বাংলা নিউজ > টুকিটাকি > Coronavirus Pandemic Prediction: একদিন পৃথিবীতে করোনা ছড়াবে— ভিনগ্রহীরা নাকি এমন পূর্বাভাস অনেক আগেই দিয়েছিল

Coronavirus Pandemic Prediction: একদিন পৃথিবীতে করোনা ছড়াবে— ভিনগ্রহীরা নাকি এমন পূর্বাভাস অনেক আগেই দিয়েছিল

ভিনগ্রহের প্রাণীরা নাকি বলে দিয়েছিল অতিমারির কথা। (প্রতীকী ছবি)

ভিনগ্রহের প্রাণীদের দ্বারা অপহৃত হয়েছিলেন বলে দাবি করেছিলেন আমেরিকার কেলভিন পার্কার। তিনি জানিয়েছেন, ভিনগ্রহীরা তাঁকে কোভিডের কথা বলেছিল।  

আমেরিকার ক্যালভিন পার্কার। আজ থেকে প্রায় বছর ৫০ আগে তাঁকে ভিনগ্রহের প্রাণীরা তুলে নিয়ে গিয়েছিল বলে দাবি করেছিলেন তিনি। সেই সময়ে ভিনগ্রহীরা তাঁকে কোভিড অতিমারির বিষয়ে সতর্ক করেছিল। এমনই দাবি করেছেন ক্যালভিন। 

১৯৭৩ সালে ক্যালভিন এবং চার্লস হিকসন নামের দুই ব্যক্তি স্থানীয় প্রশাসনকে জানান মিসিপিসি এলাকা থেকে তাঁদের দু’জনকে ভিনগ্রহের প্রাণীরা অপহরণ করেছিল। সেই সময়ে অপহরণের ব্যাখ্য়া দিতে গিয়ে নানা কথা বলেন তাঁরা। আকাশ থেকে চাকতির মতো যান নেমে আসা, কাঁকড়ার দাড়ার মতো হাতওয়ালা প্রাণীদের সেই যান থেকে নেমে আসে, তাঁদের দু’জনকে সেই যানে তুলে নিয়ে যাওয়া— এমন বহু কিছুই বলেছিলেন তাঁরা। তাঁদের ঘটনাটি এখনও Pascagoula Abduction নামে পরিচিত।

এহেন ক্যালভিন পার্কার আবার খবরে। ভিনগ্রহের প্রাণীদের হাতে অপহৃত হওয়ার ঘটনা নিয়ে এর আগেও বই লিখেছেন ক্যালভিন পার্কার। সম্প্রতি আবারও একটি বই লেখার কাজ এগোচ্ছেন বলেও শোনা যাচ্ছে। সেই ক্যালভিন এবার দাবি করেছেন, কোভিডে সংক্রমণের খবর তাঁর কাছে ৫০ বছর আগে থেকেই ছিল। কারণ ভিনগ্রহের প্রাণীরা তাঁকে বলেছিলেন, এমন দিন আসতে চলেছে। তাঁরা নাকি এটিকে ‘প্লেগ’ বলে বর্ণনা করে।

তবে এই পর্যন্ত বলেই থেমে যাননি পার্কার। তিনি জানিয়েছেন, এই সবে শুরু। এর পরে আরও মারাত্মক অতিমারি আসবে। প্রচুর মানুষের মৃত্যু হবে। খাদ্যাভাব দেখা দেবে। যাঁরা বেঁচে থাকবেন, তাঁরা বাঁচার জন্য একে অপরকে হত্যা করবেন। এবং তৃতীয় বিশ্বযুদ্ধ হবে। এসব কথাই তাঁকে ভিনগ্রহীরা বলেছিলেন বলে জানিয়েছেন তিনি।

পাশাপাশি বলেছেন, সারা পৃথিবীর বেশির ভাগ রাজনতিবিদই অসৎ এবং ধান্দাবাজ। তাঁরা পৃথিবীর শেষ করে দিতে চলেছেন। কিন্তু এর পাশাপাশি আশার কথাও বলেছেন ক্যালভিন। বলেছেন, অনেক মন্দ কিছুর পরেও একদিন মানবতার জয় হবে। মানুষ আবার নতুন করে বাঁচতে শিখবে। 

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

শুরু হয়েছে কর্কট সহ বহু রাশির ভালো সময়! টাকার ভাগ্যে বিপুল লাভ, লাকি কারা? ৩৩টি চার ও ১২টি ছক্কায় মারকাটারি ত্রিশতরান CSK-র ৮.৪ কোটির আনকোরা ব্যাটারের মার্চ থেকেই ডন হয়ে ওঠার প্রস্তুতি শুরু রণবীরের! প্রথম ধাপে কী কী শিখছেন কিয়ারা এক-দু’হাজার নয়, ৪৫ হাজারের স্কার্ট পরে ঘুরছেন নুসরত! এত দাম কেন জানেন ছোট পর্দায় আবার কবে দেখা যাবে স্বস্তিকাকে? কী বলছেন নায়িকা জুহি প্রস্তাব ফেরাতেই তাঁকে ডাকা হয়, মুম্বইতে দ্রৌপদীর অডিশনে কেঁদে ফেলেন রূপা Pankaj Udhas Death: সুরের সফর থামল ৭২-এ, প্রয়াত কিংবদন্তি গজল গায়ক পঙ্কজ উদাস বাংলাদেশের র‌্যাপে ৩ ধ্রুপদী নৃত্যশিল্পী! তিন ‘চিটিংবাজ মেয়ে’র ভিডিয়ো চরম ভাইরাল ‘আমি যতদিন বেঁচে আছি…’ মুসলিম বিবাহ আইন বাতিলের পক্ষে জোরদার সওয়াল হিমন্তর 'ভারতীয় সেনা নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু', বিস্ফোরক মলদ্বীপের প্রাক্তন মন্ত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.