বাংলা নিউজ > টুকিটাকি > Viral Video of Pakistani Joker Singer: অরিজিৎ-সোনুকে নাকি চাপে ফেলতে পারেন পাকিস্তানের এই জোকার, আপনার কী মত? শুনে বলুন
কেন এই পেশাদার জোকারকে নিয়ে এত উন্মাদনা?
কেন এই পেশাদার জোকারকে নিয়ে এত উন্মাদনা?

Viral Video of Pakistani Joker Singer: অরিজিৎ-সোনুকে নাকি চাপে ফেলতে পারেন পাকিস্তানের এই জোকার, আপনার কী মত? শুনে বলুন

  • দেখুন Viral Video: পাকিস্তানের আরিফ খান। পেশায় জোকার। শিশুদের আনন্দ দেওয়াই কাজ। কিন্তু যখন তিনি গেয়ে ওঠেন? চমকে যান পেশাদার শিল্পীরাও। সবাইকে কড়া প্রতিযোগিতার মুখে দাঁড় করাতে পারেন ইনি। তেমনই বলছেন ইন্টারনেট। 

পাকিস্তানের জনপ্রিয় ইউটিউবার আহমেদ খান। দেশের নানা শহর নিয়ে নানা রকম Video বানান তিনি। তার মধ্যে অনেকগুলি Viral-ও হয়ে যায়।

হালে এণনই একটি Video-র ক্ষেত্রেও সেটিই হয়েছে। করাচির রাস্তায় ঘুরে বেড়াচ্ছিলেন আহমেদ। হঠাৎই এক জোকারের দেখা পান তিনি। তাঁকে প্রশ্ন করেন, কী করছেন সেখানে? শিশুদের ভয় দেখাচ্ছেন না তো? উত্তরে সেই জোকার বলেন, একেবারেই নয়। শিশুদের হাসাচ্ছেন তিনি।

এই কাজের বাইরে আর কীসের শখ আছে তাঁর? আহমেদ খানের প্রশ্নের উত্তরে সেই জোকার বলেন, গানের। ব্যস, তাঁর কাছে গানে শোনানোর আবদার করেন আহমেদ। জোকারও গেয়ে ওঠেন। তার পরেই চলতে থাকে একের পর এক গান।

সোনু নিগমের ‘অভি মুঝ মে কঁহি’, অরিজিত সিংয়ের ‘খামোসিয়াঁ’ গেয়ে। পাকিস্তানের কারও গান গাইবেন কি না জানতে চাওয়ায় তিনি গেয়ে ওঠেন রাহত ফতে আলি খানের ‘জরুরি থা’ গানটি।

আর এই সব শুনেই রীতিমতো হতম্বব নেটদুনিয়া। আহমেদ নিজেও প্রশ্ন করে বসেন, পাকিস্তানে যখন বিভিন্ন রিয়্যালিটি শো হয়, তখন এই শিল্পী কোথায় থাকেন। প্রশ্নের উত্তরে এই জোকার জানান, যেখানে দাঁড়িয়ে তিনি এই সাক্ষাৎকার দিচ্ছেন, সেখানেই। কোথাও জান না তিনি।

শেষ পর্যন্ত অনুরোধ করেই আহমেদ তাঁর থেকে ফোন নম্বর নিয়ে নেন। সেটি জানাতেও বলেন Video-তে। জোকার-রূপী গায়ক জানান, তাঁর আরিফ খান। এবার দেখে নিন সেই Video আর শুনে নিন আরিফের গান।

খালি গলায় এমন গান শুনেই হাঁ হয়ে গিয়েছেন অনেকের। অনেকেরই বক্তব্য অরিজিৎ, সোনু বা রাহতের মতো বড় শিল্পীকেও কড়া চ্যালেঞ্জের মুখে ফেলতে পারেন আরিফ। আপনারও কি তাই মত? জানিয়ে দিন আমাদের।

বন্ধ করুন