বাংলা নিউজ > টুকিটাকি > Met Gala 2022 Fashion: এ কেমন ফ্যাশন! অর্ধেক 'কুছ কুছ হোতা হ্যায়'-এর অঞ্জলী আর বাকি টিনা! কেলি জেনার খবরে
কেলি জেনারের ফ্যাশন নিয়ে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়। 

Met Gala 2022 Fashion: এ কেমন ফ্যাশন! অর্ধেক 'কুছ কুছ হোতা হ্যায়'-এর অঞ্জলী আর বাকি টিনা! কেলি জেনার খবরে

  • এদিকে নেটের ফ্যাশনে থাকা কেলির সঙ্গে নেটের জালের পাউচে ভরা রসুনের তুলনা করে জোম্যাটো এই মিম-এর বাজার কাঁপিয়ে দিয়েছে! আপাতত নেটপাড়া মশগুল রয়েছে এই নয়া ফ্যাশনে, আর তার সঙ্গে জড়িত মিম-এ।

নিউ ইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিয়াম অফ আর্টে আয়োজিত হয় মেট গালা। প্রতিবারের মতো এবারেও 'মেট গালা' ঘিরে বিশ্বের ফ্যাশন সচেতন মানুষের আগ্রহ ছিল চোখে পড়ার মতো। সেখানে একের পর এক তারকার সমাহার আলাদা করে কেড়েছে নজর। সঙ্গে তাঁদের ফ্যাশন স্টেটমেন্ট আলাদা করে অনেকের নজরই কেড়েছে। তাঁদেরই মধ্যে কেলি জেনারের ফ্যাশন স্টেটমেন্ট আলাদা করে কেড়েছে নজর।

এদিকে, কেলি জেনারের এমন লুক-এ নেট পাড়ার বলিউড ফ্যানরা চরম খিল্লির মেজাজে! কেলির পোশাক তাঁদের মনে পড়িয়ে দিয়েছে বলিউড ব্লকবাস্টার 'কুছ কুছ হোতা হ্যায়'-এর কথা। সেখানে কাজল অভিনীত চরিত্র অঞ্জলীর পোশাকের একটি অবিচ্ছেদ্য অংশ ছিল টুপি। আর কেলির মেট গালা ২০২২ এর পোশাকে দেখা গিয়েছে মাথায় সাদা টুপি। এখানেই শেষ নয়। টুপিটি রয়েছে উল্টো করে পরা। যা অনেকটা 'কুছ কুছ হোতা হ্যায়' ছবির অঞ্জলীর টুপি পরার ধরনকে মনে করিয়ে দেয়। এদিকে, কেলির পোশাকে এই টুপি থেকে আবার নেমে আসছে নেটের একটা অংশ। অনেকে এই নেটের সঙ্গে 'কুছ কুছ হোতা হ্যায়' ছবিতে অভিনীত রানি মুখোপাধ্যায়ের চরিত্র টিনার ওড়না ধরে গানের তালে তালে নাচের দৃশ্যটি মনে করে ফেলেছেন! সব মিলিয়ে এই ফ্যাশন নিয়ে নেটপাড়ার খিল্লি কার্যত থামছে না। পার্টি মাত করলেন 'কুইন'! কঙ্গনার ৪৭ হাজার টাকার এই পোশাকে রয়েছে কোন বিশেষত্ব?

 

বহু নেটিজেনের মন্তব্য এই ফ্যাশনের একাংশ কি 'কুছ কুছ হোতা হ্যায়' এর অঞ্জলী আর বাকিটা ওই ফিল্মের টিনার চরিত্র থেকে অনুপ্রাণিত হয়েছে? আবার অনেকে এমন ফ্যাশন দেখে শুধুই অঞ্জলীর চরিত্রটির কথা মনে করে ফেলেছেন। এদিকে নেটের ফ্যাশনে থাকা কেলির সঙ্গে নেটের জালের পাউচে ভরা রসুনের তুলনা করে জোম্যাটো এই মিম-এর বাজার কাঁপিয়ে দিয়েছে! আপাতত নেটপাড়া মশগুল রয়েছে এই নয়া ফ্যাশনে, আর তার সঙ্গে জড়িত মিম-এ।

বন্ধ করুন