বাংলা নিউজ > টুকিটাকি > Mumtaz: বিয়ের পরে অন্য পুরুষের সঙ্গে প্রেম? দাম্পত্যের অতি গোপন কথাও বলে ফেললেন মুমতাজ
মুমতাজ।
মুমতাজ।

Mumtaz: বিয়ের পরে অন্য পুরুষের সঙ্গে প্রেম? দাম্পত্যের অতি গোপন কথাও বলে ফেললেন মুমতাজ

  • বিয়ের পরে অন্য পুরুষের সঙ্গে ভালোলাগার সম্পর্ক তৈরি হয়েছিল। কিন্তু তার পিছনে একটি কারণও ছিল। কী সেই কারণ? বলেছেন বর্ষীয়ান অভিনেত্রী। 

মুমতাজের জীবন হঠাৎ করেই গত কয়েক দিন যাবত আলোচনায়। বর্ষীয়ান অভিনেত্রী হেলে বেশ কয়েকটি সাক্ষাৎকারে বলিউডে তাঁর যাত্রা, তাঁর অভিজ্ঞতার কথা ব্যক্ত করেছেন। কিন্তু এবার তিনি কথা বললেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও। বললেন, বিয়ের পরেও প্রেমের কথা।

কী বলেছেন তিনি? সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মুমতাজ বলেছেন, বিয়ের পরে তাঁর অন্য পুরুষের প্রতি ভালোলাগা জন্মেছিল। কেউ ফুল হাতে এগিয়ে এলে তাঁর ভালো লেগে গিয়েছিল। কিন্তু এর পিছনে অন্য এক গল্পও আছে।

সম্প্রতি মুমতাজ জানিয়েছেন, তাঁদের বিয়ের পরেও তাঁর বর ময়ূর মাধবানির সঙ্গে অন্য মহিলার সম্পর্ক হয়। ময়ূরের বেড়ে ওঠার পুরো পর্যায়টাই আমেরিকায়। সেখানকার এক মহিলার সঙ্গেই তাঁর প্রেম হয়। যদিও খুব দ্রুতই ময়ূর নিজের ভুল বুঝতে পারেন এবং মুমতাজকে জানান, তিনি শুধু তাঁকেই ভালোবাসেন। এবং কখনও তাঁকে ছেড়ে যাবেন না।

কিন্তু মুমতাজ জানিয়েছেন, এই ঘটনা যখন তিনি জানতে পারেন, স্বাভাবিকভাবেই রেগে গিয়েছিলেন। আর সেই কারণেই তিনিও অন্য রকম ভাবতে শুরু করেন। সেই সময়েই কোনও পুরুষ তাঁকে ফুল উপহার দিয়ে সুন্দর কথা বললে গলে যেতেন তিনি। কিন্তু সেই পর্যায়টিও খুব দ্রুতই কেটে যায়। তাঁদের দাম্পত্য আর কখনও কোনও সমস্যা হয়নি বলে জানিয়েছেন অভিনেত্রী।

বন্ধ করুন