বাংলা নিউজ > টুকিটাকি > Man Took 8 Doses of Covid Vaccine: এক-দু’বার নয়, টানা ৮ বার কোভিডের ভ্যাকসিন নিলেন একজন! কী হল তার পরে
৮ বার কোভিডের টিকা নিয়েছেন একজন। (প্রতীকী ছবি)
৮ বার কোভিডের টিকা নিয়েছেন একজন। (প্রতীকী ছবি)

Man Took 8 Doses of Covid Vaccine: এক-দু’বার নয়, টানা ৮ বার কোভিডের ভ্যাকসিন নিলেন একজন! কী হল তার পরে

  • অর্থের লোভেই এই কাজ। কীভাবে টিকা নিয়ে অর্থ রোজগার করতেন তিনি? জানা গিয়েছে সেই অদ্ভুত কাণ্ডও।

এ এক অদ্ভুত সময়। কেউ ভ্যাকসিন নিতে চেয়েও জোগানের অভাবে পারেন না। কেউ আবার ভ্যাকসিন পেয়েও তা নিতে চান না। আর তারই মাঝে একদল মানুষ পেয়ে যান উপার্জনের সুযোগ। এমনই ঘটনা ঘটিয়েছেন একজন। অর্থের জন্য আট বার কোভিডের ভ্যাকসিন নিয়েছেন তিনি। কী ঘটেছে আসলে?

সম্প্রতি বেলজিয়ামে এই ব্যক্তির সন্ধান পাওয়া গিয়েছে। সে দেশে টিকা নেওয়ার ব্যাপারে কড়াকড়ি করা হয়েছে। সবাই যাতে টিকা নেন, তার জন্য জোর দেওয়া হচ্ছে। তারই মধ্যে একদল মানুষ রয়েছেন, যাঁরা টিকা নিতে চান না। এমন কয়েক জনের হয়ে টিকা নিয়েছেন অভিযুক্ত ব্যক্তি। পুলিশের দাবি, এর বদলে তিনি নাকি মোটা অর্থ পেয়েছেন। 

যাঁরা টিকা নিতে চান না, তাঁদের অনেকেই নাকি সরাসরি যোগাযোগ করতেই এই ব্যক্তির সঙ্গে। তাঁদের পরিচয়পত্র নিয়ে টিকা নিয়ে আসতে বলতেন। মোটা অর্থ পেলে এই ব্যক্তি রাজি হয়ে যেতেন। এভাবেই কয়েক মাসের মধ্যে ৮ জনের হয়ে টিকা নিয়ে ফেলেছেন তিনি।

শেষ পর্যন্ত নবম বারেই তাঁকে আটকে ফেলেন স্বাস্থ্যকর্মীরা। দেখা যায়, পরিচয়পত্রের চেহারার সঙ্গে তাঁর মিল নেই। ফলে তাঁকে আটক করা হয়। পরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। জিজ্ঞাসাবাদে জানা যায়, এর আগে ৮ বার এই কাণ্ড ঘটিয়েছেন তিনি।

কিন্তু কয়েক মাসের মধ্যে ৮ বার কোভিডের টিকা নিয়ে কেমন আছেন তিনি? চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর শরীরে এখনও পর্যন্ত তেমন কোনও সমস্যা নেই। তবে তিনি কোভিড থেকে বেশি মাত্রায় সুরক্ষা পাচ্ছেন কি না, সে সম্পর্কে এখনও কিছু বলতে পারেননি চিকিৎসকরা।

বন্ধ করুন