বাংলা নিউজ > টুকিটাকি > Man jump 55 times: লাফ দিয়েই গিনেস বুকের পাতায়! ভিডিয়ো দেখে তাজ্জব সকলে

Man jump 55 times: লাফ দিয়েই গিনেস বুকের পাতায়! ভিডিয়ো দেখে তাজ্জব সকলে

লাফ দিয়ে দেখালেন আজব কেরামতি (Instagram)

Man jump 55 times: ব্রিটেনের এই ব্যক্তি লাফ দিয়ে দেখালেন আজব কেরামতি। তার ভাইরাল ভিডিয়োই মন জয় করে নিল সবার। নাম উঠল গিনিস বুুকে।

ঝপাঝপ লাফ। একবার দুবার নয়। একটানা পরপর ৫৫ বার লাফ দিলেন এই ব্যক্তি। শরীর চূড়ান্ত ফিট না থাকলে যা করতে গেলে রীতিমতো বেকায়দায় পড়তে হতে পারে। এমনকী গুরুতর চোটও লাগতে পারে। তবে শুধুই একটানা লাফ দিয়েছেন ব্যক্তিটি তা কিন্তু নয়। লাফ দিতে করে দেখালেন এক আজব কাজ। আর সে জন্যই নাম উঠে গেল গিনিসের পাতায়। কী এমন করছিলেন তিনি?

এদিন ইন্সটাগ্রামে গিনিস ওয়ার্ল্ড রেকর্ডের তরফে একটি ভিডিয়ো শেয়ার করা হয়। সেখানে দেখা যায়, ব্যক্তিটি একবার করে লাফ দিচ্ছেন আর একটি করে মোমবাতি নিভে যাচ্ছে! মাটিতে বোতলের মুখে লাগিয়ে জ্বালানো ছিল মোমবাতিটি। লাফিয়ে পায়ের তালিতে সেই মোমবাতিই নিভিয়ে দিলেন ব্যক্তিটি। দেখা গেল প্রতিটি বোতলের দুইপাশে পা দিয়ে দাঁড়াচ্ছেন, লাফ দিচ্ছেন আর জুতোর শুখতলার মধ্যে তালি মারছেন। তাতেই নিভে যাচ্ছে মোমবাতি। একবার দুবার নয়, এইভাবেই ৫৫ লাফে মোট ৫৫টি মোমবাতি কয়েক মিনিটে নিভিয়ে দিলেন তিনি। সেই কেরামতিতেই গিনিস বুকে নাম উঠল তাঁর।

টুডুর ফিলিপস নামে ব্রিটেনের ওই ব্যক্তির কেরামতি গিনিসের ইন্স্টা অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়। সঙ্গে জানানো হয়, ন্যাশনাল ওয়াটার ফ্রন্ট মিউজিয়ামে ২০২০ সালের ১ মার্চ এই বিশেষ কেরামতি দেখাচ্ছিলেন টুডুর। সেই ভিডিয়ো দেখেই গিনিসের রেকর্ডে তাঁর নাম উঠল এবার।

২০২০ সালের হলেও সম্প্রতি ভিডিয়োটি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। নেটিজেনদের মধ্যে আলোচনার বিষয় হয়ে ওঠেন টুডুর। গিনিসের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি শেয়ারের পরে প্রচুর লাইক ও শেয়ার পেতে থাকে ভিডিয়োটি। ইন্সটাগ্রামেই লাভ রিয়্যাক্টের সংখ্যা ছাড়ায় ১ লাখ। এছাড়়াও অসংখ্য কমেন্টে ভরে ওঠে ভিডিয়োর কমেন্ট সেকশন।

তবে কেউ কেউ এই কেরামতিকে গিনিসে নাম তোলার যোগ্য বলে মনে করছেন না। এক নেটিজেন লেখেন, ‘এখন যে কেউ যা ইচ্ছে একটা কেরামতি দেখায়, তারপর গিনিসকে ডেকে বলে, আসো, তোমার জন্য একটি জিনিস আছে!’ আরেকজন একটু ভালোভাবে লেখেন, ‘আমার কথা খারাপভাবে নিও না কেউ, তবে এটা একটু প্র্যাকটিস করলেই যে কেউ পারবে।’ আরও এক নেটিজেন একটু মস্করা করেই লেখেন, ‘আপনি কী করে জানতে পারলেন যে এত ভালো একটি কেরামতি দেখাতে পারেন!

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

টুকিটাকি খবর

Latest News

চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকার পিঠে পোড়া দাগ! আচমকা হলটা কী হবু মায়ের বাংলায় কি নতুন ৮টি মেডিক্যাল কলেজের অনুমোদন মিলেছে? সত্যিটা ফাঁস করল NMC IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি ধনু, মকর, কুম্ভ, মীনের চৈত্র সংক্রান্তি ২০২৪ কেমন কাটবে? ১৩ এপ্রিলের রাশিফল রইল রেশন দুর্নীতিতে বাজেয়াপ্ত বালুর বাড়ি,'অ্যাটাচড' সম্পত্তির ফিরিস্তিতে ঘুরবে মাথা অক্ষয়ের বড়ে মিঁয়া ছোটে মিঁয়ার কাছে ২-০ পিছিয়ে অজয়! ২য় দিনে ২.৭২ কোটি আয় ময়দানের ৪০, ৫০ বা ১০০ কোটি নয়, বাংলায় শিক্ষক নিয়োগ দুর্নীতির ৩৬৫ কোটি বাজেয়াপ্ত করল ইডি! ভিসা বিতর্ক নয়, কীসের জন্য ভারতের সফর মনে রাখবেন, জানালেন শোয়েব বশির

Latest IPL News

IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.