বাংলা নিউজ > টুকিটাকি > Sexual Relationship with Car: উরি মা গো! এ কেমন মাখোমাখো প্রেম? গাড়িকে চুম্বন, যৌনমিলনের কথা বললেন ব্যক্তি
গাড়ির সঙ্গে যৌনসম্পর্কের কথা বলছেন ব্যক্তি।

Sexual Relationship with Car: উরি মা গো! এ কেমন মাখোমাখো প্রেম? গাড়িকে চুম্বন, যৌনমিলনের কথা বললেন ব্যক্তি

  • আরকানসাসের নাথানিয়াল অবলীলায় নিজের গাড়িকে আবেশে চুম্বন করে যাচ্ছেন। একেবারে চোখ বুজে সেই চুম্বন চলছে! তিনি ওই অনুষ্ঠানের পর্বে জানাচ্ছেন, তিনি 'ডেট' করছেন তাঁর গাড়িকে।

কথাতেই আছে, প্রেম কোনও বাধা মানে না! আর তা যে কত সাংঘাতিকভাবে 'বাধা' মেনে চলে না, তার প্রমাণ দিলেন আরকানসাসের নাথানিয়েল। তাঁর দাবি, তিনি তাঁর লাল গাড়িটির সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন। এখানেই শেষ নয়! নাথানিয়েলের আজব প্রেমের গজব কাহিনিতে রয়েছে আরও পর্ব! একনজরে দেখে নেওয়া যাক সেই সমস্ত দিক।

টিএলসি-র তরফে আয়োজিত একটি তথ্যচিত্র 'অবজেক্টোফেলিয়া'তে তুলে ধরা হয়েছে নাথানিয়ালের কাহিনি। সেখানে 'মাই স্ট্রেঞ্জ অ্যাডিকশন' সিরিজের অংশ ছিল এই ঘটনা। ২০১২ সালের সেই টিএলসির পর্ব ফের একবার ইউটিউব ভিডিয়োর দৌলতে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে আরকানসাসের নাথানিয়াল অবলীলায় নিজের গাড়িকে আবেশে চুম্বন করে যাচ্ছেন। একেবারে চোখ বুজে সেই চুম্বন চলছে! তিনি ওই অনুষ্ঠানের পর্বে জানাচ্ছেন, তিনি 'ডেট' করছেন তাঁর গাড়িকে। প্রথম দেখা থেকেই তাঁদের প্রেম। এমনকি গাড়ির সঙ্গে তাঁর কথা হয় টেলিপ্যাথির জোড়ে। এমন শুনে যদি আপনি চমকে গিয়ে থাকেন, তাহলে আপনার জন্য আরও বড় চমক রয়েছে! দীর্ঘ পরিশ্রমের সাফল্য আসন্ন, বাড়বে মান সম্মান! জ্যোতিষমতে জুনে 'লাকি' কারা?

নাথানিয়েল বলছেন, তিনি তাঁর গাড়ির সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত! এমনকি তাঁর দাবি, নাথানিয়েলের লাল গাড়ি ও তাঁর একই গানও পছন্দ। গাড়ির নাম চেজ। আর তাকে যখন প্রথমবার নাথানিয়েল দেখেছিলেন তখন থেকেই এই প্রেম বলে জানিয়েছেন তিনি। নাথানিয়েল ভিডিয়োতে বলছেন, তিনি বুঝতেই পারছেন না যে কীভাবে একটি গাড়িকে তিনি ভালবেসে ফেলেছেন! নাথানিয়েল বলছেন,'... এমনও সময় গিয়েছে যখন আমরা যৌন সম্পর্কে লিপ্ত হয়েছি। আমরা যেটা করি, তা হল আমি তার ফেন্ডারের ওপর ঝুঁকে যাই, ওর হুডের ওপর দিয়ে। তারপর চাপ দিই, ঘষি...।' নাথানিয়েল এও বলছেন যে, 'চেজকে ভালবাসাটা খুবই স্পেশ্যাল।' তথ্য চিত্রে দেখা গিয়েছে গাড়ির বাম্পারকে আবেশে চুম্বন করছেন ব্যক্তি।

বন্ধ করুন