বাংলা নিউজ > টুকিটাকি > অনায়াসে ২০টা পুশ-আপ করেন মিলিন্দের ৮২ বছর বয়সী, সুপারফিট মা! হতবাক নেটিজেনরা
ফিটনেস সচেতন মিলিন্দ
ফিটনেস সচেতন মিলিন্দ

অনায়াসে ২০টা পুশ-আপ করেন মিলিন্দের ৮২ বছর বয়সী, সুপারফিট মা! হতবাক নেটিজেনরা

  • ছয় বছর ধরে ভক্তদের সঙ্গে সেলফি তোলার জন্য পুশ-আপ করতে বলেন মিলিন্দ। এখন এটি একটি ঐতিহ্যে পরিণত হয়েছে।

সুঠাম চেহারা, বলিষ্ঠ দেহের গঠন। যে কোনো অষ্টাদশী ছেলেকে হার মানাবে ৫৫ বছরের মিলিন্দ সোমান। ফিটনেস ফ্রিক মিলিন্দ, সে কথা কারোই অজানা নয়। অভিনেতা তথা সুপার মডেল মিলিন্দ হামেশাই তাঁর ভক্তদের ফিটনেস সম্পর্কে সচেতন করেন এবং অনুপ্রেরণা দেন। 

মঙ্গলবার, মিলিন্দ নিজের একটি সেলফি শেয়ার করেছেন যেখানে তাঁর ভক্তকে পিছনে পুশ-আপ করতে দেখা গেছে। তিনি হামেশাই শর্ত রাখেন সেলফি তুলতে গেলে পুশ আপ করতে হবে। 

তিনি পোস্টে জানিয়েছেন, কীভাবে তিনি ছয় বছর ধরে ভক্তদের সেলফি তোলার জন্য পুশ-আপ করতে বলেন। এখন এটি একটি ঐতিহ্যে পরিণত হয়েছে। তিনি ছেলেদের ন্যূনতম ২০ টি এবং মেয়েদের জন্য ১০টি পুশ-আপ করতে বলেন। তার পিছনে কারণও প্রকাশ করেছেন। তিনি বলেছেন, ৮২ বছর বয়সেও তাঁর মা দিনে ২০টি করে পুশ-আপ করেন।

তিনি ক্যাপশনে আরো লিখেছেন, ‘এটি দেখে খুব ভাল লাগল যে প্রায় ৯০ শতাংশ লোক সম্মত হয় এবং চেষ্টা করে। যদিও এটি তাদের প্রথমবার এবং যদিও আমরা কোনও বিমানবন্দর, রেস্তোঁরা বা এমনকি হাইওয়েতে থাকলেও করতে পারি। প্রকৃতপক্ষে, এটি সর্বোপরি আপনার পক্ষে ভাল কিছু করার চেষ্টা।আপনি করলে আরো অনেকে দেখে করার চেষ্টা করবে। ফিট হতে উৎসাহ দেয়’। মিলিন্দ সেলফি শেয়ার করার পরই ছবি ভাইরাল হয়ে যায়। তাঁর স্ত্রী অঙ্কিতা কোনারও পোস্টে হার্ট রিয়্যাক্ট করেন।

বন্ধ করুন