ্যকর খাওয়া-দাওয়াই এনে দিতে পারে পারফেক্ট চেহারা ও ত্বক।

বন্ধ করুন