বাংলা নিউজ > টুকিটাকি > বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার দুই সুন্দরী বিয়ে করলেন পরস্পরকে, ঘোষণায় অভিভূত সকলে

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার দুই সুন্দরী বিয়ে করলেন পরস্পরকে, ঘোষণায় অভিভূত সকলে

বিয়ে করলেন মিস আর্জেন্টিনা এবং মিস পুয়ের্তো রিকো

Miss Argentina and Miss Puerto Rico in a relationship: অনেক দিন ধরেই সম্পর্কের কথা চেপে রেখেছিলেন তাঁরা। অবশেষে ফাঁস করলেন গোপন কথা। 

অবশেষে মিস আর্জেন্টিনা এবং মিস পুয়ের্তো রিকো নিজেদের সম্পর্কের প্রসঙ্গ জনসমক্ষে নিয়ে এলেন। দীর্ঘদিনের প্রহেলিকা ঘুচিয়ে, মারিয়েনা ভারেলা এবং ফাবিওলা ভালেনটিন আংটি বদলের ছবি তাঁদের সোশ্যাল মিডিয়ায় দিলেন। মারিয়েনা ভারেলা মিস আর্জেন্টিনা হন ২০২০ সালে। এবং সেই একই সালে মিস পুয়ের্তো রিকো হন ফাবিওলা ভালেনটিন। তাঁদের ইনস্টাগ্রাম পোস্ট মারফত জানা যায় ২৮ অক্টোবর থেকে তাঁরা একে অপরের সঙ্গে থাকবার সিদ্ধান্ত নেন।

ইনস্টাগ্রাম ভিডিয়ো-টির সঙ্গে যুক্ত ক্যাপশনে বলেন, ‘দীর্ঘ দিন নিজেদের সম্পর্কের বিনয়টিকে গোপন রাখবার পর, এই বিশেষ দিনটি, অর্থাৎ ২৮ অক্টোবরকে আমরা বেছে নিয়েছে ঘোষণার জন্য।’ একাধিক ইমোজির সঙ্গে এই ক্যাপশনটি নজরে আসে। সেই ভিডিয়ো-টিতে তাঁদের সম্পর্কের বিভিন্ন মূহূর্তের ছবি জড়ো করা হয়েছে। তাঁদের একসঙ্গে ঘুরতে যাওয়া, এছাড়াও আরও বিভিন্ন স্মৃতি। তাঁদের বিবাহের কিছু টুকরো ছবি পাওয়া গেল এই ভিডিয়োটিতে। যেখানে তাঁরা একে অপরের আঙুলে আংটি পরিয়ে দিচ্ছেন। ভিডিয়োটিতে আরও দেখা যায়, যে তাঁরা সাদা পোশাকে পুয়ের্তো রিকোতে ম্যারেজ ব্যুরোর সামনে দাঁড়িয়ে আছেন। জানা যায়, যে তাঁদের ২০২০-তে একে অপরের সঙ্গে দেখা হয় এবং তারপর কিছু দিন নিজেদের সম্পর্কের বিষয় গোপন রাখেন তাঁরা।

মিস গ্র্যান্ড ইন্টারনেশানাল তাঁদের শুভেচ্ছা বার্তা জানিয়ে লেখেন, ‘আমি সর্বদা ভালোবাসাকে সমর্থন করি। যেখানে কোনো প্রকার বাঁধাকেই আমি মানি না।’

তাঁদের এই ইনস্টাগ্রাম পোস্টের প্রায় তিনদিন হতে চলল। বহু মানুষকে দেখা যাচ্ছে এই জিনিসটা পোস্টে এসে কমেন্ট করে নিজেদের তরফ থেকে শুভেচ্ছা জানিয়ে যেতে। বিশিষ্ট মানুষজনের হ্যান্ডেল থেকেও শুভেচ্ছা আসছে।

মিস আর্জেনটিনা ২০২০, মারিয়েনা ভারেলা সকলকে এসে ধন্যবাদ জানি যান রিপ্লাইতে। তিনি জানিয়ে যান, ‘এতো ভালোবাসা জানানোর জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ। আমরা খুবই খুশি। এটুকুই আশা রাখি যাতে চিরকাল তোমাদের থেকে এমন ভালোবাসা পেতে পারি। ধন্যবাদ।’

বন্ধ করুন